শনিবার, ১৫ জুন ২০২৪, ০৫:৩৫ অপরাহ্ন
শিরোনামঃ
শিরোনামঃ
ঈশ্বরদীতে ভেজাল সেমাই কারখানায় ভোক্তা অধিদফতরের অভিযান ঈশ্বরদীতে ডিসেমিনেশন অফ নিউ কারিকুলাম স্কিমের আওতায় পাঁচ দিন ব্যাপী প্রশিক্ষণ সমাপ্ত রুশ জাতীয় দিবস উদযাপিত ঈশ্বরদীতে রাশিয়ান মার্কেট ও লালন শাহ সেতুতে ঘুরলেন রাষ্ট্রপতি সরকারি কর্মচারীদের নিষ্ঠার সঙ্গে দায়িত্ব পালনের নির্দেশ রাষ্ট্রপতির ঈশ্বরদীতে অযৌক্তিক হারে পৌরকর বৃদ্ধির প্রতিবাদে মানববন্ধন চারদিনের সফরে পাবনায় রাষ্ট্রপতি ঈশ্বরদীতে ভূমি সেবা সপ্তাহ উপলক্ষে আলোচনা ও র‌্যালি অনুষ্ঠিত ঈশ্বরদীতে দাদপুর উচ্চ বিদ্যালয়ের ম্যানেজিং কমিটির প্রথম পরিচিতি সভা ঈশ্বরদীতে ৩টি গাঁজার গাছ সহ এক মাদক ব্যবসায়ী আটক

পাবনায় হারপিক খেয়ে চেয়ারম্যানের স্ত্রী’র আত্মহত্যার চেষ্টা

বার্তাকক্ষ
আজকের তারিখঃ শনিবার, ১৫ জুন ২০২৪, ০৫:৩৫ অপরাহ্ন

পাবনার বেড়া উপজেলার ৪নং চাকলা ইউপি চেয়ারম্যান ফারুক হোসেনের দ্বিতীয় স্ত্রী নাছিমা আক্তার (৩০) হারপিক খেয়ে আত্মহত্যার চেষ্টা করেছেন।

বর্তমানে তিনি পাবনা জেনারেল হাসপাতালে চিকিৎসাধীন রয়েছেন। তার অবস্থা আশঙ্কামুক্ত বলে জানিয়েছেন কর্তব্যরত চিকিৎসকরা।

বেড়া হাসপাতাল সূত্রে জানা গেছে, শনিবার (০২ জানুয়ারি) নাছিমা আক্তারকে বেড়া উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের জরুরি বিভাগে ভর্তি করা হয়। তার অবস্থার অবনতি হলে উন্নত চিকিৎসার জন্য পাবনা পাঠানো হয়।

পারিবারিক কলহের জেরে হারপিক পান করে নাছিমা আক্তার আত্মহত্যার চেষ্টা করেছেন বলে জানা গেছে।

নাম প্রকাশে অনিচ্ছুক কয়েজন এলাকাবাসি জানান, ফারুক চেয়ারম্যান দ্বিতীয় বিয়ে করার পর থেকেই তার সংসারে অশান্তি সৃষ্টি হয়েছে। দুই বউয়ের মধ্যে প্রতিনিয়ত ঝগড়া লেগেই থাকে।

এমন ঘটনাও দেখ গেছে যে, শত শত মানুষের উপস্থিতিতে নাছিমা ইউনিয়ন পরিষদে এসে ফারুককে মারধর করে ইউনিয়ন পরিষদ থেকে টেনে হিছড়ে বের করে নিয়ে গেছেন।

দুই স্ত্রীর যন্ত্রনায় চেয়ারম্যান মাসের বেশির ভাগ সময় ঢাকাতেই গা ঢাকা দিয়ে থাকেন বলে জানায় এলাকাবাসি। এতে চাকলা ইউনিয়নের জনসাধারন বিভিন্ন সেবা থেকে বঞ্চিত হতে হচ্ছে বলেও জানান তারা।

এ ব্যাপারে মুঠোফোনে ফারুক চেয়ারম্যানের কাছে জানতে চাইলে তিনি বলেন,আমি ঢাকা আছি আমার দ্বিতীয় স্ত্রী নাছিমার সাথে আমার কনো প্রকার ঝগড়া বিবাদ নাই।


এই বিভাগের আরো খবর........
এক ক্লিকে বিভাগের খবর
error: কপি করার অনুমতি নেই !
error: কপি করার অনুমতি নেই !