শুক্রবার, ২৯ মার্চ ২০২৪, ১২:২৪ অপরাহ্ন
শিরোনামঃ
শিরোনামঃ
ঈশ্বরদীতে কোকেন সহ ৩ মাদক কারবারি গ্রেপ্তার ঈশ্বরদীতে র‌্যাবের অভিযানে সাজাপ্রাপ্ত পলাতক আসামী গ্রেফতার ঈশ্বরদীতে শিক্ষার্থীদের মাঝে শিক্ষা বৃত্তি বিতরণ ও শেখ রাসেল শিশু পার্ক উদ্বোধন ঈশ্বরদীতে দুই ট্রেনের মুখোমুখি সংঘর্ষ ঈশ্বরদীতে স্বাধীনতা দিবসে বীর মুক্তিযোদ্ধাদের সংবর্ধনা করতোয়া কুরিয়ার সার্ভিসের মাধ্যমে গাঁজা পাচার! গ্রেফতার-১ পাকশী বিভাগীয় রেলওয়ের ২৭ বীর-মুক্তিযোদ্ধাকে সংবর্ধনা পাকশী ইউনিয়ন আওয়ামী লীগের উদ্দ্যোগে স্বাধীনতা দিবস পালিত ঈশ্বরদীতে উপজেলা প্রশাসনের উদ্যোগে গণহত্যা দিবস পালন পাবনায় অস্বাস্থ্যকর পরিবেশে খাবার তৈরির কারখানায় র‌্যাবের অভিযান: ২ প্রতিষ্ঠানকে জরিমানা

পাবনায় ফুল দিয়ে জানানো হলো পুলিশে চাকরির খবর

বার্তাকক্ষ
আজকের তারিখঃ শুক্রবার, ২৯ মার্চ ২০২৪, ১২:২৪ অপরাহ্ন
চাকরি প্রাপ্তদের রজনীগন্ধার স্টিক দিচ্ছেন পাবনা পুলিশ সুপার।

পাবনা পুলিশের ট্রেইনি রিক্রুট কনস্টেবল (টিআরসি) পদে চাকরির জন্য ৭০ জন তরুণ-তরুণীকে প্রাথমিকভাবে নির্বাচিত করা হয়েছে। মাত্র ১২০ টাকা করে খরচ করে তারা চাকরি পেয়েছেন বলে পুলিশের পক্ষ থেকে জানানো হয়েছে।

বৃহস্পতিবার (২১ এপ্রিল) পাবনা পুলিশ সুপার মোহাম্মদ মহিবুল ইসলাম খান, বিপিএম চাকরি প্রাপ্তদের রজনীগন্ধার স্টিক দিয়ে জানিয়ে দেন চাকরি পাওয়ার খবর। চাকরি প্রাপ্তদের মধ্যে ১০ নারী ও বাকি ৬০ জন পুরুষ।

স্বচ্ছ প্রক্রিয়ায় চাকরি হওয়ায় চাকরিপ্রাপ্তরা পুলিশের প্রতি কৃতজ্ঞতা জানান। এ সময় উপস্থিত ছিলেন মোহসীন, অতিরিক্ত পুলিশ সুপার, সদর সার্কেল নাটোর, হাসিবুল ইসলাম অতিরিক্ত পুলিশ সুপার শাহজাদপুর সার্কেল, সিরাজগঞ্জ সহ জেলা পুলিশের অন্যান্য কর্মকর্তারা।

জানা গেছে, এ বছরের শুরুর দিকে পাবনায় ৭০ জন কনস্টেবল নিয়োগের বিজ্ঞপ্তি প্রকাশিত হয়। এতে আবেদন করেছিলেন ২ হাজার ৩০০ জন তরুণ-তরুণী। তাদের মধ্য থেকে ৬৯৭ জন্য লিখিত পরীক্ষার জন্য যোগ্য বিবেচিত হয়, তন্মধ্যে ২১৯ জন লিখিত পরীক্ষায় উত্তীর্ণ হয়। গতকাল ২০ এপ্রিল মনস্তাত্ত্বিক ও মৌখিক পরীক্ষায় ৭০ জন প্রার্থী কৃতকার্যদের চাকরির জন্য প্রাথমিকভাবে নির্বাচিত করা হয়েছে। তাদের চূড়ান্ত নিয়োগ দেওয়ার জন্য সুপারিশ করা হবে।

পাবনা পুলিশ সুপার মোহাম্মদ মহিবুল ইসলাম খান, বিপিএম বলেন, উত্তীর্ণ প্রার্থীদের অধিকাংশ জিপিএ ৪.৫০ প্রাপ্ত,পুরষদের ক্ষেত্রে উচ্চতা ৫ ফুট সাড়ে ৭ ইঞ্চি, নারীদের ক্ষেত্রে ৫ ফুট ৪ ইঞ্চি। তাদের এই হাসির পেছেনে সবচেয়ে বড় অবদান মান্যবর ইন্সপেক্টর জেনারেল অব পুলিশ জনাব ড. বেনজীর আহমেদ, বিপিএম(বার)।


এই বিভাগের আরো খবর........
এক ক্লিকে বিভাগের খবর
error: কপি করার অনুমতি নেই !
error: কপি করার অনুমতি নেই !