মঙ্গলবার, ১৯ মার্চ ২০২৪, ১১:৫৫ পূর্বাহ্ন
শিরোনামঃ
শিরোনামঃ
ঈশ্বরদীতে জাকির সুপার মার্কেট ব্যবসায়ীদের কার্যনির্বাহী কমিটি গঠন লালপুরে আশ্রয়ণ প্রকল্পের এক শিশুকে ধর্ষণের অভিযোগ মূল্য স্থিতিশীল রাখতে ঈশ্বরদীতে উপজেলা প্রশাসনের বাজার মনিটরিং বঙ্গবন্ধুর জন্মদিনে ঈশ্বরদী উপজেলা প্রশাসনের ইফতার মাহফিল ঈশ্বরদীতে বেশি দামে তরমুজ বিক্রি, ৬ ব্যবসায়িকে জরিমানা ঈশ্বরদী উপজেলা প্রশাসনের আয়োজনে বঙ্গবন্ধুর জন্মদিন ও জাতীয় শিশু দিবস উদযাপন ঈশ্বরদীতে জাতির পিতা বঙ্গবন্ধুর জন্মদিন ও শিশু দিবস পালিত ঈশ্বরদীতে উপজেলা প্রশাসনের বাজার মনিটরিং ঈশ্বরদীতে আ.লীগ নেতার মৃত্যুতে সাংসদ গালিবুর রহমান শরিফ এর শোক ঈশ্বরদীতে আওয়ামীলীগ নেতা নায়েক কাদের এর মৃত্যু

মানিকনগর উচ্চ বিদ্যালয়ে জাতীয় শোক দিবস পালিত

বার্তাকক্ষ
আজকের তারিখঃ মঙ্গলবার, ১৯ মার্চ ২০২৪, ১১:৫৫ পূর্বাহ্ন
মানিকনগর উচ্চ বিদ্যালয়।

ঈশ্বরদীর মানিকনগর উচ্চ বিদ্যালয়ে যথাযোগ্য মর্যাদায় স্বাধীনতার স্থপতি, মুক্তিযুদ্ধের সর্বাধিনায়ক, জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের ৪৭ তম শাহাদত বার্ষিকী ও জাতীয় শোক দিবস পালিত হয়েছে।

সোমবার (১৫ আগস্ট) সকাল ১০ টায় বিদ্যালয় মাঠে জাতীয় সঙ্গীতের সাথে শোক ও জাতীয় পতাকা উত্তোলনের মধ্য দিয়ে অনুষ্ঠানের সূচনা করা হয়। বিদ্যালয়ের প্রধান শিক্ষক নূর তরিকুল ইসলামের সভাপতিত্বে অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন বিদ্যালয় পরিচালনা পরিষদের সভাপতি তৌহিদুজ্জামান দোলন বিশ্বাস। পরে শোক দিবসের আলোচনা সভায় শিক্ষার্থীদের উদ্দেশ্যে বঙ্গবন্ধুর বর্নাঢ্য জীবনী তুলে ধরেন আলোচকরা।

এসময় আরও উপস্থিত ছিলেন, ইউপি সদস্য আক্তারুল ইসলাম, বিদ্যালয় পরিচালনা পরিষদের সদস্য মিলন মাহমুদ, আবুর আলী, বিদ্যালয়ের সহকারী প্রধান শিক্ষক ওয়াসিম উদ্দীন, সহকারী শিক্ষক আইয়ুব আলী, সহকারী শিক্ষক রেজাউল করিম লিটন সহকারী শিক্ষক রায়হান উদ্দীন, সহকারী শিক্ষক রোজিনা বানু, সহকারী শিক্ষক শিউলি খাতুন, সহকারী শিক্ষক মুনিরা খাতুন, সহকারী শিক্ষক নাসরীন আক্তার, সহকারী শিক্ষক সালমা খাতুন, সহকারী শিক্ষক ময়নুল ইসলাম, আতিকুল ইসলাম, সহকারী শিক্ষক শিমুল হোসেন, যুবলীগ নেতা কামাল বিশ্বাস, সুমন আলী, শিহাব উদ্দীন সহ শিক্ষার্থীবৃন্দ।

অনুষ্ঠান সঞ্চালনা করেন, সহকারী শিক্ষক জিয়াউল ইসলাম। পরে বঙ্গবন্ধু ও তার পরিবারের শহীদের জন্য বিশেষ মোনাজাত করা হয়। শোক দিবস উপলক্ষে শিক্ষার্থীদের মধ্যে কবিতা আবৃতি ও রচনা প্রতিযোগিতা অনুষ্ঠিত হয় এবং বিদ্যালয়ের আঙ্গিনায় গাছের চারা রোপন করা হয়।


এই বিভাগের আরো খবর........
এক ক্লিকে বিভাগের খবর
error: কপি করার অনুমতি নেই !
error: কপি করার অনুমতি নেই !