শনিবার, ২০ এপ্রিল ২০২৪, ১০:৩৫ অপরাহ্ন

শুদ্ধাচার পুরস্কার পেলেন ঈশ্বরদীর ইউএনও পি.এম.ইমরুল কায়েস

বার্তাকক্ষ
আজকের তারিখঃ শনিবার, ২০ এপ্রিল ২০২৪, ১০:৩৫ অপরাহ্ন
ঈশ্বরদী উপজেলা নির্বাহী কর্মকর্তা পি.এম. ইমরুল কায়েস।

ঈশ্বরদী উপজেলা নির্বাহী কর্মকর্তা পি.এম.ইমরুল কায়েস জেলা পর্যায়ে শুদ্ধাচার পুরস্কার ’২২ লাভ করেছেন। ২০২১-২২ অর্থ বছরে দাপ্তরিক কাজে পেশাগত দক্ষতাসহ শুদ্ধাচার চর্চা বিষয়ক বিভিন্ন সূচকে সন্তোষজনক লক্ষ্যমাত্রা অর্জনের স্বীকৃতিস্বরূপ পাবনা জেলা প্রশাসনের পক্ষ থেকে তাকে এ পুরষ্কারে ভূষিত করা হয়।

পাবনা জেলা প্রশাসক কার্যালয় এর আওতাধীন উপজেলা নির্বাহী কর্মকর্তা, ১জন প্রশাসনিক কর্মকর্তা, সংস্থাপন শাখা, ১জন অফিস স্টাফসহ ৫ জনকে শুদ্ধাচার পুরস্কার এর জন্য নির্বাচন করা হয়। ‘শুদ্ধাচার পুরস্কার প্রদান নীতিমালা, ২০২১’  অনুযায়ী ১১টি ক্ষেত্র ও ১৯টি সূচক বিবেচনায় প্রথম স্থান অধিকার করায়  শুদ্ধাচার পুরস্কার- ২০২২ লাভ করেন ঈশ্বরদী উপজেলা নির্বাহী কর্মকর্তা পি.এম.ইমরুল কায়েস।

প্রসঙ্গত, উপজেলা নির্বাহী কর্মকর্তা পি.এম.ইমরুল কায়েস ঈশ্বরদী উপজেলায় যোগদানের পর থেকেই একে একে ভেজাল বিরোধী অভিযান, অবৈধ স্থাপনা উচ্ছেদ, সরকারি জমি পুনরুদ্ধার,বাজার মনিটরিং, আদিবাসী জনগোষ্ঠীর জীবনমান উন্নয়নসহ নানা কর্মকাণ্ড চালিয়ে উপজেলার-বাসীর ব্যাপক প্রশংসা কুড়িয়েছেন। তিনি বর্তমান করোনা পরিস্থিতিতে সামাজিক দূরত্ব, স্বাস্থ্যবিধি, দ্রব্যমূল্য নিয়ন্ত্রণ, প্রধানমন্ত্রীর ত্রাণ বিতরণসহ বিভিন্ন কর্মকাণ্ডে নিষ্ঠার সাথে দায়িত্ব পালন করার স্বীকৃতি পেলেন।


এই বিভাগের আরো খবর........
এক ক্লিকে বিভাগের খবর
error: কপি করার অনুমতি নেই !
error: কপি করার অনুমতি নেই !