বুধবার, ১৯ জুন ২০২৪, ০৭:২৫ অপরাহ্ন

ঈশ্বরদীতে তিন লাখ নকল ব্যান্ডরোল-বিড়িসহ গ্রেফতার-১

বার্তাকক্ষ
আজকের তারিখঃ বুধবার, ১৯ জুন ২০২৪, ০৭:২৫ অপরাহ্ন
তিন লাখ নকল ব্যান্ডরোল-বিড়িসহ গ্রেফতার-১

পাবনার  ঈশ্বরদী নকল ব্যান্ডরোলযুক্ত প্রায় ৩ লাখ টাকার অনুমোদনহীন নকল বিড়ি ও ট্রাক সহ রাব্বি (১৯) নামে একজনকে গ্রেফতার করেছে র‌্যাব-১২, সিপিসি-২, পাবনা।

বৃহস্পতিবার (১৬ মার্চ) রাত সাড়ে ১১টায় স্কোয়াড্রন লীডার তৌহিদুল মবিন খান এবং সিনিয়র এএসপি কিশোর রায় এর নেতৃত্বে র‌্যাব-১২ গোপন সংবাদের ভিত্তিতে ঈশ্বরদী উপজেলার পাকশী লালন শাহ ব্রীজের পূর্ব পাশে গোল চত্তরের নিকট অভিযান চালিয়ে নকল বিড়ি ব্যবসায়ীকে গ্রেফতার করে।

অভিযানকালে নকল ব্রান্ডরোলযুক্ত বিড়ি ৩ লাখ শলাকা অনুমোদনহীন বিড়ি, ০১টি ট্রাক উদ্ধার করা হয় বলে র‌্যাবের এক প্রেসবিজ্ঞপ্তিতে জানানো হয়েছে।

প্রাথমিক জিজ্ঞাসাবাদে গ্রেফতারকৃত আসামি জানায়, দীর্ঘদিন যাবৎ আইন প্রয়োগকারী সংস্থার চোখ ফাঁকি দিয়ে নকল ব্যান্ডরোলযুক্ত বিড়ি বাজারজাত করে সরকারের বিপুল পরিমান রাজস্ব ফাকি দিয়ে আসছিলেন। গ্রেফতারকৃত আসামী সহ জব্দকৃত আলামত ঈশ্বরদী থানায় হস্তান্তর করে তার বিরুদ্ধে মামলা দায়েরের প্রস্তুতি চলছে।

উল্লেখ্য, এর আগেও র‌্যাব অভিযান চালিয়ে একই ধরণের শলাকা নকল বিড়ি জব্দ করেছে। তাদের এ ধরণের অভিযান অব্যাহত থাকবে বলে প্রেসবিজ্ঞপ্তিতে কর্মকর্তারা আশাবাদ ব্যক্ত করেছেন।


এই বিভাগের আরো খবর........
এক ক্লিকে বিভাগের খবর
error: কপি করার অনুমতি নেই !
error: কপি করার অনুমতি নেই !