বৃহস্পতিবার, ২৮ মার্চ ২০২৪, ০৪:৪১ অপরাহ্ন
শিরোনামঃ
শিরোনামঃ
ঈশ্বরদীতে কোকেন সহ ৩ মাদক কারবারি গ্রেপ্তার ঈশ্বরদীতে র‌্যাবের অভিযানে সাজাপ্রাপ্ত পলাতক আসামী গ্রেফতার ঈশ্বরদীতে শিক্ষার্থীদের মাঝে শিক্ষা বৃত্তি বিতরণ ও শেখ রাসেল শিশু পার্ক উদ্বোধন ঈশ্বরদীতে দুই ট্রেনের মুখোমুখি সংঘর্ষ ঈশ্বরদীতে স্বাধীনতা দিবসে বীর মুক্তিযোদ্ধাদের সংবর্ধনা করতোয়া কুরিয়ার সার্ভিসের মাধ্যমে গাঁজা পাচার! গ্রেফতার-১ পাকশী বিভাগীয় রেলওয়ের ২৭ বীর-মুক্তিযোদ্ধাকে সংবর্ধনা পাকশী ইউনিয়ন আওয়ামী লীগের উদ্দ্যোগে স্বাধীনতা দিবস পালিত ঈশ্বরদীতে উপজেলা প্রশাসনের উদ্যোগে গণহত্যা দিবস পালন পাবনায় অস্বাস্থ্যকর পরিবেশে খাবার তৈরির কারখানায় র‌্যাবের অভিযান: ২ প্রতিষ্ঠানকে জরিমানা

“ভালোবাসার প্রিয় ঈশ্বরদী” ফেসবুক গ্রুপের একলক্ষ সদস্য পূর্ণ হওয়ায় মিলন মেলা অনুষ্ঠিত

বার্তাকক্ষ
আজকের তারিখঃ বৃহস্পতিবার, ২৮ মার্চ ২০২৪, ০৪:৪১ অপরাহ্ন
ঈশ্বরদী পৌর মেয়র ইছাহক আলী মালিথা।

ঈশ্বরদীকে বিশ্ব দরবারে তুলে ধরার প্রত্যয় নিয়ে আত্নপ্রকাশ করা জনপ্রিয় ফেসবুক গ্রুপ “ভালোবাসার প্রিয় ঈশ্বরদী”র ১ লক্ষ (১০০ K) সদস্য পূর্ণ হওয়াতে মহামিলন মেলা ও সংবর্ধনা অনুষ্ঠিত হয়েছে।

শুক্রবার (২ ডিসেম্বর) সন্ধ্যায় এ উপলক্ষ্যে শহরের অভিজাত রেস্তোরাঁ বনলতায় এক জাঁকজমকপূর্ণ অনুষ্ঠানের আয়োজন করা হয়। এতে আলোচনা সভা, কেক কাটা, ক্রেস্ট প্রদান ও সংবর্ধনার আয়োজন করা হয়।

গ্রুপ ক্রিয়েটর ও চীফ এডমিন মোতাহারুল ইসলাম লাবলু বিশ্বাসের সভাপতিত্বে ও গ্রুপের এডমিন নিউজ পোর্টাল জাগরণ নিউজ টোয়েন্টিফোরের সম্পাদক ওহিদুল ইসলাম সোহেল এর সঞ্চালনায় অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে বক্তব্য রাখেন ঈশ্বরদী পৌর মেয়র ইছাহক আলী মালিথা।

বিশেষ অতিথি হিসেবে এ সময় বক্তব্য রাখেন প্রেসক্লাবের সাবেক সভাপতি এস এম রাজা, মনোবল ফুডস্ এন্ড চিকস্ এর ম্যানেজিং ডাইরেক্টর রফিকুল ইসলাম রিপন, সাপ্তাহিক সময়ের ইতিহাস সম্পাদক শেখ মহসিন। স্বাগত বক্তব্য রাখেন গ্রুপের উপদেষ্টা হাসান বেনজির ও গ্রুপের মহিলা এডমিন রুহানী সাবরিন রজনী।

অন্যান্যের মধ্যে এ সময় উপস্থিত ছিলেন গ্রুপের এডমিন রেজাউল করিম, আশরাফুল ইসলাম সবুজ, এনামুল হক এনাম, এস এম শিশির মাহমুদ, রাসেল আলী, জিয়া সরদার, আশিকুর রহমান, মহিলা নেত্রী শারমিন আহসান শাম্মী, যুবনেতা সাব্বির হোসেন, সাংবাদিক ফারাবী বিন সাকিব, রিমন হোসেন, মুনমুন আক্তার, সুবল কুমার পাল, গ্রুপের সদস্য জনি, ফয়সাল, পারভেজ, সেলিম, রাব্বি, সুমাইয়া বিনতে ইসলাম প্রমুখ।

অনুষ্ঠানে প্রধান অতিথি পৌর মেয়র ইছাহক আলী মালিথাকে ক্রেস্ট দিয়ে সন্মাননা জানানো হয় এবং গ্রুপের মহিলা এডমিন হিসেবে নির্বাচিত হওয়ায় রুহানী সাবরিন রজনীকে ফুল দিয়ে সংবর্ধনা দেওয়া হয়।

শেষে চীফ এডমিন লাবলু বিশ্বাসের পিতা মরহুম আকবর আলী বিশ্বাসের রুহের মাগফেরাত কামনা করে দোয়া অনুষ্ঠিত হয় এবং গ্রুপের প্রত্যেক এডমিনকে ক্রেস্ট প্রদান ও গ্রুপের লোগো সম্বলিত টি-শার্ট উপহার দেওয়া হয়। উল্লেখ্য, ভালোবাসার প্রিয় ঈশ্বরদী ফেসবুক গ্রুপ গত বছর প্রতিষ্ঠা লাভ করে, মাত্র ১৩ মাসের মধ্যেই এর সদস্য সংখ্যা ১ লক্ষ অতিক্রম করে।

অনুষ্ঠানে এডমিন প্যানেলের পক্ষ থেকে আগামী বছরে গ্রুপের দ্বিতীয় বর্ষপূর্তিতে ২ লক্ষ সদস্যের মাইলফলক স্পর্শ করার প্রত্যয় ব্যক্ত করা হয়।


এই বিভাগের আরো খবর........
এক ক্লিকে বিভাগের খবর
error: কপি করার অনুমতি নেই !
error: কপি করার অনুমতি নেই !