শনিবার, ১৮ মে ২০২৪, ০৬:৩৪ পূর্বাহ্ন
শিরোনামঃ
শিরোনামঃ
রাশিয়ায় বিশ্বের একমাত্র ভাসমান এনপিপিতে পিয়ার রিভিউ মিশন সম্পন্ন ঈশ্বরদীতে সাংবাদিকদের সাথে মহিলা ভাইস চেয়ারম্যান প্রার্থীর মতবিনিময় ঈশ্বরদীতে সরকারিভাবে ধান চাল ও গম সংগ্রহ কার্যক্রমের উদ্বোধন ঈশ্বরদী উপজেলা পরিষদ নির্বাচনে চেয়ারম্যান প্রার্থী রানা সরদারের পক্ষে মিছিল ও পথসভা রাশিয়ার বিদ্যুতের ২৫ শতাংশ আসবে পরমাণু উৎস থেকেঃ রুশ প্রেসিডেন্ট ঈশ্বরদীতে নানা আয়োজনে বিশ্ব মা দিবস পালিত ঈশ্বরদীতে মাটি উত্তোলনের অভিযানে ৫০ হাজার টাকা জরিমানা আদায় ঈশ্বরদী উপজেলা পরিষদ নির্বাচনে রানা সরদারের বিজয়ের লক্ষ্যে উঠান বৈঠক ঈশ্বরদীতে পুকুরে পাওয়া গ্রেনেডটি নিষ্ক্রিয় করা হয়েছে ঈশ্বরদীতে ১৩ দিনের পুত্র সন্তান রেখে গৃহবধূর আত্মহত্যা

ভালবাসা দিবসে ঈশ্বরদীতে স্বপ্নদ্বীপ রেস্টুরেন্টের উদ্বোধন

নিজস্ব প্রতিবেদক
আজকের তারিখঃ শনিবার, ১৮ মে ২০২৪, ০৬:৩৪ পূর্বাহ্ন

ভালবাসা দিবসে বর্ণাঢ্য আয়োজনে ঈশ্বরদীর জয়নগরে স্বপ্নদ্বীপ রেস্টুরেন্টের উদ্বোধন হয়েছে। খায়রুল গ্রুপ অব ইন্ডাস্ট্রিজের ‘স্বপ্নদ্বীপ রিসোর্টে’ এই রেস্টুরেন্টের উদ্বোধন করেন পাবনা-৪ আসনের জাতীয় সংসদ সদস্য বীর মুক্তিযোদ্ধা নূরুজ্জামান বিশ্বাস। সভাপতিত্ব করেন আব্দুল মান্নান সরদার। স্বাগত বক্তব্য রাখেন খায়রুল গ্রুপ অব ইন্ডাস্ট্রিজের স্বত্ত্বাধিকারী আলহাজ্ব খায়রুল ইসলাম।

বিশেষ অতিথি ছিলেন সংসদ সদস্যের সহধর্মিনী মিসেস রোকাইয়া জামান রেখা বিশ্বাস, উপজেলা চেয়ারম্যান বীর মুক্তিযোদ্ধা নায়েব আলী বিশ্বাস, পৌরসভার মেয়র ইছাহক আলী মালিথা, সাবেক সংসদ সদস্য মনজুর রহমান বিশ্বাস, অতিরিক্ত পুলিশ সুপার ফিরোজ কবীর, থানার অফিসার ইনচার্জ আসাদুজ্জামান আসাদ, জেলা পরিষদের সদস্য শফিউল আলম বিশ্বাস, প্রেসক্লাবের সভাপতি স্বপন কুমার কুন্ডু, সাধারণ সম্পাদক আব্দুল বাতেন, সাবেক সভাপতি মোসতাক আহমেদ কিরণ, সলিমপুর ইউপি’র চেয়ারম্যান আব্দুল মজিদ বাবলু মালিথা প্রমূখ।

ভালবাসা দিবসে  রেস্টুরেন্টের উদ্বোধন উপলক্ষ্যে বর্ণাঢ্য সাজসজ্জা ও বিভিন্ন অনুষ্ঠানের আযোজন করা হয়। ঢাকা ও কলকাতার শিল্পীরা বিকেল থেকে উন্মক্ত মঞ্চে সংগীত পরিবেশন করে দর্শদের মাতিয়ে তোলে। আগত দর্শকদের জন্য বুফে লাঞ্চ ও ডিনারে ৭৪ পদের খাবার পরিবেশন করা হয়। ভ্যালেন্টাইন দিবস উপলক্ষ্যে রিসোর্টে প্রবেশ, সকল রাইড, সুইমিং ও লাঞ্চ/ডিনারে অংশগ্রহনের জন্য বিশেষ ছাড় দিয়ে মাত্র সাত শত টাকা টোকেন মূল্য নির্ধারিত ছিল।

এই প্রথম ঈশ্বরদীতে উৎসবমূখর পরিবেশে, বর্ণাঢ্য আয়োজনে বিপুল সংখ্যক দেশী ও বিদেশীর সমাগমে ‘ভালবাসা দিবস’ পালিত হলো। ##


এই বিভাগের আরো খবর........
এক ক্লিকে বিভাগের খবর
error: কপি করার অনুমতি নেই !
error: কপি করার অনুমতি নেই !