বুধবার, ২৯ মে ২০২৪, ০১:২৩ পূর্বাহ্ন
শিরোনামঃ
শিরোনামঃ
মিয়ানমারের মাদক চোরাকারবারী ৩ হাজার ৩’শ পিস ইয়াবাসহ আটক হাইকোর্টের রায়ে প্রার্থিতা ফিরে পেলেন রানা সরদার ঈশ্বরদীতে জাতীয় শিক্ষা সপ্তাহ’র পুরস্কার বিতরণ ক্যান্সার ওষুধ উৎপাদনে রসাটমের নতুন প্রযুক্তি ঈশ্বরদী উপজেলা স্কাউটস’র ত্রি-বার্ষিক কাউন্সিল সম্পন্ন রাশিয়ায় বিশ্বের একমাত্র ভাসমান এনপিপিতে পিয়ার রিভিউ মিশন সম্পন্ন ঈশ্বরদীতে সাংবাদিকদের সাথে মহিলা ভাইস চেয়ারম্যান প্রার্থীর মতবিনিময় ঈশ্বরদীতে সরকারিভাবে ধান চাল ও গম সংগ্রহ কার্যক্রমের উদ্বোধন ঈশ্বরদী উপজেলা পরিষদ নির্বাচনে চেয়ারম্যান প্রার্থী রানা সরদারের পক্ষে মিছিল ও পথসভা রাশিয়ার বিদ্যুতের ২৫ শতাংশ আসবে পরমাণু উৎস থেকেঃ রুশ প্রেসিডেন্ট

ঈশ্বরদীতে পরীক্ষার হলে মোবাইল রাখায় ৫ শিক্ষককে অব্যাহতি ১ শিক্ষার্থীকে বহিষ্কার

বার্তাকক্ষ
আজকের তারিখঃ বুধবার, ২৯ মে ২০২৪, ০১:২৩ পূর্বাহ্ন
পরীক্ষার দায়িত্ব থেকে অব্যাহতি।

পাবনার ঈশ্বরদীতে মাদ্রাসা শিক্ষা বোর্ডের অধীনে অনুষ্ঠিত দাখিল পরীক্ষায় পরীক্ষা কেন্দ্রে মোবাইল ফোন নিয়ে দায়িত্ব পালন করায় ৫ শিক্ষককে পরীক্ষার দায়িত্ব থেকে অব্যাহতি সহ ১ শিক্ষার্থীকে বহিষ্কার করা হয়েছে।

রবিবার (০৭ মে) উপজেলার বাংলাদেশ রেলওয়ে নাজিম উদ্দীন উচ্চ বিদ্যালয় মাদ্রাসা পরীক্ষা কেন্দ্রে দায়িত্ব অবহেলা করায় কক্ষ পরিদর্শক আওতাপাড়া এবি সিনিয়র আলিম মাদ্রাসার আরবি বিষয়ের সহকারী অধ্যাপক মোঃ আমানউল্লা, একই মাদ্রাসার শিক্ষক মোঃ জামাল উদ্দীন, বায়তুস শরিফ দাখিল মাদ্রাসার শিক্ষক মাহাবুবুর রহমান, মিরকামারী আলিম মাদ্রাসার শিক্ষক উসমানগনি ও পতিরাজপুর দাখিল মাদ্রাসার সুপার মোসাদ্দেক হোসেন।

এসময় ভাপপ্রাপ্ত উপজেলা নির্বাহী কর্মকর্তা টি. এম. রাহসিন কবির পরীক্ষা কেন্দ্র পরিদর্শনে এসে কক্ষে প্রবেশ করেন পরে শিক্ষক এবং শিক্ষার্থীর কাছে মোবাইল ফোন পান। এসময় তিনি কেন্দ্র সচিবকে নির্দেশ দেন তাদের দায়িত্ব থেকে অব্যাহতি দেওয়ার। একই সাথে শিক্ষার্থীকে বহিষ্কার করার নির্দেশনা প্রদান করেন।

কেন্দ্র সচিব কামরুজ্জামান মুসা বিষয়টি নিশ্চিত করে জানান, ঐ শিক্ষককে দায়িত্ব থেকে অব্যাহতি এবং শিক্ষার্থীকে বহিষ্কার করা হয়


এই বিভাগের আরো খবর........
এক ক্লিকে বিভাগের খবর
error: কপি করার অনুমতি নেই !
error: কপি করার অনুমতি নেই !