মঙ্গলবার, ১৯ মার্চ ২০২৪, ০৩:১৪ অপরাহ্ন
শিরোনামঃ
শিরোনামঃ
ঈশ্বরদীতে জাকির সুপার মার্কেট ব্যবসায়ীদের কার্যনির্বাহী কমিটি গঠন লালপুরে আশ্রয়ণ প্রকল্পের এক শিশুকে ধর্ষণের অভিযোগ মূল্য স্থিতিশীল রাখতে ঈশ্বরদীতে উপজেলা প্রশাসনের বাজার মনিটরিং বঙ্গবন্ধুর জন্মদিনে ঈশ্বরদী উপজেলা প্রশাসনের ইফতার মাহফিল ঈশ্বরদীতে বেশি দামে তরমুজ বিক্রি, ৬ ব্যবসায়িকে জরিমানা ঈশ্বরদী উপজেলা প্রশাসনের আয়োজনে বঙ্গবন্ধুর জন্মদিন ও জাতীয় শিশু দিবস উদযাপন ঈশ্বরদীতে জাতির পিতা বঙ্গবন্ধুর জন্মদিন ও শিশু দিবস পালিত ঈশ্বরদীতে উপজেলা প্রশাসনের বাজার মনিটরিং ঈশ্বরদীতে আ.লীগ নেতার মৃত্যুতে সাংসদ গালিবুর রহমান শরিফ এর শোক ঈশ্বরদীতে আওয়ামীলীগ নেতা নায়েক কাদের এর মৃত্যু

পাবনা-৪, উপ নির্বাচনে মনোনয়ন প্রত্যাশি ড.মুসলিমা জাহান (ময়নার) ৭ দফা ঘোষণা

বার্তাকক্ষ
আজকের তারিখঃ মঙ্গলবার, ১৯ মার্চ ২০২৪, ০৩:১৪ অপরাহ্ন
ডা. মুসলিমা জাহান অসহায়দের মাঝে বিলিয়ে দিচ্ছেন স্বাস্থ্য সুরক্ষা সামগ্রী

আসন্ন পাবনা-৪ উপনির্বাচনে মনোয়ন প্রত্যাশি (ড. মুসলিমা জাহান ময়না) ৭ দফা ঘোষণা  করছেন। তিনি বলেন ঈশ্বরদী-আটঘড়িয়া পাবনা-৪ থেকে যদি দলের মনোনীত হতে পারি তাহলে ঈশ্বরদী আটঘড়িয়ার মানুষের উন্নয়নের জন্য আমার ৭ দফা বাস্তবায়ন করবো।

 দলগত ব্যাবস্থাপনা,

শিক্ষাগত উন্নয়ন,

কৃষি ও খাদ্য উন্নয়ন

টেকসই উন্নয়ন লক্ষ্যমাত্রা

খেলাধুলা ও তার পরিবেশ তৈরি

বর্জ ব্যাবস্থাপনা ও পরিছন্ন শহর তৈরি

নৈতিক ও নীতিগত উন্নয়ন

ড.মুসলিমা জাহান ময়না,ঈশ্বরদী ইক্ষু গবেষণা উচ্চ বিদ্যালয় থেকে এসএসসি পাশের পড়ে বঙ্গবন্ধুর সোনার বাংলা গড়া লক্ষে ঈশ্বরদী সরকারী কলেজ থেকে  তার ছাত্র রাজনীতি শুরু হয়। পড়ে উচ্চ শিক্ষার জন্য জাহাঙ্গীরনগর বিশ্ববিদ্যালয়ে ভর্তি হয়ে পড়াশুনা শেষ করে ইতালির তুরিন বিশ্ববিদ্যালয় থেকে পিএইচডি উচ্চ শিক্ষা শেষ করে দেশের অন্যতম বিশ্ববিদ্যালয় নর্থ সাউথ বিশ্ববিদ্যালয়ের শিক্ষকতার পাশাপাশি নিজেকে জনসেবায় আত্ম নিয়োগ করেছেন। মা মাটি ও মানুষের ভালোবাসা আর জনগনের সেবার উদ্দেশ্যেই বিদেশে লোভনীয় সব চাকুরী ছেড়ে নিজ এলাকায় এসে জনসেবায় নিয়োজিত করেছেন এই নারী।

তিনি জানান বাংলাদেশে যখন মন্ত্রী, এমপি, চেয়ারম্যানরা, ঘরে অবস্থান করছে, ঠিক তখনই নিজেকে ব্যতিব্যস্ত রেখেছেন করোনা সচেতনতা মূলক কাজে। সূর্য উদয় থেকে শুরু করে মধ্যরাত পর্যন্ত ব্যস্ত রেখেছেন মানবতার সেবায়।

এ বিষয়ে ড. মুসলিমা জাহান ময়না বলেন, জনগনের সেবা করতে এসেছি। বিদেশে ভালো ভালো চাকুরীর অফার ফিরিয়ে দিয়ে দেশে এসেছি শুধুমাত্র আমার জন্ম এলাকার মানুষের পাশে থাকার জন্য। এই বৈশ্বিক মহামারীর সময়ে অন্যান্যদের মতো যদি আমি ঘরে বসে থাকি তাহলে আমার আর তাদের মধ্যে পার্থক্য থাকবে কি ভাবে। আমি তো বসন্তের কোকিলের ন্যায় রাজনীতি করতে আসি নাই। আমি সত্যি জনগনের হয়ে কাজ করতে মাঠে এসেছি।

তিনি আরো বলেন,আমি ঈশ্বরদী-আটঘড়িয়া এর সকল প্রবিণ রাজনৈতিক ব্যক্তি বর্গের উত্তরসূরি এই জন্য আমি মনোনয়ন পাওয়ার যোগ্য । আমি সংসদ নির্বাচন থেকে শুরু করে সকল নির্বাচনে প্রবিণদের হয়ে কাজ করেছি এবং রাজনৈতিক শিক্ষা গ্রহণ করছি। তাই নিজেকে নারী মনে করি না, আমি নিজেকে প্রথমে মানুষ মনে করি। সে জন্যেই মানুষের পাশে থাকতে চাই সারা জীবন। আমি যদি দলের মনোনীত প্রার্থী হতে পারি আর আপনাদের সমর্থন পেয়ে বিজয়ী হতে পারি তাহলে আমার দেওয়া ৭ দফা বাস্তবায়ন করবো আপনাদেরকে সাথে করে।


এই বিভাগের আরো খবর........
এক ক্লিকে বিভাগের খবর
error: কপি করার অনুমতি নেই !
error: কপি করার অনুমতি নেই !