মঙ্গলবার, ১৮ জুন ২০২৪, ০১:১৮ পূর্বাহ্ন

ঈদুল আযহা উপলক্ষ্যে ঈশ্বরদীতে হতদরিদ্রদের মাঝে ঈদবস্ত্র বিতরণ

নিজস্ব সংবাদদাতা
আজকের তারিখঃ মঙ্গলবার, ১৮ জুন ২০২৪, ০১:১৮ পূর্বাহ্ন
সাবেক ভূমিমন্ত্রী, ভাষা সৈনিক ও বীর মুক্তিযোদ্ধা শামসুর রহমান শরীফের সহধর্মিনী ও ঈশ্বরদী উপজেলা মহিলা আওয়ামী লীগের সভানেত্রী মিসেস্ কামরুন্নাহার শরীফ নিজ বাড়িতে ঈদ বস্ত্র বিতরণ করেন।

পবিত্র ঈদুল আযহা উপলক্ষ্যে ঈশ্বরদীতে শরীফ পরিবারের পক্ষ হতে হতদরিদ্র মানুষের মাঝে ঈদ বস্ত্র বিতরণ করা হয়েছে।

শুক্রবার বিকেলে শহরের শেরশাহ্ রোডে নিজ বাড়িতে ঈদ বস্ত্র বিতরণ করেন প্রয়াত সাবেক ভূমিমন্ত্রী, ভাষা সৈনিক ও বীর মুক্তিযোদ্ধা শামসুর রহমান শরীফের সহধর্মিনী ও ঈশ্বরদী উপজেলা মহিলা আওয়ামী লীগের সভানেত্রী মিসেস্ কামরুন্নাহার শরীফ।

এসময় মিসেস্ শরীফ বলেন, করোনা পরিস্থিতির মধ্যে জনাব শরীফ প্রয়াত হওয়ায় মিলাদ ও দোয়া অনুষ্ঠান করা সম্ভব হয়নি। আমার প্রয়াত স্বামী জনাব শরীফ সকল সংকটাপন্ন পরিস্থিতিতে ঈশ্বরদী ও আটঘোরিয়ার অসহায় মানুষের পাশে থেকে সহায়তা করে গেছেন। আমার সন্তানরা করোনা পরিস্থিতিতে বেকার হয়ে পড়া প্রায় ৩০ হাজার অসহায় মানুষের মাঝে খাদ্যসামগ্রী বিতরণ করেছে।

আজ তিনি না থাকলেও আমার সন্তানদের দিয়ে সহযোগিতার ধারাবাহিকতা বজায় রাখার জন্য আমি প্রচেষ্টা করে চলেছি। গত রমজানের ঈদে খাদ্যসামগ্রীর সাথে এলাকার সকল এতিম শিশুদের মাঝে ঈদ বস্ত্র বিতরণ করেছি।

এরই ধারাবাহিকতায় আজ তিন হাজার নারী ও পুরুষের মাঝে ঈদ বস্ত্র বিতরণ করা হচ্ছে। মিসেস্ শরীফ এসময় উপস্থিত হতদরিদ্রদের পরম করুণাময়ের নিকট তাঁর প্রয়াত স্বামীর রুহের মাগফেরাত কামনা করার জন্য আবেদন জানান। তিনি আরো বলেন, আমি ও আমার সন্তানরা যেন সবসময় আপনাদের পাশে থাকতে পারি এজন্য আপনারা দোয়া করবেন।

এসময় তাঁর পুত্র, সাবেক ছাত্রলীগ নেতা ও আওয়ামী লীগের কেন্দ্রিয় শিল্প ও বাণিজ্য উপ-কমিটির সাবেক সদস্য সাকিবুর রহমান শরীফ কনক, পৌর যুবলীগের সাধারণ সম্পাদক আরিফুল ইসলাম লিটনসহ যুবলীগ ও ছাত্রলীগের নেতা-কর্মীরা উপস্থিত ছিলেন।


এই বিভাগের আরো খবর........
এক ক্লিকে বিভাগের খবর
error: কপি করার অনুমতি নেই !
error: কপি করার অনুমতি নেই !