শনিবার, ২৫ মে ২০২৪, ১১:৪৪ অপরাহ্ন
শিরোনামঃ
শিরোনামঃ
ক্যান্সার ওষুধ উৎপাদনে রসাটমের নতুন প্রযুক্তি ঈশ্বরদী উপজেলা স্কাউটস’র ত্রি-বার্ষিক কাউন্সিল সম্পন্ন রাশিয়ায় বিশ্বের একমাত্র ভাসমান এনপিপিতে পিয়ার রিভিউ মিশন সম্পন্ন ঈশ্বরদীতে সাংবাদিকদের সাথে মহিলা ভাইস চেয়ারম্যান প্রার্থীর মতবিনিময় ঈশ্বরদীতে সরকারিভাবে ধান চাল ও গম সংগ্রহ কার্যক্রমের উদ্বোধন ঈশ্বরদী উপজেলা পরিষদ নির্বাচনে চেয়ারম্যান প্রার্থী রানা সরদারের পক্ষে মিছিল ও পথসভা রাশিয়ার বিদ্যুতের ২৫ শতাংশ আসবে পরমাণু উৎস থেকেঃ রুশ প্রেসিডেন্ট ঈশ্বরদীতে নানা আয়োজনে বিশ্ব মা দিবস পালিত ঈশ্বরদীতে মাটি উত্তোলনের অভিযানে ৫০ হাজার টাকা জরিমানা আদায় ঈশ্বরদী উপজেলা পরিষদ নির্বাচনে রানা সরদারের বিজয়ের লক্ষ্যে উঠান বৈঠক

পাবনায় নিখোঁজের ৪ দিন পর শিশুর মরদেহ উদ্ধার

নিজস্ব প্রতিবেদক
আজকের তারিখঃ শনিবার, ২৫ মে ২০২৪, ১১:৪৪ অপরাহ্ন

পাবনায় নিখোঁজের চারদিন পর বিল্লাল (১১) নামের এক শিশুর লাশ উদ্ধার করেছে পাবনা ডিবি পুলিশ।

শনিবার (১৩ফেব্রুয়ারী) দুপুর ১ টায় পাবনা সদরের ভাড়ারা শাহী মসজিদের দক্ষিন পাশের একটি ক্যানালের কচুরীপানার ভিতর থেকে শিশুটির মৃত দেহ উদ্ধার করা হয়।

নিহত বিল্লাল পাবনা আতাইকুলার দুবলিয়া সাদুল্লাহপুর শ্রীকোল গ্রামের আফজাল হোসেনের ছেলে। জানা যায়, মঙ্গলবার (৯ফেব্রুয়ারী) বিল্লাল তার পিতার ব্যাটারী চালিত ভ্যান নিয়ে বাড়ি থেকে বের হয়, তারপর থেকেই নিখোজ ছিলো সে। ঐ দিনই তার পিতা আফজাল হোসেন বাদী হয়ে আতাইকুলা থানায় একটি জিডি করেন।

এরপর পাবনা পুলিশ সুপারের নির্দেশে পাবনা ডিবি পুলিশের এস আই অসিত কুমার ছায়া তদন্ত শুরু করে। পরবর্তীতে আজ ভোরে তথ্য প্রযুক্তি ব্যবহার করে পাবনা আতাইকুলার শ্রীকোলের মৃত আঃ হাই এর ছেলে সন্দেহভাজন বকুল (৪২) কে নাটোর সিংড়া থেকে আটক করা হয়। পরে তাকে জিজ্ঞাসাবাদ করলে তার দেওয়া তথ্যমতে আজ দুপুর ঐ নিখোঁজ শিশুর লাশ উদ্ধার করতে সক্ষম হয় পাবনা ডিবি পুলিশ।

নিহতের লাশ উদ্ধার করে ময়না তদন্তের জন্য পাবনা জেনারেল হাসপাতাল মর্গে পাঠানো হয়েছে। বিল্লালের মৃত্যুতে এলাকায় শোকের ছায়া নেমে এসেছে। কান্নায় ভারী হয়ে গেছে পুরো গ্রাম।


এই বিভাগের আরো খবর........
এক ক্লিকে বিভাগের খবর
error: কপি করার অনুমতি নেই !
error: কপি করার অনুমতি নেই !