মঙ্গলবার, ১৯ মার্চ ২০২৪, ১০:৩০ পূর্বাহ্ন
শিরোনামঃ
শিরোনামঃ
ঈশ্বরদীতে জাকির সুপার মার্কেট ব্যবসায়ীদের কার্যনির্বাহী কমিটি গঠন লালপুরে আশ্রয়ণ প্রকল্পের এক শিশুকে ধর্ষণের অভিযোগ মূল্য স্থিতিশীল রাখতে ঈশ্বরদীতে উপজেলা প্রশাসনের বাজার মনিটরিং বঙ্গবন্ধুর জন্মদিনে ঈশ্বরদী উপজেলা প্রশাসনের ইফতার মাহফিল ঈশ্বরদীতে বেশি দামে তরমুজ বিক্রি, ৬ ব্যবসায়িকে জরিমানা ঈশ্বরদী উপজেলা প্রশাসনের আয়োজনে বঙ্গবন্ধুর জন্মদিন ও জাতীয় শিশু দিবস উদযাপন ঈশ্বরদীতে জাতির পিতা বঙ্গবন্ধুর জন্মদিন ও শিশু দিবস পালিত ঈশ্বরদীতে উপজেলা প্রশাসনের বাজার মনিটরিং ঈশ্বরদীতে আ.লীগ নেতার মৃত্যুতে সাংসদ গালিবুর রহমান শরিফ এর শোক ঈশ্বরদীতে আওয়ামীলীগ নেতা নায়েক কাদের এর মৃত্যু

শিক্ষক উৎপল হত্যা : জিতু ৫ দিনের রিমান্ডে

বার্তাকক্ষ
আজকের তারিখঃ মঙ্গলবার, ১৯ মার্চ ২০২৪, ১০:৩০ পূর্বাহ্ন

আলোচিত শিক্ষক উৎপল কুমার সরকার হত্যার প্রধান আসামি আশরাফুল আহসান জিতুর ৫ দিনের রিমান্ড মঞ্জুর করেছেন আদালত।

বৃহস্পতিবার (৩০ জুন) সন্ধ্যা ৬টার দিকে ঢাকার চিফ জুডিশিয়াল ম্যাজিস্ট্রেট আদালতে বিচারক রাজিব হাসানের আদালতে এই রিমান্ড মঞ্জুর হয়। এর আগে ১০ দিনের রিমান্ড চেয়ে দুপুরে তাকে আদালতে পাঠানো হয়।

এ বিষয়ে ঢাকা জেলা কোর্ট পুলিশ পরিদর্শক মতিয়ার রহমান মিয়া বলেন, সন্ধ্যা ৬টার দিকে আদালতে শুনানি শুরু হয়। ঢাকা চিফ জুডিশিয়াল ম্যাজিস্ট্রেট আদালতে শুনানি শেষে বিচারক রাজিব হাসান পাঁচ দিনের রিমান্ড মঞ্জুর করেন।

ঘটনার প্রায় ৪দিন পর গতকাল বুধবার (২৯ জুন) সন্ধ্যায় গাজীপুরের শ্রীপুর থেকে অভিযান চালিয়ে আশরাফুল ইসলাম জিতুকে গ্রেপ্তার করে র‌্যাবের একটি দল। পরে বৃহস্পতিবার প্রেস ব্রিফিং শেষে দুপুর আড়াইটায় জিতুকে আশুলিয়া থানায় হস্তান্তর করে র‌্যাব।

পরে ১০ দিনের রিমান্ড চেয়ে আদালতে পাঠানো হলে তার ৫ দিনের রিমান্ড মঞ্জুর করেন। গতকাল থেকে জিতুর বাবা উজ্জ্বল হাজীও ৫ দিনের রিমান্ডে রয়েছেন।

রসঙ্গত, গত শনিবার (২৫ জুন) দুপুরে আশুলিয়ার চিত্রশাইল এলাকায় হাজী ইউনুস আলী স্কুল অ্যান্ড কলেজের মাঠে শিক্ষক উৎপলকে স্ট্যাম্প দিয়ে আঘাত করেন তারই এক ছাত্র। পরে শিক্ষককে উদ্ধার করে সাভারের এনাম মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করা হলে সোমবার (২৭ জুন) চিকিৎসাধীন অবস্থায় তিনি মারা যান।

এ ঘটনায় রোববার আশুলিয়া থানায় নিহত শিক্ষকের ভাই বাদী হয়ে মামলা করেন। এর পর থেকেই বিক্ষোভে ফেটে পড়েন শিক্ষার্থীরা। সবশেষ গত ২৮ জুন রাতে জিতুর বাবা ও গতকাল ৩০ জুন জিতুকে গ্রেপ্তার করে র‌্যাব ও পুলিশ।


এই বিভাগের আরো খবর........
এক ক্লিকে বিভাগের খবর
error: কপি করার অনুমতি নেই !
error: কপি করার অনুমতি নেই !