বৃহস্পতিবার, ১৮ এপ্রিল ২০২৪, ১১:৪৯ পূর্বাহ্ন
শিরোনামঃ
শিরোনামঃ
চৈত্র সংক্রান্তি আজ পহেলা বৈশাখ বরণে প্রস্তুত ঈশ্বরদী উপজেলা প্রশাসন ঈদ এলেও তাদের স্বপ্ন বাড়ি যায় না ঈশ্বরদীতে ঈদ বাজারে শেষ মুহূর্তে বিক্রি বেড়েছে প্রসাধনী সামগ্রীর ঈশ্বরদী উপজেলা নির্বাহী কর্মকর্তার পিতা : চির বিদায় ঈশ্বরদীতে সর্বজনীন পেনশন স্কিম বাস্তবায়নে বিভিন্ন শ্রেণী পেশার মানুষের সাথে মতবিনিময় সভা ঈশ্বরদীতে মুড়ির ফ্যাক্টরি সহ তিন প্রতিষ্ঠানে অভিযান,জরিমানা ৮০ হাজার টাকা ঈশ্বরদীতে জাতীয় ও আন্তর্জাতিক ক্রীড়া দিবস পালিত ঈশ্বরদীতে ধানক্ষেত থেকে মেছো বাঘ উদ্ধার রুপপুর পারমাণবিক বিদ্যুৎকেন্দ্রের অগ্রগতি পরিদর্শনে প্রধানমন্ত্রীর জ্বালানী বিষয়ক উপদেষ্টা

স্বপ্নের পদ্মা সেতু উদ্বোধন উপলক্ষে দাদাপুর মাধ্যমিক বিদ্যালয়ে ফুটবল খেলা অনুষ্ঠিত

বার্তাকক্ষ
আজকের তারিখঃ বৃহস্পতিবার, ১৮ এপ্রিল ২০২৪, ১১:৪৯ পূর্বাহ্ন
দাদাপুর মাধ্যমিক বিদ্যালয়ে ফুটবল খেলা অনুষ্ঠিত।

স্বপ্নের পদ্মা সেতু উদ্বোধন উপলক্ষে ঈশ্বরদীর দাদাপুর মাধ্যমিক বিদ্যালয়ে ফুটবল খেলা অনুষ্ঠিত হয়েছে৷

বৃহস্পতিবার (৩০জুন) সকাল ১১টায় বিদ্যালয়ের মাঠে প্রধান শিক্ষক খালেদা আক্তার এর সভাপতিত্বে সহকারী শিক্ষক সুমন আলীর সঞ্চালনায় খেলাটি উদ্বোধন করেন বিদ্যালয় পরিচালনা কমিটির অভিভাবক সদস্য ও লক্ষীকুন্ডা ইউপি সদস্য জিয়াউল ইসলাম। খেলাটি পরিচালনা করেন ক্রীড়া ব্যক্তিত্ব আল মামুন৷

স্বপ্নের পদ্মা সেতু উদ্বোধন উপলক্ষে ফুটবল খেলায় সপ্তম শ্রেণী একাদশ ও নবম শ্রেণী একাদশ খেলার প্রথমার্ধে ১-০ গোলে নবম শ্রেণী একাদশ এগিয়ে থাকলেও দ্বিতীয়ার্ধে ১-১ গোলে অমিমাংসিত শেষ হয়। ট্রাই-ব্রেকারে সপ্তম শ্রেণী একাদশকে পরাজিত করে নবম শ্রেণী একাদশ বিদ্যালয় চ্যাম্পিয়ন হয়।

ফুটবল খেলায় শ্রেষ্ঠ খেলোয়ার নির্বাচিত হয়েছে নবম শ্রেণির শিক্ষার্থী ইমন ও সর্বোচ্চ গোলদাতা রুদ্র৷ খেলা শেষে বিদ্যালয় মাঠে সমাপনী অনুষ্ঠানে বিজয়ী ও রানার্স আপ দল সহ শ্রেষ্ঠ খেলোয়ার এবং সর্বোচ্চ গোলদাতার মাঝে পুরস্কার বিতরণ করেন অতিথিরা। এ সময় বিদ্যালয়ের শিক্ষক ও শিক্ষার্থীরা উপস্থিত ছিলেন।

বিদ্যালয়ের প্রধান শিক্ষক খালেদা আক্তার বলেন, আমাদের স্বাধীনতা ও মুক্তিযুদ্ধের যে চেতনা তা শিশুদের মাঝে ছড়িয়ে দেয়ার জন্য এই ফুটবল টুর্নামেন্ট। আলোকিত সমাজ গড়ার জন্যও আজকের  শিশুরা এই খেলায় ভূমিকা রাখবে।


এই বিভাগের আরো খবর........
এক ক্লিকে বিভাগের খবর
error: কপি করার অনুমতি নেই !
error: কপি করার অনুমতি নেই !