বুধবার, ১৭ এপ্রিল ২০২৪, ০২:০৯ পূর্বাহ্ন
শিরোনামঃ
শিরোনামঃ
চৈত্র সংক্রান্তি আজ পহেলা বৈশাখ বরণে প্রস্তুত ঈশ্বরদী উপজেলা প্রশাসন ঈদ এলেও তাদের স্বপ্ন বাড়ি যায় না ঈশ্বরদীতে ঈদ বাজারে শেষ মুহূর্তে বিক্রি বেড়েছে প্রসাধনী সামগ্রীর ঈশ্বরদী উপজেলা নির্বাহী কর্মকর্তার পিতা : চির বিদায় ঈশ্বরদীতে সর্বজনীন পেনশন স্কিম বাস্তবায়নে বিভিন্ন শ্রেণী পেশার মানুষের সাথে মতবিনিময় সভা ঈশ্বরদীতে মুড়ির ফ্যাক্টরি সহ তিন প্রতিষ্ঠানে অভিযান,জরিমানা ৮০ হাজার টাকা ঈশ্বরদীতে জাতীয় ও আন্তর্জাতিক ক্রীড়া দিবস পালিত ঈশ্বরদীতে ধানক্ষেত থেকে মেছো বাঘ উদ্ধার রুপপুর পারমাণবিক বিদ্যুৎকেন্দ্রের অগ্রগতি পরিদর্শনে প্রধানমন্ত্রীর জ্বালানী বিষয়ক উপদেষ্টা

পাবনায় অবৈধ নেশা জাতীয় হেরোইন সহ দুই মাদক ব্যবসায়ী আটক

বার্তাকক্ষ
আজকের তারিখঃ বুধবার, ১৭ এপ্রিল ২০২৪, ০২:০৯ পূর্বাহ্ন
হেরোইন সহ দুই মাদক ব্যবসায়ী।

পাবনায় ২১২ গ্রাম অবৈধ নেশা জাতীয় মাদক দ্রব্য হেরোইন সহ দুই জন ব্যবসায়ীয়ে আটক করেছে র‍্যাব।

গতকাল রবিবার রাত ৯ টার দিকে সদর থানার সাধুপাড়া চাঁদাখাঁর বাঁশতলার মোড়স্থ দুর্নীতি দমন কমিশন অফিসের সামনে থেকে তাদের আটক করে র‍্যাব-১২ পাবনার সদস্যরা।

আটককৃত আসামী রাজশাহী জেলার গোদাগাড়ী থানার দাঁত ঝিকড়া গ্রামের মৃত আব্দুল মজিদের ছেলে মামুনার রশিদ ফিটু ও একই থানার সাগুয়ান গ্রামের শীষ মোহাম্মদের ছেলে শামসুল আলম।

র‍্যাব জানায়, গতকাল রাতে র‍্যাবের একটি আভিযানিক দল গোপন সংবাদের ভিত্তিতে ভারপ্রাপ্ত কোম্পানি কমান্ডার সিনিয়ার এএসপি কিশোর রায় এর নেতৃত্বে উল্লেখিত এলাকা থেকে তাদের আটক করে। এসময় তার

কাছে থেকে ২১২ গ্রাম অবৈধ নেশা জাতীয় মাদকদ্রব্য হেরোইন , মাদক বহন কাজে ব্যবহৃত খড় বোঝাই ১টি ট্রলি, ০২টি মোবাইল ফোন, ০৪টি সিম কার্ড এবং নগদ-৭২০/-টাকা উদ্ধার করে।

আটককৃত আসামীকে জিজ্ঞাসাবাদে জানা যায় যে, তারা দীর্ঘদিন যাবত অবৈধ নেশাজাতীয় মাদকদ্রব্য হেরোইন নিজ হেফাজতে রেখে নিজ জেলাসহ দেশের বিভিন্ন এলাকায় ক্রয়-বিক্রয় করে আসছিল। আটককৃত আসামীর বিরুদ্ধে পাবনা জেলার সদর থানায় মাদকদ্রব্য নিয়ন্ত্রণ আইনে মামলা দায়ের করে হয়েছে।


এই বিভাগের আরো খবর........
এক ক্লিকে বিভাগের খবর
error: কপি করার অনুমতি নেই !
error: কপি করার অনুমতি নেই !