মঙ্গলবার, ১৯ মার্চ ২০২৪, ০৫:৩১ অপরাহ্ন
শিরোনামঃ
শিরোনামঃ
ঈশ্বরদীতে জাকির সুপার মার্কেট ব্যবসায়ীদের কার্যনির্বাহী কমিটি গঠন লালপুরে আশ্রয়ণ প্রকল্পের এক শিশুকে ধর্ষণের অভিযোগ মূল্য স্থিতিশীল রাখতে ঈশ্বরদীতে উপজেলা প্রশাসনের বাজার মনিটরিং বঙ্গবন্ধুর জন্মদিনে ঈশ্বরদী উপজেলা প্রশাসনের ইফতার মাহফিল ঈশ্বরদীতে বেশি দামে তরমুজ বিক্রি, ৬ ব্যবসায়িকে জরিমানা ঈশ্বরদী উপজেলা প্রশাসনের আয়োজনে বঙ্গবন্ধুর জন্মদিন ও জাতীয় শিশু দিবস উদযাপন ঈশ্বরদীতে জাতির পিতা বঙ্গবন্ধুর জন্মদিন ও শিশু দিবস পালিত ঈশ্বরদীতে উপজেলা প্রশাসনের বাজার মনিটরিং ঈশ্বরদীতে আ.লীগ নেতার মৃত্যুতে সাংসদ গালিবুর রহমান শরিফ এর শোক ঈশ্বরদীতে আওয়ামীলীগ নেতা নায়েক কাদের এর মৃত্যু

শোক দিবসে পূর্বটেংরী স্কুলে বৃক্ষরোপণ ও আলোচনা সভা

বার্তাকক্ষ
আজকের তারিখঃ মঙ্গলবার, ১৯ মার্চ ২০২৪, ০৫:৩১ অপরাহ্ন
উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ও সাবেক মেয়র আবুল কালাম আজাদ মিন্টু।

জাতীয় শোক দিবস উপলক্ষ্যে ঈশ্বরদীর পূর্বটেংরী বালিকা উচ্চ বিদ্যালয়ে বৃক্ষরোপণ ও আলোচনা সভা অনুষ্ঠিত হয়েছে।

বৃক্ষরোপণ কর্মসুচির উদ্বোধন করেন ম্যানেজিং কমিটির সভাপতি, আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ও সাবেক মেয়র আবুল কালাম আজাদ মিন্টু। আলোচনা অনুষ্ঠানে প্রধান অতিথি আবুল কালাম আজাদ মিন্টু বলেন, সোনার বাংলার স্বপ্নদ্রষ্টা বঙ্গবন্ধু। সুদীর্ঘ রাজনৈতিক জীবনে তিনি একদিকে যেমন একটি স্বাধীন ও সার্বভৌম বাংলাদেশের স্বপ্ন দেখেছিলেন, অন্যদিকে এই দেশটির উন্নয়ন ও ভবিষ্যৎ রূপরেখা নিয়ে তার ছিল নিজস্ব চিন্তা-ভাবনা ও দর্শন। তিনি এমন একটি দেশের স্বপ্ন দেখেছিলেন, যেখানে মানুষের সামাজিক, অর্থনৈতিক এবং মানবিক অধিকার নিশ্চিত হবে এবং সমতা ও ন্যায়বিচারের ভিত্তিতে রচিত হবে একটি কল্যানমূখী সমাজ।

জাতির জনক বঙ্গবন্ধুর আদর্শকে বুকে ধারণ করে সামনে এগোতে হবে। বঙ্গবন্ধুর স্বপ্ন সোনার বাংলা গড়ার জন্য মাননীয় প্রধানমন্ত্রী জননেত্রী শেখ হাসিনার হাতকে আরও শক্তিশালী করতে হবে। আলোচনা অনুষ্ঠানে সভাপতিত্ব করেন প্রধান শিক্ষক জমসেদ আলী।

এসময় প্রেসক্লাব সভাপতি অধ্যাপক স্বপন কুমার কুন্ডু, কোষাধ্যক্ষ ও স্বকাল বাংলার সম্পাদক মিশুক প্রধানসহ স্কুলের শিক্ষক ও শিক্ষার্থীরা উপস্থিত ছিলেন।


এই বিভাগের আরো খবর........
এক ক্লিকে বিভাগের খবর
error: কপি করার অনুমতি নেই !
error: কপি করার অনুমতি নেই !