মঙ্গলবার, ১৯ মার্চ ২০২৪, ০৫:০৯ অপরাহ্ন
শিরোনামঃ
শিরোনামঃ
ঈশ্বরদীতে জাকির সুপার মার্কেট ব্যবসায়ীদের কার্যনির্বাহী কমিটি গঠন লালপুরে আশ্রয়ণ প্রকল্পের এক শিশুকে ধর্ষণের অভিযোগ মূল্য স্থিতিশীল রাখতে ঈশ্বরদীতে উপজেলা প্রশাসনের বাজার মনিটরিং বঙ্গবন্ধুর জন্মদিনে ঈশ্বরদী উপজেলা প্রশাসনের ইফতার মাহফিল ঈশ্বরদীতে বেশি দামে তরমুজ বিক্রি, ৬ ব্যবসায়িকে জরিমানা ঈশ্বরদী উপজেলা প্রশাসনের আয়োজনে বঙ্গবন্ধুর জন্মদিন ও জাতীয় শিশু দিবস উদযাপন ঈশ্বরদীতে জাতির পিতা বঙ্গবন্ধুর জন্মদিন ও শিশু দিবস পালিত ঈশ্বরদীতে উপজেলা প্রশাসনের বাজার মনিটরিং ঈশ্বরদীতে আ.লীগ নেতার মৃত্যুতে সাংসদ গালিবুর রহমান শরিফ এর শোক ঈশ্বরদীতে আওয়ামীলীগ নেতা নায়েক কাদের এর মৃত্যু

স্বপ্নের নায়ককে হারানোর ২৪ বছর আজ

অনলাইন ডেস্ক
আজকের তারিখঃ মঙ্গলবার, ১৯ মার্চ ২০২৪, ০৫:০৯ অপরাহ্ন
ছবিঃ সংগৃহীত

অকাল প্রয়াত নায়ক সালমান শাহ। ১৯৯৬ সালের ৬ সেপ্টেম্বর অসংখ্য ভক্তকে কাঁদিয়ে না ফেরার দেশে চলে যান এই অভিনেতা। মৃত্যুর ২৪ বছর পেরিয়ে এখনো ভক্তদের অন্তরে চিরসবুজ হয়ে আছেন এ স্বপ্নের নায়ক। সালমান শাহ আজও বেঁচে আছেন তার কাজের মাধ্যমে।

এ নায়কের প্রয়াণ দিবসে নানা রকম আয়োজন করেছে তার ভক্তরা। দেশের টিভি চ্যানেলগুলোও প্রচার করবে সালমান অভিনীত সিনেমা। তারমধ্যে সালমান শাহকে স্মরণ করে নাগরিক টেলিভিশন আজ ৬ সেপ্টেম্বর (রোববার) দুপুর ২টা ৩০ মিনিটে প্রচার করবে কেয়ামত থেকে কেয়ামত’ ছবিটি।

১৯৯৩ সালে মুক্তিপ্রাপ্ত এ সিনেমা দিয়ে চলচ্চিত্র জগতে পা রাখেন শাহরিয়ার চৌধুরী ইমন থেকে সালমান শাহ হওয়া এই নায়ক। ছবিতে তিনি ছিলেন মৌসুমীর বিপরীতে। সিনেমাটি পরিচালনা করেছেন সোহানুর রহমান সোহান।

আমির খান-জুহি চাওলা জুটির সুপারহিট হিন্দি সিনেমা  কেয়ামত সে কেয়ামত তক- এর অফিসিয়াল পুনঃনির্মাণ কেয়ামত থেকে কেয়ামত। মুক্তির পর দর্শক মহলে বেশ সাড়া ফেলেছিল সিনেমাটি। পাশাপাশি পেয়েছিল ব্যবসায়িক সফলতা।

সালমান-মৌসুমী ছাড়াও এতে আরও অভিনয় করেছেন রাজিব, আহমেদ শরীফ, আবুল হায়াত, খালেদা আক্তার কল্পনা প্রমুখ।


এই বিভাগের আরো খবর........
এক ক্লিকে বিভাগের খবর
error: কপি করার অনুমতি নেই !
error: কপি করার অনুমতি নেই !