শুক্রবার, ২৯ মার্চ ২০২৪, ০৪:০০ অপরাহ্ন
শিরোনামঃ
শিরোনামঃ
ঈশ্বরদীতে কোকেন সহ ৩ মাদক কারবারি গ্রেপ্তার ঈশ্বরদীতে র‌্যাবের অভিযানে সাজাপ্রাপ্ত পলাতক আসামী গ্রেফতার ঈশ্বরদীতে শিক্ষার্থীদের মাঝে শিক্ষা বৃত্তি বিতরণ ও শেখ রাসেল শিশু পার্ক উদ্বোধন ঈশ্বরদীতে দুই ট্রেনের মুখোমুখি সংঘর্ষ ঈশ্বরদীতে স্বাধীনতা দিবসে বীর মুক্তিযোদ্ধাদের সংবর্ধনা করতোয়া কুরিয়ার সার্ভিসের মাধ্যমে গাঁজা পাচার! গ্রেফতার-১ পাকশী বিভাগীয় রেলওয়ের ২৭ বীর-মুক্তিযোদ্ধাকে সংবর্ধনা পাকশী ইউনিয়ন আওয়ামী লীগের উদ্দ্যোগে স্বাধীনতা দিবস পালিত ঈশ্বরদীতে উপজেলা প্রশাসনের উদ্যোগে গণহত্যা দিবস পালন পাবনায় অস্বাস্থ্যকর পরিবেশে খাবার তৈরির কারখানায় র‌্যাবের অভিযান: ২ প্রতিষ্ঠানকে জরিমানা

লালপুরে শত্রুতা করে ৮বিঘা জমির গাছ কর্তন

ফজলুর রহমান লালপুর
আজকের তারিখঃ শুক্রবার, ২৯ মার্চ ২০২৪, ০৪:০০ অপরাহ্ন

নাটোরের লালপুর উপজেলার দুড়দুড়িয়া ইউনিয়নে পানসিপাড়া গ্রামের সাবেক মেম্বার হুমায়ন কবির ও বড় ভাই সাফি উদ্দিনের ৮৮০টি পেয়ারা, আম ও মেহগুনি গাছ কেটে ফেলেছে দুর্বৃত্তরা।

বুধবার (৩০ সেপ্টেন্বর) হুমায়ন কবির জানান, তার বাগানে শত্রুতা করে বুধবার রাতে কোন এক সময় আমার পানসিপাড়া পদ্মার চরে মাঠের বাগানে লাগানো পেয়ারা গাছ ৭০০টি, আমগাছ ৯০টি, ও মেহগুনি গাছ ১০০টি মোট ৮৯০টি গাছ কেটে ফেলা হয়। তিনি জানান এতে প্রায় ৮ লক্ষ্য টাকার ক্ষতি হয়েছে।
এব্যাপারে লালপুর থানার ওসি সেলিম রেজা জানান, মামলার প্রস্তুুতি চলছে। মামলা তদন্ত করে প্রয়োজনীয় ব্যবস্থা গ্রহণ করা হবে।


এই বিভাগের আরো খবর........
এক ক্লিকে বিভাগের খবর
error: কপি করার অনুমতি নেই !
error: কপি করার অনুমতি নেই !