শুক্রবার, ২৯ মার্চ ২০২৪, ০৩:৪৫ অপরাহ্ন
শিরোনামঃ
শিরোনামঃ
ঈশ্বরদীতে কোকেন সহ ৩ মাদক কারবারি গ্রেপ্তার ঈশ্বরদীতে র‌্যাবের অভিযানে সাজাপ্রাপ্ত পলাতক আসামী গ্রেফতার ঈশ্বরদীতে শিক্ষার্থীদের মাঝে শিক্ষা বৃত্তি বিতরণ ও শেখ রাসেল শিশু পার্ক উদ্বোধন ঈশ্বরদীতে দুই ট্রেনের মুখোমুখি সংঘর্ষ ঈশ্বরদীতে স্বাধীনতা দিবসে বীর মুক্তিযোদ্ধাদের সংবর্ধনা করতোয়া কুরিয়ার সার্ভিসের মাধ্যমে গাঁজা পাচার! গ্রেফতার-১ পাকশী বিভাগীয় রেলওয়ের ২৭ বীর-মুক্তিযোদ্ধাকে সংবর্ধনা পাকশী ইউনিয়ন আওয়ামী লীগের উদ্দ্যোগে স্বাধীনতা দিবস পালিত ঈশ্বরদীতে উপজেলা প্রশাসনের উদ্যোগে গণহত্যা দিবস পালন পাবনায় অস্বাস্থ্যকর পরিবেশে খাবার তৈরির কারখানায় র‌্যাবের অভিযান: ২ প্রতিষ্ঠানকে জরিমানা

সমাজের বিভিন্ন ক্ষেত্রে অবদান রাখায় রোকেয়া পদক পাচ্ছেন ৫ বিশিষ্ট নারী

বার্তাকক্ষ
আজকের তারিখঃ শুক্রবার, ২৯ মার্চ ২০২৪, ০৩:৪৫ অপরাহ্ন

আগামী ৯ ডিসেম্বর (বৃহস্পতিবার) বেগম রোকেয়া দিবসে দেশের পাঁচজন বিশিষ্ট নারী পাচ্ছেন ‘রোকেয়া পদক ২০২২’। সমাজের বিভিন্ন ক্ষেত্রে অবদান রাখায় তাদেরকে এ পদক দেওয়া হবে।

মহিলা ও শিশু বিষয়ক মন্ত্রণালয়ের দায়িত্বশীল এক কর্মকর্তা বুধবার (৭ ডিসেম্বর) ঢাকা পোস্টকে এ তথ্য নিশ্চিত করেছেন।

নারী শিক্ষায় অবদানের ক্ষেত্রে ফরিদপুরের রহিমা খাতুন, নারী অধিকার প্রতিষ্ঠায় চট্টগ্রামের প্রফেসর কামরুন নাহার বেগম (অ্যাডভোকেট), নারীর আর্থ-সামাজিক উন্নয়নে অবদান রাখায় সাতক্ষীরার ফরিদা ইয়াসমিন, পল্লী উন্নয়নে অবদান রাখায় মনোনীত হয়েছেন ঝিনাইদহের নাছিমা বেগম এবং সাহিত্য ও সংস্কৃতির মাধ্যমে নারী জাগরণে অবদান রাখায় নড়াইলের ড. আফরোজা পারভীন।

পদকপ্রাপ্তরা আঠারো ক্যারেটমানের পঁচিশ গ্রাম স্বর্ণ দিয়ে নির্মিত একটি পদক, পদকের একটি রেপ্লিকা, চার লাখ টাকা এবং একটি সম্মাননাপত্র পাবেন।


এই বিভাগের আরো খবর........
এক ক্লিকে বিভাগের খবর
error: কপি করার অনুমতি নেই !
error: কপি করার অনুমতি নেই !