শুক্রবার, ২৯ মার্চ ২০২৪, ০৬:০৬ অপরাহ্ন
শিরোনামঃ
শিরোনামঃ
ঈশ্বরদীতে কোকেন সহ ৩ মাদক কারবারি গ্রেপ্তার ঈশ্বরদীতে র‌্যাবের অভিযানে সাজাপ্রাপ্ত পলাতক আসামী গ্রেফতার ঈশ্বরদীতে শিক্ষার্থীদের মাঝে শিক্ষা বৃত্তি বিতরণ ও শেখ রাসেল শিশু পার্ক উদ্বোধন ঈশ্বরদীতে দুই ট্রেনের মুখোমুখি সংঘর্ষ ঈশ্বরদীতে স্বাধীনতা দিবসে বীর মুক্তিযোদ্ধাদের সংবর্ধনা করতোয়া কুরিয়ার সার্ভিসের মাধ্যমে গাঁজা পাচার! গ্রেফতার-১ পাকশী বিভাগীয় রেলওয়ের ২৭ বীর-মুক্তিযোদ্ধাকে সংবর্ধনা পাকশী ইউনিয়ন আওয়ামী লীগের উদ্দ্যোগে স্বাধীনতা দিবস পালিত ঈশ্বরদীতে উপজেলা প্রশাসনের উদ্যোগে গণহত্যা দিবস পালন পাবনায় অস্বাস্থ্যকর পরিবেশে খাবার তৈরির কারখানায় র‌্যাবের অভিযান: ২ প্রতিষ্ঠানকে জরিমানা

যুবলীগ নেতা-কর্মী গুলিবিদ্ধ হওয়ার ঘটনায় ঈশ্বরদীতে যুবলীগের বিক্ষোভ

বার্তাকক্ষ
আজকের তারিখঃ শুক্রবার, ২৯ মার্চ ২০২৪, ০৬:০৬ অপরাহ্ন
যুবলীগের বিক্ষোভ মিছিল।

ঈশ্বরদীর পাকশীতে বালুমহালে সংঘঠিত গোলাগুলিতে যুবলীগের নেতা-কর্মী আহত হওয়া এবং এঘটনায় ষড়যন্ত্রমূলক মিথ্যা প্রচারণার প্রতিবাদের মঙ্গলবার সন্ধ্যায় ঈশ্বরদী শহরে বিক্ষোভ মিছিল ও সমাবেশ অনুষ্ঠিত হয়েছে।

শহরের আকবরের মোড় হতে যুবলীগের তৃণমূল নেতাকর্মীর ব্যানারে বিক্ষোভ মিছিল নিয়ে শহরের প্রাণকেন্দ্র বাজারের এক নম্বর গেট এলাকায় সমাবেশ অনুষ্ঠিত করে।

প্রতিবাদ সমাবেশে বক্তারা বলেন, শনিবার (৩ নভেম্বর) পাকশীতে বালু মহালের আধিপত্য বিস্তারকে কেন্দ্র করে গোলাগুলির ঘটনায় যুবলীগ নেতা ও কর্মী সম্রাট, মাসুম, সুইটসহ আরও অনেকেই আহত হয়েছে।

সন্ত্রাসীদের এই ন্যাক্কারজনক ঘটনার যুবলীগ নেতা তৌহিদুজ্জামান দোলন বিশ্বাসকে দায়ী করে মিথ্যাচার করছে। অথচ দোলন বিশ্বাস ঘটনাস্থলে ছিলো না এবং বালু মহালের সাথে তার কোন সম্পর্ক নেই। হামলাকারীদের মিথ্যাচারে প্রভাবিত হয়ে প্রকৃত সত্য যাচাই-বাছাই এবং তদন্ত না করে বালুমহালে সংঘঠিত গোলাগুলির অসত্য সংবাদ প্রকাশের তীব্র নিন্দা ও প্রতিবাদ জানানো হয়। বিক্ষোভ সমাবেশে বক্তব্য রাখেন, স্বেচ্ছাসেবক লীগের যুগ্ম আহব্বায়ক শরিফুল ইসলাম শরিফ, যুবলীগ নেতা মিজান মালিথা, সাজিদ মোর্শেদ খান রুশো, ছাত্রলীগ নেতা আমজাদ হোসেন অবুজ প্রমূখ।


এই বিভাগের আরো খবর........
এক ক্লিকে বিভাগের খবর
error: কপি করার অনুমতি নেই !
error: কপি করার অনুমতি নেই !