বুধবার, ১৯ জুন ২০২৪, ০৭:১৫ অপরাহ্ন

ঈশ্বরদীতে আশ্রয়ণ প্রকল্পের উপকারভোগীদের ঈদ সামগ্রী দিলেন উপজেলা নির্বাহী কর্মকর্তা

বার্তাকক্ষ
আজকের তারিখঃ বুধবার, ১৯ জুন ২০২৪, ০৭:১৫ অপরাহ্ন
১৮ বছরের প্রতিবন্ধিকে ঈদ সামগ্রী উপহার দিচ্ছেন উপজেলা নির্বাহী কর্মকর্তা পি. এম. ইমরুল কায়েস।

আশ্রয়নের অধিকার মাননীয় প্রধানমন্ত্রী শেখ হাসিনার উপহার এই প্রতিপাদ্য নিয়ে ঈশ্বরদী উপজেলায় স্বপ্নের নীড়ে ঈদ-উল-ফেতর উৎযাপন করবেন ভূমিহীন ২৪০টি পরিবার।

মুজিব শতবর্ষ উপলক্ষে প্রধানমন্ত্রীর উপহারের ঘর পেয়ে খুশীর ঝিলিক উপকার ভোগী পরিবার গুলোর চোখে মুখে। ঈশ্বরদী উপজেলার বহরপুরে আশ্রয়ন প্রকল্পের কাজ শেষ করে উপকারভোগীদের মাঝে বুঝিয়ে দেওয়া হয়েছে স্বপ্নের নীড়।

আশ্রয়ণ প্রকল্পের উপকার ভোগীদের মাঝে ঈদ-উল-ফেতর উৎযাপন উপলক্ষে উপজেলা নির্বাহী কর্মকর্তা পি. এম. ইমরুল কায়েস তাদের হাতে সেমাই, চিনি ও দুধসহ অন্যান্য সামগ্রী বিতরণ তুলে দেন।

প্রধানমন্ত্রীর আশ্রয়ণ প্রকল্পের মাধ্যমে নিজেদের স্থায়ী ঠিকানা হওয়ায় খুশি দারিদ্র পীড়িত জনপদের ভূমিহীন ও গৃহহীনরা। নিজেদের মাথা গোজার ঠাই করে দেয়ায় প্রধানমন্ত্রীর জন্য প্রাণ খুলে দোয়াও করছেন তারা। বিনামূল্যে এসব ঘর পেয়ে আনন্দে আপ্লুত সুবিধাভোগীরা।

জামিলা খাতুন আবেগ আপ্লুত হয়ে জানান, আগে ঈদ কাটতো ফুটপাত, এইবারে আমার একমাত্র শিশু সন্তান লইয়া নিজের এই সুন্দর বাড়িতে ঈদ করবো। আমি খুবই খুশিতে আছি। আর প্রধানমন্ত্রী অনেক অনেক দিন বাইচা থাকুক এই কামনা করি। এরই মধ্যে ঘর গুলোতে বসবাস শুরু করেছে অধিকাংশ পরিবার। নিজ ঘরে ঈদ করতে পারবে বলে কৃতজ্ঞতা প্রকাশ করছেন।


এই বিভাগের আরো খবর........
এক ক্লিকে বিভাগের খবর
error: কপি করার অনুমতি নেই !
error: কপি করার অনুমতি নেই !