শুক্রবার, ১২ এপ্রিল ২০২৪, ০৬:০২ অপরাহ্ন
শিরোনামঃ
শিরোনামঃ
ঈদ এলেও তাদের স্বপ্ন বাড়ি যায় না ঈশ্বরদীতে ঈদ বাজারে শেষ মুহূর্তে বিক্রি বেড়েছে প্রসাধনী সামগ্রীর ঈশ্বরদী উপজেলা নির্বাহী কর্মকর্তার পিতা : চির বিদায় ঈশ্বরদীতে সর্বজনীন পেনশন স্কিম বাস্তবায়নে বিভিন্ন শ্রেণী পেশার মানুষের সাথে মতবিনিময় সভা ঈশ্বরদীতে মুড়ির ফ্যাক্টরি সহ তিন প্রতিষ্ঠানে অভিযান,জরিমানা ৮০ হাজার টাকা ঈশ্বরদীতে জাতীয় ও আন্তর্জাতিক ক্রীড়া দিবস পালিত ঈশ্বরদীতে ধানক্ষেত থেকে মেছো বাঘ উদ্ধার রুপপুর পারমাণবিক বিদ্যুৎকেন্দ্রের অগ্রগতি পরিদর্শনে প্রধানমন্ত্রীর জ্বালানী বিষয়ক উপদেষ্টা বাংলা নববর্ষ পহেলা বৈশাখ উদযাপন উপলক্ষে ঈশ্বরদীতে প্রস্তুতি সভা ঈশ্বরদীতে সর্বজনীন পেনশন স্কিম বাস্তবায়ন-সমন্বয় কমিটির সভা

শেখ হাসিনার উন্নয়ন ও সফলতা তুলে ধরে রশিদুল্লাহের লিফলেট বিতরণ

বার্তা কক্ষঃ
আজকের তারিখঃ শুক্রবার, ১২ এপ্রিল ২০২৪, ০৬:০২ অপরাহ্ন

পাবনার ঈশ্বরদীতে প্রধানমন্ত্রী শেখ হাসিনার উন্নয়ন ও সফলতা প্রচার করেছেন আ.লীগের মনোনয়ন প্রত্যাশী বীর মুক্তিযোদ্ধা মোহাম্মদ রশিদুল্লাহ।

শনিবার সকালে উপজেলার চরসাহাপুর গ্রিনসিটি, আলহাজ্বমোড় ও শহরের বাজার এলাকায় বিভিন্ন শ্রেণিপেশার মানুষের মাঝে প্রধানমন্ত্রীর উন্নয়ন ও সফলতা প্রচারে লিফলেট বিতরণ করা হয়। এ সময় তিনি বাজারের ব্যবসায়ী-পথচারীদের মাঝে কুশল বিনিময় করেন।

তিনি ঈশ্বরদী উপজেলা আওয়ামী লীগের সহসভাপতি, বিলুপ্ত পাকশী নর্থ বেঙ্গল পেপার মিলের সাবেক সাধারণ সম্পাদক ও পাবনা জেলা আওয়ামী লীগের কার্যকরী সদস্য।

সবশেষ শহরের রেলওয়ে ট্রাক স্ট্যান্ডে বটতলায় পথসভায় বক্তব্যে দেন। এসময় তিনি বলেন, ‘বর্তমান সরকার ঘরে ঘরে বিদ্যুৎ পৌঁছিয়েছে। বাংলাদেশ এখন নিউক্লিয়ার যুগে প্রবেশ করেছে। আগামী দিনে বাংলাদেশ হবে স্মার্ট বাংলাদেশ। বর্তমান সরকারের প্রধানমন্ত্রী শেখ হাসিনার হাত ধরে বাংলাদেশ পৃথিবীর বুকে উন্নত দেশে পরিণত হবে।’

উত্তরবঙ্গের শ্রমিক নেতা বলেন, শতাধিক মুক্তিযোদ্ধাদের ঐক্যবদ্ধ করে তিনি সরকারের উন্নয়ন প্রচার করছেন। তাই দলের প্রতি অনুগত্যে রেখে এবারের জাতীয় সংসদ নির্বাচনে আওয়ামী লীগের মনোনয়ন বোর্ডের কাছে প্রার্থী হবেন। তবে যেহেতু আমি দল করি, তাই দলীয় সভানেত্রী শেখ হাসিনার সিদ্ধান্তই চূড়ান্ত।

কর্মসূচিতে উপস্থিত ছিলেন- পাকশী ইউনিয়ন মুক্তিযোদ্ধা কমান্ডার জাহাঙ্গীর আলম, ইউনিয়ন আওয়ামী লীগের বীর মুক্তিযোদ্ধা আইয়ুব হোসেন, রফিকুল ইসলাম, ফজলুল হক বুদু, মোস্তাফিজুর রহমান রঞ্জু, খালেকুজ্জামান টোকন, পাকশী ইউনিয়ন আওয়ামী লীগের যুগ্ম সম্পাদক রেজাউল করিম রাজা, সাংগঠনিক সম্পাদক আনোয়ারুল ইসলাম বাবু, আওয়ামীলীগ নেতা সাইফুল হক বাবুল, যুবলীগ সাধারন সম্পাদক আনোয়ার হোসেন, মুক্তিযোদ্ধা সংসদ সন্তান কমান্ড পাকশী ইউনিটের সভাপতি পলাশ আহমেদ পলাশ ও পাকশী রেলওয়ে শ্রমিকলীগ সভাপতি ইকবাল হায়দার সম্পাদক নজরুল ইসলাম।


এই বিভাগের আরো খবর........
এক ক্লিকে বিভাগের খবর
error: কপি করার অনুমতি নেই !
error: কপি করার অনুমতি নেই !