শনিবার, ২৫ মে ২০২৪, ১১:৪০ অপরাহ্ন
শিরোনামঃ
শিরোনামঃ
ক্যান্সার ওষুধ উৎপাদনে রসাটমের নতুন প্রযুক্তি ঈশ্বরদী উপজেলা স্কাউটস’র ত্রি-বার্ষিক কাউন্সিল সম্পন্ন রাশিয়ায় বিশ্বের একমাত্র ভাসমান এনপিপিতে পিয়ার রিভিউ মিশন সম্পন্ন ঈশ্বরদীতে সাংবাদিকদের সাথে মহিলা ভাইস চেয়ারম্যান প্রার্থীর মতবিনিময় ঈশ্বরদীতে সরকারিভাবে ধান চাল ও গম সংগ্রহ কার্যক্রমের উদ্বোধন ঈশ্বরদী উপজেলা পরিষদ নির্বাচনে চেয়ারম্যান প্রার্থী রানা সরদারের পক্ষে মিছিল ও পথসভা রাশিয়ার বিদ্যুতের ২৫ শতাংশ আসবে পরমাণু উৎস থেকেঃ রুশ প্রেসিডেন্ট ঈশ্বরদীতে নানা আয়োজনে বিশ্ব মা দিবস পালিত ঈশ্বরদীতে মাটি উত্তোলনের অভিযানে ৫০ হাজার টাকা জরিমানা আদায় ঈশ্বরদী উপজেলা পরিষদ নির্বাচনে রানা সরদারের বিজয়ের লক্ষ্যে উঠান বৈঠক

ঈশ্বরদীতে কলেজ ছাত্রীকে যৌন হয়রানি করায় একজনকে আটক করেছে পুলিশ

বার্তাকক্ষ
আজকের তারিখঃ শনিবার, ২৫ মে ২০২৪, ১১:৪০ অপরাহ্ন
আটককৃত মমিন উদ্দিন

পাবনা ঈশ্বরদীতে এক কলেজ ছাত্রীকে যৌন হয়রানি করায় মমিন উদ্দিন (৪০) নামের একজনকে আটক করেছে ঈশ্বরদী থানা পুলিশ।

বৃহস্পতিবার (১৮ মে) সকল ৯টার দিকে উপজেলা দাশুড়িয়া গাফফার প্লাজার মাঝের গলির সামনের মুদির দোকানে এই ঘটনা ঘটে। আটককৃত মমিন উদ্দিন পেশায় একজন মুদি দোকানদার। তিনি দাশুড়িয়া হটাৎ পাড়া গ্রামের জমিন উদ্দিনের ছেলে।

স্থানিয়রা জানাই, মমিন ওই মেয়েকে আম্মা বলে দোকানের ভেতরে ডেকে নিয়ে গিয়ে বসতে দেয়। একপর্যায়ে ওই মেয়ের আপত্তিকর জায়গায় হাত দেয়। পরে ওই মেয়ে বুঝতে পেরে তাড়াহুড়ো করে দোকান থেকে বেরিয়ে আসার সময় পড়ে যায়। তাৎক্ষণিক ওই মেয়ের কাছ থেকে ঘটনা শুনতে পারে স্থানিয়রা। এবং স্থানীয়ভাবে মীমাংসার চেষ্টা করলে মীমাংসায় রাজি হয় না সেই মেয়ে। পরে মেয়েটি থানায় গিয়ে আটকৃত মমিনের নামে অভিযোগ দেয়।

অভিযোগের ভিত্তিতে থানা পুলিশ মমিনকে আটক করতে সক্ষম হয়। ঘটনা সত্যতা নিশ্চিত করেন ঈশ্বরদী থানার এসআই ইকবাল হোসেন। তিনি বলেন, আটকৃত আসামি থানা হেফাজতে আছে এবং মামলার প্রস্তুতি চলছে।


এই বিভাগের আরো খবর........
এক ক্লিকে বিভাগের খবর
error: কপি করার অনুমতি নেই !
error: কপি করার অনুমতি নেই !