বুধবার, ২৪ এপ্রিল ২০২৪, ০৮:০৫ পূর্বাহ্ন
শিরোনামঃ
শিরোনামঃ

ঈশ্বরদীর লক্ষীকুন্ডা ইউনিয়ন ৫ নং ওয়ার্ড আওয়ামী লীগের মত বিনিময় সভা অনুষ্ঠিত

বার্তাকক্ষ
আজকের তারিখঃ বুধবার, ২৪ এপ্রিল ২০২৪, ০৮:০৫ পূর্বাহ্ন
লক্ষ্মীকুন্ডা ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান আনিস–উর–রহমান শরীফ।

আসন্ন দ্বাদশ জাতীয় সংসদ নির্বাচনে পাবনা (ঈশ্বরদীআটঘরিয়া) আসনে সাবেক ভূমিমন্ত্রীর ছেলে পাবনা জেলা আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক গালিবুর রহমান শরীফকে সর্মথণ দিয়ে মনোনয়ন প্রত্যাশা করেছেন ঈশ্বরদী উপজেলার লক্ষ্মীকুন্ডা ইউনিয়নের বিলকেদার ০৫ নং ওয়ার্ডের আওয়ামী লীগ অঙ্গসহযোগী সংগঠনের নেতাকর্মীরা।

মঙ্গলবার ( ২৬ সেপ্টেম্বর) বিকেল ৪ টায় ঈশ্বরদী উপজেলার লক্ষ্মীকুন্ডা ইউনিয়নের বিলকেদার ০৫ নং ওয়ার্ডের ‘ মত বিনিময় সভায় পূর্ণ সর্মথণ জানিয়ে মনোনয়ন প্রত্যাশা করেছেন ওই ওয়ার্ডের নেতৃবৃন্দ। যার নেতৃত্ব দেন লক্ষ্মীকুন্ডা ইউনিয়ন আওয়ামী লীগের সাধারন সম্পাদক ও ইউনিয়ন পরিষদ চেয়ারম্যান আনিসউররহমান শরীফ।

লক্ষ্মীকুন্ডা ইউনিয়ন আওয়ামী লীগের সহ-সভপতি বীর মুক্তিযোদ্ধা মোসলেম উদ্দিনের সভাপতিত্বে যুবলীগ নেতা সুমন আলীর সঞ্চালনায় প্রধান অতিথি হিসেবে বক্তব্য রাখেন, লক্ষ্মীকুন্ডা ইউনিয়ন আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ও লক্ষ্মীকুন্ডা ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান আনিসউররহমান শরীফ।

এ সময় আরো বক্তব্য রাখেন, লক্ষ্মীকুন্ডা ইউনিয়ন আওয়ামীলীগের সভাপতি নজরুল ইসলাম, সহসভাপতি আব্দুল কাদের মোল্লা, সাংগঠনিক সম্পাদক ইয়াকুব আলী মাস্টার, যুবলীগ নেতা জামিরুল প্রমানিক, লক্ষ্মীকুন্ডা ইটভাটা সমিতির সাধারণ সম্পাদক জালাল উদ্দিন জয়, ৫ নং ওয়ার্ড ওয়ার্ড আওয়ামী লীগের সাধারণ সম্পাদক বাবলু মালিথা, ছাত্রলীগ সভাপতি সারোয়ার হোসেন পাপ্পু, সাধারণ সম্পাদক রকিবুল,৪ নং ওয়ার্ড  ইউপি সদস্য জিয়াউল ইসলাম, ৫নং ওয়ার্ড  ইউপি সদস্য আজিবুল প্রামানিক, যুবলীগ নেতা মুরাদ প্রামানিক ও ৬ নং ওয়ার্ড ছাত্রলীগের সভাপতি ওমর ফারুক কোমল।

প্রধান অতিথি প্রয়াত ভূমিমন্ত্রীর ছোট ভাই আনিসউররহমান শরীফ বলেন, বিগত সময়ে বিলকেদায় হত্যার রাজনীতি লুণ্ঠনের রাজনীতি হতো সেই অচালাবস্থা থেকে শান্তির রাজনীতির জন্ম দিয়েছিল আমার শ্রদ্ধেয় বড় ভাই। বিলকেদার মানুষ শান্তপ্রিয় স্বাধীনতার পর থেকেই। আমরা ঐক্যবদ্ধ থেকে শান্তিপ্রিয় রাজনীতিতে ফিরে যাওয়ার জন্য ঐক্যবদ্ধ। তিনি আরও বলেন, আমার প্রয়াত বড় ভাই যিনি বাংলাদেশে সফল ভূমিমন্ত্রী ছিলেন। তিনি সংসদ সদস্য নির্বাচিত হওয়ার পর টানা কয়েকবারে লক্ষ্মীকুন্ডার এমন কোন রাস্তা নাই যে রাস্তা পাঁকা হয়নি, এমন কোন স্কুল, মসজিদ, মাদ্রাসা থেকে শুরু করে এমন কোন প্রতিষ্ঠান বাদ ছিল না, যেখানে উন্নয়নের ছোঁয়া লাগেনি।

তিনি আরো বলেন, তাকে হারিয়ে আমরা তার অভাব উপলব্ধি করতে পারছি। আমরা লক্ষ্মীকুন্ডা ইউনিয়ন আওয়ামী লীগের অঙ্গসহযোগী সংগঠনের নেতা কর্মীরা প্রত্যাশা করছি আমাদের হারানো ইজ্জৎ ফিরিয়ে আনতে। মহান আল্লাহ্ যদি সদয় হোন, আমরা যদি ঐক্যবদ্ধভাবে চলতে পারি আসন্ন দ্বাদশ জাতীয় সংসদ নির্বাচনে পাবনা আসনে জেলা আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক গালিবুর রহমান শরীফকে সর্মথন দিয়ে মনোনয়ন প্রত্যাশা করছি তাহলে বাবার ঘারতি পূরণ করার একমাত্র সন্তানই গালিবই। দেশরত্ন শেখ হাসিনা মনোনয়ন দিলে আমরা ঐক্যবদ্ধভাবে নৌকাকে বিজয়ী করে আসনটি পুনরায় তাকে উপহার দেওয়ার জন্য প্রতিজ্ঞাবদ্ধ।


এই বিভাগের আরো খবর........
এক ক্লিকে বিভাগের খবর
error: কপি করার অনুমতি নেই !
error: কপি করার অনুমতি নেই !