শুক্রবার, ২৯ মার্চ ২০২৪, ০৪:৫৩ অপরাহ্ন
শিরোনামঃ
শিরোনামঃ
ঈশ্বরদীতে কোকেন সহ ৩ মাদক কারবারি গ্রেপ্তার ঈশ্বরদীতে র‌্যাবের অভিযানে সাজাপ্রাপ্ত পলাতক আসামী গ্রেফতার ঈশ্বরদীতে শিক্ষার্থীদের মাঝে শিক্ষা বৃত্তি বিতরণ ও শেখ রাসেল শিশু পার্ক উদ্বোধন ঈশ্বরদীতে দুই ট্রেনের মুখোমুখি সংঘর্ষ ঈশ্বরদীতে স্বাধীনতা দিবসে বীর মুক্তিযোদ্ধাদের সংবর্ধনা করতোয়া কুরিয়ার সার্ভিসের মাধ্যমে গাঁজা পাচার! গ্রেফতার-১ পাকশী বিভাগীয় রেলওয়ের ২৭ বীর-মুক্তিযোদ্ধাকে সংবর্ধনা পাকশী ইউনিয়ন আওয়ামী লীগের উদ্দ্যোগে স্বাধীনতা দিবস পালিত ঈশ্বরদীতে উপজেলা প্রশাসনের উদ্যোগে গণহত্যা দিবস পালন পাবনায় অস্বাস্থ্যকর পরিবেশে খাবার তৈরির কারখানায় র‌্যাবের অভিযান: ২ প্রতিষ্ঠানকে জরিমানা

রিকশা থেকে নামার সময় দম্পতির ৯ লাখ টাকা ছিনতাই

বার্তাকক্ষ
আজকের তারিখঃ শুক্রবার, ২৯ মার্চ ২০২৪, ০৪:৫৩ অপরাহ্ন

পাবনা শহরের একটি ব্যাংক থেকে টাকা তুলে বাড়ি ফেরার পথে এক দম্পতির নগদ ৯ লাখ টাকা ছিনতাইয়ের ঘটনা ঘটেছে। এ সময় বাধা দেওয়ার চেষ্টা করলে ফাঁকা গুলি ছুড়ে পালিয়ে যায় ছিনতাইকারীরা। মঙ্গলবার (৪ অক্টোবর) দুপুরে সদর উপজেলার গাছপাড়া পৌরসভা সীমান্ত গেটের সামনে এ ঘটনা ঘটে। ওই দম্পতির বাড়ি সদর উপজেলার মালিগাছা ইউনিয়নের গাছপাড়া গ্রামে।

গাছপাড়া বাজারের গ্রাম্য চিকিৎসক আব্দুল মজিদ প্রামানিক জানান, দুপুরে তার জামাতা ওমর সাইফুল ইসলাম ও মেয়ে মাহমুদা খাতুন পাবনা শহরের শাহজালাল ইসলামী ব্যাংক থেকে নগদ ৯ লাখ টাকা তুলে রিকশাযোগে বাড়ি ফিরছিলেন। এ সময় মোটরসাইকেলে করে দুইজন ছিনতাইকারী তাদের পিছু নেয়। বিষয়টি তারা টের পাননি।

গাছপাড়া বাজারে পৌরসভা গেটের কাছে রিকশা থেকে নামার সময় ছিনতাইকারীরা পথরোধ করে জোরপূর্বক টাকার ব্যাগ ছিনিয়ে নেয়। এ সময় ওই দম্পতি তাদের বাধা দেওয়ার চেষ্টা করে এবং চিৎকার শুরু করেন। আশপাশের লোকজন ছুটে আসলে ছিনতাইকারীরা ফাঁকা গুলি ছুড়ে আতঙ্ক সৃষ্টি করে পালিয়ে যায়। ঘটনাস্থল থেকে ছিনতাইকারীদের ফেলে যাওয়া একটি মোবাইল ফোন পাওয়া গেছে বলে জানান আব্দুল মজিদ।

পাবনার অতিরিক্ত পুলিশ সুপার (অপরাধ) মাসুদ আলম বলেন, বিষয়টি জানার পরপরই পুলিশ সুপার ঘটনাস্থল পরিদর্শন করেছেন। কয়েক রাউন্ড ফাঁকা গুলি করা হয়েছে বলেও শুনেছি। ছিনতাইকারীদের ধরতে ইতোমধ্যে পুলিশি অভিযান শুরু হয়েছে। আইনগত ব্যবস্থা প্রক্রিয়াধীন রয়েছে।


এই বিভাগের আরো খবর........
এক ক্লিকে বিভাগের খবর
error: কপি করার অনুমতি নেই !
error: কপি করার অনুমতি নেই !