মঙ্গলবার, ১৬ এপ্রিল ২০২৪, ০৪:৪২ অপরাহ্ন
শিরোনামঃ
শিরোনামঃ
চৈত্র সংক্রান্তি আজ পহেলা বৈশাখ বরণে প্রস্তুত ঈশ্বরদী উপজেলা প্রশাসন ঈদ এলেও তাদের স্বপ্ন বাড়ি যায় না ঈশ্বরদীতে ঈদ বাজারে শেষ মুহূর্তে বিক্রি বেড়েছে প্রসাধনী সামগ্রীর ঈশ্বরদী উপজেলা নির্বাহী কর্মকর্তার পিতা : চির বিদায় ঈশ্বরদীতে সর্বজনীন পেনশন স্কিম বাস্তবায়নে বিভিন্ন শ্রেণী পেশার মানুষের সাথে মতবিনিময় সভা ঈশ্বরদীতে মুড়ির ফ্যাক্টরি সহ তিন প্রতিষ্ঠানে অভিযান,জরিমানা ৮০ হাজার টাকা ঈশ্বরদীতে জাতীয় ও আন্তর্জাতিক ক্রীড়া দিবস পালিত ঈশ্বরদীতে ধানক্ষেত থেকে মেছো বাঘ উদ্ধার রুপপুর পারমাণবিক বিদ্যুৎকেন্দ্রের অগ্রগতি পরিদর্শনে প্রধানমন্ত্রীর জ্বালানী বিষয়ক উপদেষ্টা

লালপুরে ভূয়া সেনাবাহিনীর নিয়োগপত্র প্রদান ২ সদস্য আটক

বার্তা কক্ষঃ
আজকের তারিখঃ মঙ্গলবার, ১৬ এপ্রিল ২০২৪, ০৪:৪২ অপরাহ্ন

নাটোরের লালপুরে বাংলাদেশ সেনাবাহিনীর ভূয়া নিয়োগপত্র প্রদান ও অর্থ হাতিয়ে নেয়ার অভিযোগে দুইজন প্রতারক কে আটক করেছে র‌্যাব-৫।আটককৃতরা হলো- উপজলার পানঘাটা এলাকার আকছেদ কাজ্বীর ছেলে নুরুল ইসলাম (৩৮) ও পার্শ্ববর্তী বড়াইগ্রাম উপজেলার মালিপাড়া গ্রামের জুলফিকার গাজীর ছেলে সাইফুল ইসলাম (৩৬)। এসময় তাদের কাছ থেকে তিনটি ভূয়া নিয়োগপত্র, একটি চুক্তিনামাসহ দুইটি মোবাইল ফোন উদ্ধার করা হয়।

সোমবার (২৪ অক্টোবর) বিকালে উপজেলার পানঘাটা এলাকায় অভিযান চালিয়ে তাদের আটক করা হয়। সিপিসি-২ নাটোর র‌্যাব ক্যাম্পের কোম্পানী অধিনায়ক অতিরিক্ত পুলিশ সুপার মোঃ ফরহাদ হোসেন এক সংবাদ বিজ্ঞপ্তিতে জানান, ভুক্তভুগী লালপুর উপজেলার মনোয়ার হোসাইন (২২) ও বড়াইগ্রাম উপজেলার অনুপ কুমার হালদার (২৮) চাকুরী প্রত্যাশী। তাদের কে বাংলাদেশ সেনাবাহিনীতে “ষ্টোরম্যান” ও ‘‘অফিস সহকারী’’ পদে চাকুরিতে নিয়োগের প্রলোভন দেখিয়ে দুজনের নিকট হতে তের লক্ষ পঞ্চাশ হাজার টাকা হাতিয়ে নেয় প্রতারক নুরুল ইসলাম (৩৮) ও সাইফুল ইসলাম (৩৬)। তিনি আরো জানান, পরে উক্ত পদের দুটি ভূয়া নিয়োগপত্র প্রদান করে যেখানে সেনাবাহিনীর লোগোযুক্ত বি আর ইউ/এ আর টি, ডি এ এজি (রিক্রুটিং), ঢাকা সেনানিবাস, ইং- ১৭/০৪/২০২২ লেখা ও চাকুরির শর্তাবলিসহ আরো অনেক কিছু লেখা আছে। পরবর্তীতে চাকুরী প্রার্থীগণ মনোয়ার হোসাইন ও অনুপ কুমার হালদার নিয়োগপত্রে উল্লেখিত যোগদানের তারিখে সংশ্লিষ্ট অফিসে যোগদানের জন্য যোগাযোগ করলে বুঝতে পারে যে নিয়োগপত্রটি জাল। পরে তাদের অভিযোগের ভিত্তিতে র‌্যাব-৫ এর কোম্পানী উপ-অধিনায়ক সহকারী পুলিশ সুপার মোঃ রফিকুল ইসলাম এর নেতৃতে একটি অভিযানিক দল লালপুর উপজেলার পানঘাটা এলাকায় অভিযান চালিয়ে নুরুল ইসলাম (৩৮) ও সাইফুল ইসলাম (৩৬) আটক করেন। পরে অভিযোগকারীরা বাদী হয়ে আটককৃতদের বিরুদ্ধে লালপুর থানায় প্রতারনা মামলা দায়ের করেন।


এই বিভাগের আরো খবর........
এক ক্লিকে বিভাগের খবর
error: কপি করার অনুমতি নেই !
error: কপি করার অনুমতি নেই !