শুক্রবার, ২৩ ফেব্রুয়ারী ২০২৪, ১০:৪৬ পূর্বাহ্ন
শিরোনামঃ
শিরোনামঃ
ঈশ্বরদীতে মাতৃছায়া কিন্ডারগার্টেন  স্কুলের বার্ষিক ক্রীড়া প্রতিযোগিতা অনুষ্ঠিত। পাকশী বিভাগীয় রেলওয়ের উদ্দ্যোগে দিনব্যাপী অমর একুশে উদযাপন যথাযথ ভাব গাম্ভীর্যের মধ্য দিয়ে পাকশীতে আওয়ামী লীগের উদ্দ্যোগে মাতৃভাষা দিবস পালন ঈশ্বরদী উপজেলা কমপ্লেক্স সম্প্রসারিত প্রশাসনিক ভবন ও হলরুম নির্মাণ কাজের উদ্বোধন ঈশ্বরদীতে একুশের প্রথম প্রহরে ভাষা শহীদদের প্রতি বিনম্র শ্রদ্ধা শ্রদ্ধা জানাতে প্রস্তুত ঈশ্বরদী কেন্দ্রীয় শহিদ মিনার ঈশ্বরদীতে নারিচা মশুড়িয়া উচ্চ বিদ্যালয়ে বার্ষিক ক্রীড়া প্রতিযোগিতা অনুষ্ঠিত ঈশ্বরদীতে সাবেক ভূমিমন্ত্রী শামসুর রহমান শরীফ ডিলু স্মৃতি নাইট ক্রিকেট টুর্নামেন্টের উদ্বোধন ঈশ্বরদীতে ইউএনও পরিচয়ে কন্ঠ নকল করে টাকা দাবি ঈশ্বরদীতে মাটি চাপা পড়ে চারজন নির্মাণ শ্রমিক গুরুতর আহত

লালপুরে ভূয়া সেনাবাহিনীর নিয়োগপত্র প্রদান ২ সদস্য আটক

বার্তা কক্ষঃ
আজকের তারিখঃ শুক্রবার, ২৩ ফেব্রুয়ারী ২০২৪, ১০:৪৬ পূর্বাহ্ন

নাটোরের লালপুরে বাংলাদেশ সেনাবাহিনীর ভূয়া নিয়োগপত্র প্রদান ও অর্থ হাতিয়ে নেয়ার অভিযোগে দুইজন প্রতারক কে আটক করেছে র‌্যাব-৫।আটককৃতরা হলো- উপজলার পানঘাটা এলাকার আকছেদ কাজ্বীর ছেলে নুরুল ইসলাম (৩৮) ও পার্শ্ববর্তী বড়াইগ্রাম উপজেলার মালিপাড়া গ্রামের জুলফিকার গাজীর ছেলে সাইফুল ইসলাম (৩৬)। এসময় তাদের কাছ থেকে তিনটি ভূয়া নিয়োগপত্র, একটি চুক্তিনামাসহ দুইটি মোবাইল ফোন উদ্ধার করা হয়।

সোমবার (২৪ অক্টোবর) বিকালে উপজেলার পানঘাটা এলাকায় অভিযান চালিয়ে তাদের আটক করা হয়। সিপিসি-২ নাটোর র‌্যাব ক্যাম্পের কোম্পানী অধিনায়ক অতিরিক্ত পুলিশ সুপার মোঃ ফরহাদ হোসেন এক সংবাদ বিজ্ঞপ্তিতে জানান, ভুক্তভুগী লালপুর উপজেলার মনোয়ার হোসাইন (২২) ও বড়াইগ্রাম উপজেলার অনুপ কুমার হালদার (২৮) চাকুরী প্রত্যাশী। তাদের কে বাংলাদেশ সেনাবাহিনীতে “ষ্টোরম্যান” ও ‘‘অফিস সহকারী’’ পদে চাকুরিতে নিয়োগের প্রলোভন দেখিয়ে দুজনের নিকট হতে তের লক্ষ পঞ্চাশ হাজার টাকা হাতিয়ে নেয় প্রতারক নুরুল ইসলাম (৩৮) ও সাইফুল ইসলাম (৩৬)। তিনি আরো জানান, পরে উক্ত পদের দুটি ভূয়া নিয়োগপত্র প্রদান করে যেখানে সেনাবাহিনীর লোগোযুক্ত বি আর ইউ/এ আর টি, ডি এ এজি (রিক্রুটিং), ঢাকা সেনানিবাস, ইং- ১৭/০৪/২০২২ লেখা ও চাকুরির শর্তাবলিসহ আরো অনেক কিছু লেখা আছে। পরবর্তীতে চাকুরী প্রার্থীগণ মনোয়ার হোসাইন ও অনুপ কুমার হালদার নিয়োগপত্রে উল্লেখিত যোগদানের তারিখে সংশ্লিষ্ট অফিসে যোগদানের জন্য যোগাযোগ করলে বুঝতে পারে যে নিয়োগপত্রটি জাল। পরে তাদের অভিযোগের ভিত্তিতে র‌্যাব-৫ এর কোম্পানী উপ-অধিনায়ক সহকারী পুলিশ সুপার মোঃ রফিকুল ইসলাম এর নেতৃতে একটি অভিযানিক দল লালপুর উপজেলার পানঘাটা এলাকায় অভিযান চালিয়ে নুরুল ইসলাম (৩৮) ও সাইফুল ইসলাম (৩৬) আটক করেন। পরে অভিযোগকারীরা বাদী হয়ে আটককৃতদের বিরুদ্ধে লালপুর থানায় প্রতারনা মামলা দায়ের করেন।


এই বিভাগের আরো খবর........
এক ক্লিকে বিভাগের খবর