শনিবার, ১৫ জুন ২০২৪, ০৫:২৩ অপরাহ্ন
শিরোনামঃ
শিরোনামঃ
ঈশ্বরদীতে ভেজাল সেমাই কারখানায় ভোক্তা অধিদফতরের অভিযান ঈশ্বরদীতে ডিসেমিনেশন অফ নিউ কারিকুলাম স্কিমের আওতায় পাঁচ দিন ব্যাপী প্রশিক্ষণ সমাপ্ত রুশ জাতীয় দিবস উদযাপিত ঈশ্বরদীতে রাশিয়ান মার্কেট ও লালন শাহ সেতুতে ঘুরলেন রাষ্ট্রপতি সরকারি কর্মচারীদের নিষ্ঠার সঙ্গে দায়িত্ব পালনের নির্দেশ রাষ্ট্রপতির ঈশ্বরদীতে অযৌক্তিক হারে পৌরকর বৃদ্ধির প্রতিবাদে মানববন্ধন চারদিনের সফরে পাবনায় রাষ্ট্রপতি ঈশ্বরদীতে ভূমি সেবা সপ্তাহ উপলক্ষে আলোচনা ও র‌্যালি অনুষ্ঠিত ঈশ্বরদীতে দাদপুর উচ্চ বিদ্যালয়ের ম্যানেজিং কমিটির প্রথম পরিচিতি সভা ঈশ্বরদীতে ৩টি গাঁজার গাছ সহ এক মাদক ব্যবসায়ী আটক

পাবনায় এক ভিক্ষুকের ছুরিকাঘাতে আরেক ভিক্ষুক নিহত

নিজস্ব প্রতিবেদক
আজকের তারিখঃ শনিবার, ১৫ জুন ২০২৪, ০৫:২৩ অপরাহ্ন

জাকাতের কাপর নিতে এসে পাবনায় এক ভিক্ষুকের ছুরিকাঘাতে আল্লাদী (৪৬) নামের এক আরেক নারী ভিক্ষুক নিহত হয়েছেন। শনিবার (৮ মে) বেলা সাড়ে ১১টার দিকে শহরের দিলালপুর পানির ট্যাংকির নিচে এ ঘটনা ঘটে।

পূর্ববিরোধের জের ধরে এই হত্যাকাণ্ডটি ঘটেছে বলে দাবি করছেন পাবনার অতিরিক্ত পুলিশ সুপার মাসুদ আলম।

প্রত্যক্ষদর্শী ভিক্ষুক আসমা খাতুন জানান, প্রতিদিনের মতো কয়েকজন ভিক্ষুক বড় বাজার এলাকাসহ আশপাশ মহল্লায় ভিক্ষা ও জাকাতের কাপড় সংগ্রহের জন্য দিলালপুর মহল্লার বড়বাজার-সংলগ্ন পানির ট্যাংকির নিচে অবস্থান নেন। এ সময় ভিক্ষুক শিল্পীর মা আল্লাদীর (৪৫) সঙ্গে আরেক নারী ভিক্ষুকের বাগবিতণ্ডা শুরু হয়।

একপর্যায়ে দুজনের মধ্যে চুল ধরে টানাটানি শুরু হয়। এ সময় পাশে থাকা লুঙ্গি ও পাঞ্জাবি পরিহিত এক মধ্যবয়সী পুরুষ এসে নারী ভিক্ষুক আল্লাদীকে ধারালো ছুরি দিয়ে এলোপাতাড়ি ছুরিকাঘাত করেন। এ সময় অন্য ভিক্ষুকগুলো ধাওয়া দিলে পুরুষ ভিক্ষুকটি পালিয়ে যান।

পাবনার অতিরিক্ত পুলিশ সুপার মাসুদ আলম বলেন, হত্যাকারী ভিক্ষুকের বাড়ি সুজানগর উপজেলায় বলে জানা গেছে। স্থানীয়দের কাছ থেকে খবর পেয়ে ঘটনাস্থল পরিদর্শন করা হয়। আল্লাদী শহরের অনন্ত বাজার-সংলগ্ন দ্বীপচরে ভাড়া বাড়িতে থাকতেন।

ঘটনাস্থলে একটি বাড়ির সিসি ক্যামেরা ফুটেজ দেখে ঘাতককে চিহ্নিত করা হচ্ছে বলে জানান অতিরিক্ত পুলিশ সুপার।

পাবনা সদর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) নাসিম আহমেদ জানান, মরদেহ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য পাবনা জেনারেল হাসপাতালের মর্গে পাঠানো হয়েছে। এ ঘটনায় থানায় মামলার বিষয়টি প্রক্রিয়াধীন।


এই বিভাগের আরো খবর........
এক ক্লিকে বিভাগের খবর
error: কপি করার অনুমতি নেই !
error: কপি করার অনুমতি নেই !