বৃহস্পতিবার, ২৮ মার্চ ২০২৪, ০৯:১৪ অপরাহ্ন
শিরোনামঃ
শিরোনামঃ
ঈশ্বরদীতে কোকেন সহ ৩ মাদক কারবারি গ্রেপ্তার ঈশ্বরদীতে র‌্যাবের অভিযানে সাজাপ্রাপ্ত পলাতক আসামী গ্রেফতার ঈশ্বরদীতে শিক্ষার্থীদের মাঝে শিক্ষা বৃত্তি বিতরণ ও শেখ রাসেল শিশু পার্ক উদ্বোধন ঈশ্বরদীতে দুই ট্রেনের মুখোমুখি সংঘর্ষ ঈশ্বরদীতে স্বাধীনতা দিবসে বীর মুক্তিযোদ্ধাদের সংবর্ধনা করতোয়া কুরিয়ার সার্ভিসের মাধ্যমে গাঁজা পাচার! গ্রেফতার-১ পাকশী বিভাগীয় রেলওয়ের ২৭ বীর-মুক্তিযোদ্ধাকে সংবর্ধনা পাকশী ইউনিয়ন আওয়ামী লীগের উদ্দ্যোগে স্বাধীনতা দিবস পালিত ঈশ্বরদীতে উপজেলা প্রশাসনের উদ্যোগে গণহত্যা দিবস পালন পাবনায় অস্বাস্থ্যকর পরিবেশে খাবার তৈরির কারখানায় র‌্যাবের অভিযান: ২ প্রতিষ্ঠানকে জরিমানা

শোকাবহ আগস্ট উপলক্ষে ঈশ্বরদীর সাঁড়া ইউনিয়ন আ.লীগের মাসব্যাপী কর্মসূচি ঘোষণা

বার্তাকক্ষ
আজকের তারিখঃ বৃহস্পতিবার, ২৮ মার্চ ২০২৪, ০৯:১৪ অপরাহ্ন
সাঁড়া ইউনিয়ন আওয়ামী লীগের দোয়া মাহফিল।

জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের ৪৭ তম শাহাদাতবার্ষিকী ও জাতীয় শোক দিবস ১৫ আগস্ট এবং শোকাবহ আগস্টের বিভিন্ন কর্মসূচী যথাযথ মর্যাদার সাথে পালন করবে সাঁড়া ইউনিয়নে চেয়ারম্যান এমদাদুল হক রানা সরদার।

জাতীয় শোক দিবস উপলক্ষে সাঁড়া ইউনিয়ন চেয়ারম্যান এমদাদুল হক রানা সরদার মাসব্যাপী কেন্দ্রীয় কর্মসূচীর সাথে সামঞ্জস্য রেখে কেন্দ্রীয় নির্দেশনা অনুযায়ী সাঁড়া ইউনিয়ন আওয়ামী লীগ নিন্মোক্ত কর্মসূচী গ্রহণ করেছে।

কর্মসূচি সমূহ হলো, ৫ আগস্ট,শহীদ ক্যাপ্টেন বীর মুক্তিযোদ্ধা শেখ কামালের প্রতিকৃতিতে শ্রদ্ধা নিবেদন। সব কয়টি ওয়ার্ডে মসজিদে মসজিদে মাসব্যাপী সুবিধামত সময়ে মসজিদ সমুহে দোয়া মাহফিল এবং মন্দিরে, বিশেষ প্রার্থনা। ১৭ আগস্ট সারা দেশে সিরিজ বোমা হামলা দিবসের প্রতিবাদে বিক্ষোভ মিছিল ও প্রতিবাদ সমাবেশ।

২৪ আগস্ট,বাংলাদেশ আওয়ামী লীগের সাবেক মহিলা বিষয়ক সম্পাদক ও নারীনেত্রী বেগম আইভী রহমান সহ গ্রেনেড হামলায় নিহত সকলের মাগফিরাত কামনায় দোয়া মাহফিল ও শিরনী বিতরণ।

শোকাবহ আগস্ট মাসের সকল কর্মসূচীতে সাঁড়া ইউনিয়ন আওয়ামী লীগের সকল নেতৃবৃন্দ ও ৯ টি ওয়ার্ড আওয়ামী লীগের নেতৃবৃন্দকে অংশগ্রহণ এবং ওয়ার্ড আওয়ামী লীগের নেতৃবৃন্দকে নিজ নিজ উদ্যোগে নিজেদের ওয়ার্ডে বিভিন্ন কর্মসূচী গ্রহণের জন্য আহবান জানিয়েছেন সাঁড়া ইউনিয়ন চেয়ারম্যান এমদাদুল হক রানা সরদার।


এই বিভাগের আরো খবর........
এক ক্লিকে বিভাগের খবর
error: কপি করার অনুমতি নেই !
error: কপি করার অনুমতি নেই !