মঙ্গলবার, ১৯ মার্চ ২০২৪, ০২:৫৯ অপরাহ্ন
শিরোনামঃ
শিরোনামঃ
ঈশ্বরদীতে জাকির সুপার মার্কেট ব্যবসায়ীদের কার্যনির্বাহী কমিটি গঠন লালপুরে আশ্রয়ণ প্রকল্পের এক শিশুকে ধর্ষণের অভিযোগ মূল্য স্থিতিশীল রাখতে ঈশ্বরদীতে উপজেলা প্রশাসনের বাজার মনিটরিং বঙ্গবন্ধুর জন্মদিনে ঈশ্বরদী উপজেলা প্রশাসনের ইফতার মাহফিল ঈশ্বরদীতে বেশি দামে তরমুজ বিক্রি, ৬ ব্যবসায়িকে জরিমানা ঈশ্বরদী উপজেলা প্রশাসনের আয়োজনে বঙ্গবন্ধুর জন্মদিন ও জাতীয় শিশু দিবস উদযাপন ঈশ্বরদীতে জাতির পিতা বঙ্গবন্ধুর জন্মদিন ও শিশু দিবস পালিত ঈশ্বরদীতে উপজেলা প্রশাসনের বাজার মনিটরিং ঈশ্বরদীতে আ.লীগ নেতার মৃত্যুতে সাংসদ গালিবুর রহমান শরিফ এর শোক ঈশ্বরদীতে আওয়ামীলীগ নেতা নায়েক কাদের এর মৃত্যু

মদ না পেয়ে স্যানিটাইজার পান, ১০ জনের মৃত্যু

বার্তা কক্ষঃ
আজকের তারিখঃ মঙ্গলবার, ১৯ মার্চ ২০২৪, ০২:৫৯ অপরাহ্ন
করোনাভাইরাস (কোভিড-১৯) সংক্রমণের প্রেক্ষাপটে লকডাউন চলমান থাকায় মদ কিনতে না পেরে বিকল্প হিসেবে স্যানিটাইজার পান করে ভারতে কমপক্ষে ১০ জনের মৃত্যু হয়েছে। শুক্রবার স্থানীয় পুলিশের বরাত দিয়ে ব্রিটিশ সংবাদমাধ্যম বিবিসি জানিয়েছে, অন্ধ্রপ্রদেশের প্রকাসাম জেলায় এ ঘটনা ঘটেছে।

করোনাভাইরাস (কোভিড-১৯) সংক্রমণের প্রেক্ষাপটে লকডাউন চলমান থাকায় মদ কিনতে না পেরে বিকল্প হিসেবে স্যানিটাইজার পান করে ভারতে কমপক্ষে ১০ জনের মৃত্যু হয়েছে।

অন্ধ্রপ্রদেশে করোনাভাইরাসের বিস্তার ঠেকাতে লকডাউনের মেয়াদ কয়েকদিন আগে বাড়ানো হয়। এ কারণে ওই এলাকার সব মদের দোকান বন্ধ রয়েছে। পুলিশ বলছে, মৃত ব্যক্তিরা মাদকাসক্ত ছিলেন এবং লকডাউনের কারণে তারা মদ জোগাড় করতে না পেরে অ্যালকোহলযুক্ত স্যানিটাইজার পান করেন।

প্রকাসাম জেলার পুলিশ সুপার সিদ্ধার্থ কুশল জানিয়েছেন, কুড়িচেদু গ্রামের বাসিন্দাদের মধ্যে কয়েকজন গত কয়েকদিন ধরে স্যানিটাইজারের সঙ্গে পানি এবং কোমল পানীয় মিশিয়ে পান করে আসছিলেন। বৃহস্পতিবার রাতে তাদের মধ্যে দুজন মারা যান এবং বাকি ৮ জন শুক্রবার সকালের দিকে মারা গেছেন।

খবর পেয়ে পুলিশ ঘটনাস্থল থেকে খালি হ্যান্ড স্যানিটাইজারের বোতল উদ্ধার করেছে। তারা জানিয়েছে, স্যানিটাইজার পানে অসুস্থ আরও কয়েকজন হাসপাতালে চিকিৎসাধীন রয়েছেন। তবে তারা শঙ্কামুক্ত।


এই বিভাগের আরো খবর........
এক ক্লিকে বিভাগের খবর
error: কপি করার অনুমতি নেই !
error: কপি করার অনুমতি নেই !