শুক্রবার, ১২ এপ্রিল ২০২৪, ০৫:৩৬ অপরাহ্ন
শিরোনামঃ
শিরোনামঃ
ঈদ এলেও তাদের স্বপ্ন বাড়ি যায় না ঈশ্বরদীতে ঈদ বাজারে শেষ মুহূর্তে বিক্রি বেড়েছে প্রসাধনী সামগ্রীর ঈশ্বরদী উপজেলা নির্বাহী কর্মকর্তার পিতা : চির বিদায় ঈশ্বরদীতে সর্বজনীন পেনশন স্কিম বাস্তবায়নে বিভিন্ন শ্রেণী পেশার মানুষের সাথে মতবিনিময় সভা ঈশ্বরদীতে মুড়ির ফ্যাক্টরি সহ তিন প্রতিষ্ঠানে অভিযান,জরিমানা ৮০ হাজার টাকা ঈশ্বরদীতে জাতীয় ও আন্তর্জাতিক ক্রীড়া দিবস পালিত ঈশ্বরদীতে ধানক্ষেত থেকে মেছো বাঘ উদ্ধার রুপপুর পারমাণবিক বিদ্যুৎকেন্দ্রের অগ্রগতি পরিদর্শনে প্রধানমন্ত্রীর জ্বালানী বিষয়ক উপদেষ্টা বাংলা নববর্ষ পহেলা বৈশাখ উদযাপন উপলক্ষে ঈশ্বরদীতে প্রস্তুতি সভা ঈশ্বরদীতে সর্বজনীন পেনশন স্কিম বাস্তবায়ন-সমন্বয় কমিটির সভা

র‌্যাবের অভিযানে ঈশ্বরদীতে ১৪৪ পিস ইয়াবাসহ মাদক ব্যবসায়ী আটক

বার্তাকক্ষ
আজকের তারিখঃ শুক্রবার, ১২ এপ্রিল ২০২৪, ০৫:৩৬ অপরাহ্ন
মাদক ব্যবসায়ী আফতাব।

পাবনার ঈশ্বরদীতে ১৪৪ পিস ইয়াবাসহ মাদক ব্যবসায়ী আফতাবকে আটক করেছে ্যাপিড অ্যাকশন ব্যাটালিয়নের (র‌্যাব১২) একটি আভিযানিক দল।

সোমবার (০৯ অক্টোবর) দুপুর ৩টার দিকে ্যাব১২, পাবনা ক্যাম্পের একটি আভিযানিক দল গোপন সংবাদের ভিত্তিতে ভারপ্রাপ্ত কোম্পানি কমান্ডার এএসপি কিশোর রায় এর নেতৃত্বে অভিযান পরিচালনা করে তাকে আটক করে। আটককৃত মাদক ব্যবসায়ী উপজেলার ফতে মোহাম্মদপুর এলাকার মৃত কামরুদ্দিনের ছেলে।

বিষয়ে পাবনা ্যাব১২ এর ভারপ্রাপ্ত কোম্পানি কমান্ডার এএসপি কিশোর রায় জানান, গোপন সংবাদের ভিত্তিতে ঈশ্বরদী উপজেলার বাংলাদেশ রেলওয়ে সরকারী নাজিম উদ্দিন উচ্চ বিদ্যালয় সংলগ্ন নূর মহল্লা এলাকায় অভিযান পরিচালনা করে অবৈধ নেশাজাতীয় মাদকদ্রব্য ১৪৪ পিস ইয়াবা সহ মাদক ব্যবসায়ী আফতাবকে আটক করা হয়।

তিনি আরো জানান, আসামী দীর্ঘদিন যাবত অবৈধ নেশাজাতীয় মাদকদ্রব্য ইয়াবা নিজ হেফাজতে রেখে নিজ এলাকাসহ দেশের বিভিন্ন জেলায় বিক্রয় করে আসছিল।

আটকৃত আসামীর বিরুদ্ধে ঈশ্বরদী থানায় মাদকদ্রব্য নিয়ন্ত্রণ আইনে মামলা দায়ের করা হয়েছে বলে নিশ্চিত করেছেন কোম্পানি কমান্ডার কিশোর রায়।


এই বিভাগের আরো খবর........
এক ক্লিকে বিভাগের খবর
error: কপি করার অনুমতি নেই !
error: কপি করার অনুমতি নেই !