শুক্রবার, ১২ এপ্রিল ২০২৪, ০৫:০৯ অপরাহ্ন
শিরোনামঃ
শিরোনামঃ
ঈদ এলেও তাদের স্বপ্ন বাড়ি যায় না ঈশ্বরদীতে ঈদ বাজারে শেষ মুহূর্তে বিক্রি বেড়েছে প্রসাধনী সামগ্রীর ঈশ্বরদী উপজেলা নির্বাহী কর্মকর্তার পিতা : চির বিদায় ঈশ্বরদীতে সর্বজনীন পেনশন স্কিম বাস্তবায়নে বিভিন্ন শ্রেণী পেশার মানুষের সাথে মতবিনিময় সভা ঈশ্বরদীতে মুড়ির ফ্যাক্টরি সহ তিন প্রতিষ্ঠানে অভিযান,জরিমানা ৮০ হাজার টাকা ঈশ্বরদীতে জাতীয় ও আন্তর্জাতিক ক্রীড়া দিবস পালিত ঈশ্বরদীতে ধানক্ষেত থেকে মেছো বাঘ উদ্ধার রুপপুর পারমাণবিক বিদ্যুৎকেন্দ্রের অগ্রগতি পরিদর্শনে প্রধানমন্ত্রীর জ্বালানী বিষয়ক উপদেষ্টা বাংলা নববর্ষ পহেলা বৈশাখ উদযাপন উপলক্ষে ঈশ্বরদীতে প্রস্তুতি সভা ঈশ্বরদীতে সর্বজনীন পেনশন স্কিম বাস্তবায়ন-সমন্বয় কমিটির সভা

ঈশ্বরদীতে দাদাপুর মাধ্যমিক বিদ্যালয়ে বিশ্ব শিক্ষক দিবস পালন

বার্তাকক্ষ
আজকের তারিখঃ শুক্রবার, ১২ এপ্রিল ২০২৪, ০৫:০৯ অপরাহ্ন
শিক্ষক দিবস উপলক্ষ্যে র‌্যালী।

কাঙ্খিত শিক্ষার জন্য শিক্ষক, শিক্ষক স্বল্পতা পূরণ বৈশ্বিক অপরিহার্যতা শীর্ষক শ্লোগান নিয়ে পাবনার ঈশ্বরদীতে দাদাপুর মাধ্যমিক বিদ্যালয়ে বিশ্ব শিক্ষক দিবস পালিত হয়েছে।

শিক্ষকরা হচ্ছেন মানুষ গড়ার কারিগর। যারা বিভিন্ন বিষয়ে পাঠদান করে আমাদের জ্ঞানের পরিধি বাড়াতে সাহায্য করেন। সেই নিঃস্বার্থভাবে অক্লান্ত পরিশ্রম করে যাওয়া শিক্ষকদের জন্যই আজকের দিনটি। পুরোবিশ্বে শিক্ষকদের সম্মানে পালিত হচ্ছে বিশ্ব শিক্ষক দিবস।

দিবসটি পালন উপলক্ষে দাদাপুর মাধ্যমিক বিদ্যালয়ে আলোচনা সভা ও র‌্যালী বের হয়। বিদ্যালয় চত্তর থেকে র‌্যালীটি বের হয়ে সড়ক প্রদক্ষিণ করে পূনরায় বিদ্যালয় চত্তরে এসে শেষ হয়। এতে নেতৃত্ব দেন সংশ্লিষ্ট বিদ্যালয়ের প্রধান শিক্ষক খালেদা আক্তার। পরে বিদ্যালয় মাঠে এক আলোচনা সভা অনুষ্ঠিত হয়।

আলোচনা সভায় বিদ্যালয়ের সিনিয়র শিক্ষক সুমন আলীর সঞ্চালনায় বক্তব্য রাখেন সহকারী শিক্ষক আহসান হাবীব সহ অন্যান্য শিক্ষক এবং শিক্ষার্থীবৃন্দ। এ সময় বিদ্যালয়ের সকল শিক্ষক, শিক্ষার্থী উপস্থিত ছিলেন।


এই বিভাগের আরো খবর........
এক ক্লিকে বিভাগের খবর
error: কপি করার অনুমতি নেই !
error: কপি করার অনুমতি নেই !