শনিবার, ১৫ জুন ২০২৪, ০৪:০১ অপরাহ্ন
শিরোনামঃ
শিরোনামঃ
ঈশ্বরদীতে ভেজাল সেমাই কারখানায় ভোক্তা অধিদফতরের অভিযান ঈশ্বরদীতে ডিসেমিনেশন অফ নিউ কারিকুলাম স্কিমের আওতায় পাঁচ দিন ব্যাপী প্রশিক্ষণ সমাপ্ত রুশ জাতীয় দিবস উদযাপিত ঈশ্বরদীতে রাশিয়ান মার্কেট ও লালন শাহ সেতুতে ঘুরলেন রাষ্ট্রপতি সরকারি কর্মচারীদের নিষ্ঠার সঙ্গে দায়িত্ব পালনের নির্দেশ রাষ্ট্রপতির ঈশ্বরদীতে অযৌক্তিক হারে পৌরকর বৃদ্ধির প্রতিবাদে মানববন্ধন চারদিনের সফরে পাবনায় রাষ্ট্রপতি ঈশ্বরদীতে ভূমি সেবা সপ্তাহ উপলক্ষে আলোচনা ও র‌্যালি অনুষ্ঠিত ঈশ্বরদীতে দাদপুর উচ্চ বিদ্যালয়ের ম্যানেজিং কমিটির প্রথম পরিচিতি সভা ঈশ্বরদীতে ৩টি গাঁজার গাছ সহ এক মাদক ব্যবসায়ী আটক

পাবনা পৌর নির্বাচনে স্বতন্ত্র প্রার্থীর পোলিং এজেন্ট আ.লীগ নেতাকে ছুরিকাঘাত

বার্তাকক্ষ
আজকের তারিখঃ শনিবার, ১৫ জুন ২০২৪, ০৪:০১ অপরাহ্ন

পাবনা পৌরসভার আসন্ন নির্বাচনে স্বতন্ত্র মেয়র প্রার্থী শরিফ উদ্দিন প্রধানের নির্বাচনী এজেন্ট আহসান হাবীব আসানকে (৪০) কে ছুরিকাঘাতে আহত করেছে সন্ত্রাসীরা। আসানের অভিযোগ আওয়ামীলীগ প্রার্থী আলী মর্তুজা বিশ্বাস সনির সমর্থক সন্ত্রাসীরা শুক্রবার দুপুরে হামলা করে তাকে আহত করে। আসান পৌর নির্বাচনে আওয়ামীলীগের বিদ্রোহী নারিকেল গাছ প্রতীকের প্রার্থীর ৪ নং ওয়ার্ড ভোটকেন্দ্রের পোলিং এজেন্ট ও একই ওয়ার্ড আওয়ামীলীগের যুগ্ম সম্পাদক।

আহত আসান জানান, গতকাল রাতে আওয়ামীলীগ প্রার্থী আলী মতুর্জা বিশ্বাস সনির সমর্থক সন্ত্রাসীরা নারিকেল গাছ মার্কার ৪ নং ওয়ার্ডের নির্বাচনী কার্যালয় ভেঙে দিয়ে যায়।

শুক্রবার দুপুরে নির্বাচনী ক্যাম্প মেরামতের কাজ শুরু করলে জেলা যুবলীগের আহবায়ক কমিটির সদস্য আব্দুল্লাহ আল মামুন বাবু ওরফে লক বাবু, এম এইচ হিমেল রানা ও শাকিল খানের নেতৃত্বে একদল সন্ত্রাসী অতির্কিতে হামলা করে আসানকে ছুরিকাঘাত করে মোটরসাইকেল যোগে পালিয়ে যায়। পরে স্বজনরা তাকে উদ্ধার করে পাবনা জেনারেল হাসপাতালে ভর্তি করে।

পাবনা সদর থানার পরিদর্শক রওশন আলী জানান, ছুরিকাঘাতের খবর পেয়ে ঘটনাস্থল পরিদর্শন করেছি। লিখিত অভিযোগ পেলে আইনগত ব্যবস্থা নেয়া হবে। এলাকায় অতিরিক্ত পুলিশ মোতায়েন করা হয়েছে।

এদিকে, পাবনা জেনারেল হাসপাতালে চিকিৎসাধীন আহসান হাবীব আসানকে দেখতে গিয়ে স্বতন্ত্র প্রার্থী শরিফ উদ্দিন প্রধান অভিযোগ করেন, বৃহঃস্পতিবার বিকেলে আওয়ামীলীগের কেন্দ্রীয় সাংগঠনিক সম্পাদক এস এম কামাল পাবনায় নৌকার জনসভায় বক্তব্য রাখেন।

এরপর পরই সন্ধ্যা থেকে পৌর এলাকায় ত্রাসের রাজত্ব কায়েম করে রাধানগর ও শালগাড়ীয়া এলাকায় নারিকেল গাছ মার্কার প্রতিটি নির্বাচনী ক্যাম্পে হামলা চালিয়ে ভাংচুর ও কর্মীদের ছুরিকাহত করে। শুক্রবারও তা অব্যহত রয়েছে। নির্বাচনে পরাজয় নিশ্চিত জেনে তারা ভীতিকর পরিবেশ তৈরী করে ভোট ডাকাতির পরিকল্পনা করেছে। আমি প্রশাসনের কাছে ভোটার ও কর্মীদের নিরপত্তা নিশ্চিতের দাবী জানাই।


এই বিভাগের আরো খবর........
এক ক্লিকে বিভাগের খবর
error: কপি করার অনুমতি নেই !
error: কপি করার অনুমতি নেই !