মঙ্গলবার, ১৮ জুন ২০২৪, ০২:৩৪ পূর্বাহ্ন

কার্তিকের শুরুতেই স্বস্তির বৃষ্টি ঈশ্বরদীতে বইছে মৃদু শৈত্যপ্রবাহ

বার্তা কক্ষঃ
আজকের তারিখঃ মঙ্গলবার, ১৮ জুন ২০২৪, ০২:৩৪ পূর্বাহ্ন
ছবিঃসংগৃহীত

ঈশ্বরদী এক সপ্তাহ ধরে দিনে গরম আবার রাতে ঠাণ্ডা। এরমধ্যে হঠাৎ করেই নামছে বৃষ্টি। উঁকি মারছে শীত বুঝি । আবহাওয়ার এই যে বদল, এতে ছোট-বড় সবাই শারীরিকভাবে কিছুটা অসুস্থ হয়ে পড়ছেন। হঠাৎ বৃষ্টি-ভেজা আবার গরমে গা ঘেমে একাকার। ফলে সর্দি-জ্বর জেঁকে বসছে। এ সময়টাতে মানুষকে খুব সচেতন থাকতে হবে।

বৃহস্পতিবার (২২ অক্টোবর) ভোর থেকে ঢাকাসহ  বিভিন্ন জেলার  এলাকার শরতের নীলাকাশ দিনভর কালো মেঘে ঢাকা ছিল। এতে সারা দিনই বৃষ্টি হয়েছে। ঈশ্বরদী উপজেলার বিভিন্ন এলাকায় জলাবদ্ধতার সৃষ্টি হয়েছে। ফলে মানুষের চলাচলে বিঘ্নিত ও ব্যাহত হচ্ছে স্বাভাবিক জীবনযাত্রা।  সনাতন ধর্মাবলম্বীদের শুরু হওয়া শারদীয় দুর্গোৎসবে বাদসাধছে বৃষ্টি। তবে বিপাকে পড়েছেন শ্রমজীবী মানুষেরা।   (২২ অক্টোবর) থেকে শুরু হয় ঈশ্বরদীতে শরতের নীলাকাশ দিনভর কালো মেঘে ঢাকা ছিল। (২৩ অক্টোবর ) এ সারা দিনই বৃষ্টি হয়েছে, ছিল জনদুর্ভোগও।

ঈশ্বরদী উপজেলায় মুষলধারে বৃষ্টি মধ্যেই কর্মব্যস্ততায় সাধারণ মানুষ।একপশলা বৃষ্টিতে স্বস্তি এলেও বেড়েছিল সাধারণ মানুষের ভোগান্তি। আজ শুক্রবার, বেলার শুরুতেই মুষলধারে নামছে বৃষ্টি। গাড়ি না পেয়ে বৃষ্টির মধ্যেই বাইসাইকেলে সবজিবোঝাই বস্তা চাপিয়ে ছুটছে কৃষক।ক্ষুধার তাড়নায় বৃষ্টির মধ্যে রাস্তায় বের হয়েছে রিকশাচালকরা।দিনের বেলা বৃষ্টির মধ্যেও হেডলাইট জ্বালিয়ে রাস্তায় চলাচল করছে মটরসাইকেলসহ বিভিন্ন যানবাহন।

বৃষ্টি আরো দু’একদিন থাকবে বলে,পূর্বাভাস দিয়েছে স্থানীয় আবহাওয়া অফিস।


এই বিভাগের আরো খবর........
এক ক্লিকে বিভাগের খবর
error: কপি করার অনুমতি নেই !
error: কপি করার অনুমতি নেই !