বৃহস্পতিবার, ২৮ মার্চ ২০২৪, ০৬:১৩ অপরাহ্ন
শিরোনামঃ
শিরোনামঃ
ঈশ্বরদীতে কোকেন সহ ৩ মাদক কারবারি গ্রেপ্তার ঈশ্বরদীতে র‌্যাবের অভিযানে সাজাপ্রাপ্ত পলাতক আসামী গ্রেফতার ঈশ্বরদীতে শিক্ষার্থীদের মাঝে শিক্ষা বৃত্তি বিতরণ ও শেখ রাসেল শিশু পার্ক উদ্বোধন ঈশ্বরদীতে দুই ট্রেনের মুখোমুখি সংঘর্ষ ঈশ্বরদীতে স্বাধীনতা দিবসে বীর মুক্তিযোদ্ধাদের সংবর্ধনা করতোয়া কুরিয়ার সার্ভিসের মাধ্যমে গাঁজা পাচার! গ্রেফতার-১ পাকশী বিভাগীয় রেলওয়ের ২৭ বীর-মুক্তিযোদ্ধাকে সংবর্ধনা পাকশী ইউনিয়ন আওয়ামী লীগের উদ্দ্যোগে স্বাধীনতা দিবস পালিত ঈশ্বরদীতে উপজেলা প্রশাসনের উদ্যোগে গণহত্যা দিবস পালন পাবনায় অস্বাস্থ্যকর পরিবেশে খাবার তৈরির কারখানায় র‌্যাবের অভিযান: ২ প্রতিষ্ঠানকে জরিমানা

লালপুরে ইঁদুর মারার ফাঁদে বিদ্যুতায়িত হয়ে মৃত্যু

বার্তাকক্ষ
আজকের তারিখঃ বৃহস্পতিবার, ২৮ মার্চ ২০২৪, ০৬:১৩ অপরাহ্ন

নাটোরের লালপুরে উপজেলায় ইঁদুর মারার ফাঁদে বিদ্যুতায়িত হয়ে দীপক কুমার সরকার (৫২) নামে এক কৃষকের মৃত্যু হয়েছে।

শনিবার (৮ অক্টোবর) রাত ৯টার দিকে উপজেলার দুয়ারিয়া ইউনিয়নের টিটিয়া গ্রামে এ ঘটনা ঘটে। মৃত ওই কৃষক একই এলাকার মৃত নরেন সরকারের ছেলে। স্থানীয় ও পরিবার সূত্রে জানা যায়, শনিবার বিকালে দীপক তার নিজ জমিতে বিষ প্রয়োগ করতে যায়।

এসময় পাশের জমির মালিক আহাদ আলীর ছেলে আকরাম হোসেন ইঁদুর মারার জন্য গুনা দিয়ে ফাঁদ পেতে পাতা দিয়ে ঢেকে রাখেন। এসময় দীপক যাওয়ার সময় বিদ্যুতায়িত হয়ে ঘটনাস্থলেই মারা গিয়ে জমিতে পড়ে থাকে। রাত হয়ে গেলেও দীপক বাড়ি না ফেরায় পরিবারের লোকজন খোঁজাখুঁজির এক পর্যায়ে জমির পাশে ইদুর মারা ফাঁদে তার লাশ দেখতে পেয়ে পুলিশে খবর দেয়। পুলিশ ঘটনাস্থল থেকে লাশ উদ্ধার করে।

এবিষয়ে লালপুর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মোনোয়ারুজ্জামান বলেন, সংবাদ পেয়ে ঘটনাস্থলে থেকে লাশ উদ্ধার করা হয়েছে। তবে এ বিষয়ে কেউ কোনো অভিযোগ দায়ের করেনি। অভিযোগ পেলে প্রয়োজনীয় ব্যবস্থা নেওয়া হবে।


এই বিভাগের আরো খবর........
এক ক্লিকে বিভাগের খবর
error: কপি করার অনুমতি নেই !
error: কপি করার অনুমতি নেই !