মঙ্গলবার, ১৮ জুন ২০২৪, ০২:৪৮ পূর্বাহ্ন

শহীদ বুদ্ধিজীবী দিবস উপলক্ষে ঈশ্বরদী প্রেসক্লাবে আলোচনা সভা

বার্তাকক্ষ
আজকের তারিখঃ মঙ্গলবার, ১৮ জুন ২০২৪, ০২:৪৮ পূর্বাহ্ন
বীরমুক্তিযোদ্ধা আলহাজ্ব নুরুজ্জামান বিশ্বাস ও বীরমুক্তিযোদ্ধা আলহাজ্ব নায়েব আলী বিশ্বাসকে সম্মাননা স্মারক ক্রেষ্ট প্রদান করা হয়।

শহীদ বুদ্ধিজীবী দিবস উপলক্ষে সোমবার (১৪ ডিসেম্বর) সন্ধ্যায় ঈশ্বরদী প্রেসক্লাব অডিটরিয়ামে এক আলোচনা সভা অনুষ্ঠিত হয়েছে।

প্রেসক্লাব ও বাংলাদেশ শিক্ষক সমিতি ঈশ্বরদী উপজেলা শাখার যৌথ আয়োজনে অনুষ্ঠিত সভায় সভাপতিত্ব করেন প্রেসক্লাবের সভাপতি স্বপন কুমার কুন্ডু।

প্রধান আলোচক ছিলেন বিশিষ্ট শিক্ষাবিদ অধ্যাপক উদয় নাথ লাহেড়ী।

অতিথি ছিলেন পাবনা-৪ আসনের সংসদ সদস্য বীরমুক্তিযোদ্ধা আলহাজ্ব নুরুজ্জামান বিশ্বাস,ঈশ্বরদী উপজেলা পরিষদের নবনির্বাচিত চেয়ারম্যান আলহাজ্ব নায়েব আলী বিশ্বাস, পৌর মেয়র আবুল কালাম আজাদ মিন্টু, ঈশ্বরদী উপজেলা পরিষদের ভারপ্রাপ্ত চেয়ারম্যান আব্দুস সালাম খান, উপজেলা পরিষদের মহিলা ভাইস চেয়ারম্যান আতিয়া ফেরদৌস কাকলী, পাবনা জেলা পরিষদের সদস্য শফিউল আলম বিশ্বাস, বাংলাদেশ শিক্ষক সমিতি ঈশ্বরদী উপজেলা শাখার  সভাপতি জমসেদ আলী প্রমূখ।

সঞ্চালনা করেন প্রেসক্লাবের সাধারণ সম্পাদক প্রভাষক আব্দুল বাতেন এবং শিক্ষক সমিতির সাধারণ সম্পাদক মোস্তাফিজুর রহমান রবি।

এ সময় আরও উপস্থিত ছিলেন ঈশ্বরদী সরকারি কলেজের সাবেক ভিপি মুরাদ মালিথা, শিক্ষক সমিতির সাবেক সভাপতি ফজলুল হক, প্রেসক্লাবের সহ-সভাপতি ও ঈশ্বরদীর কাগজের সম্পাদক কে এম আবুল বাসার, সহ-সভাপতি হাসানুজ্জামান, সাপ্তাহিক সময়ের ইতিহাস ও অনলাইন পোর্টাল ইতিহাস টুয়েন্টিফোরের সম্পাদক  শেখ মহসীন, ঈশ্বরদী প্রেসক্লাবের সাংগাঠনিক সম্পাদক আমিরুল ইসলাম রিংকু, প্রচার ও প্রকাশনা সম্পাদক ও সহকারী অধ্যাপক আলমাস আলী, সমাজ কল্যাণ সম্পাদক আহসান হাবিব দূর্নিতী প্রতিরোধ কমিটির সভাপতি শহিদুল হক শাহীন প্রমূখ।

আলোচনা অনুষ্ঠান শেষে পাবনা-৪ আসনের সংসদ সদস্য বীরমুক্তিযোদ্ধা আলহাজ্ব নুরুজ্জামান বিশ্বাস ও ঈশ্বরদী উপজেলা পরিষদের নবনির্বাচিত চেয়ারম্যান বীরমুক্তিযোদ্ধা আলহাজ্ব নায়েব আলী বিশ্বাসকে সম্মাননা স্মারক ক্রেষ্ট প্রদান করা হয়।


এই বিভাগের আরো খবর........
এক ক্লিকে বিভাগের খবর
error: কপি করার অনুমতি নেই !
error: কপি করার অনুমতি নেই !