বৃহস্পতিবার, ২৮ মার্চ ২০২৪, ০৯:০৮ অপরাহ্ন
শিরোনামঃ
শিরোনামঃ
ঈশ্বরদীতে কোকেন সহ ৩ মাদক কারবারি গ্রেপ্তার ঈশ্বরদীতে র‌্যাবের অভিযানে সাজাপ্রাপ্ত পলাতক আসামী গ্রেফতার ঈশ্বরদীতে শিক্ষার্থীদের মাঝে শিক্ষা বৃত্তি বিতরণ ও শেখ রাসেল শিশু পার্ক উদ্বোধন ঈশ্বরদীতে দুই ট্রেনের মুখোমুখি সংঘর্ষ ঈশ্বরদীতে স্বাধীনতা দিবসে বীর মুক্তিযোদ্ধাদের সংবর্ধনা করতোয়া কুরিয়ার সার্ভিসের মাধ্যমে গাঁজা পাচার! গ্রেফতার-১ পাকশী বিভাগীয় রেলওয়ের ২৭ বীর-মুক্তিযোদ্ধাকে সংবর্ধনা পাকশী ইউনিয়ন আওয়ামী লীগের উদ্দ্যোগে স্বাধীনতা দিবস পালিত ঈশ্বরদীতে উপজেলা প্রশাসনের উদ্যোগে গণহত্যা দিবস পালন পাবনায় অস্বাস্থ্যকর পরিবেশে খাবার তৈরির কারখানায় র‌্যাবের অভিযান: ২ প্রতিষ্ঠানকে জরিমানা

পাবনায় আ.লীগের দুই গ্রুপের সংঘর্ষ, গুলিবিদ্ধসহ আহত ১২

বার্তাকক্ষ
আজকের তারিখঃ বৃহস্পতিবার, ২৮ মার্চ ২০২৪, ০৯:০৮ অপরাহ্ন
আ.লীগের দুই গ্রুপের সংঘর্ষ।

পাবনায় আঞ্চলিক আধিপত্য বিস্তারকে কেন্দ্র করে হেমায়েতপুর ৭নং ওয়ার্ডের বাঙ্গাবাড়িয়া মুজিব বাধ এলাকায় আ.লীগের দুই গ্রুপের সংঘর্ষে গুলিবিদ্ধসহ আহত ১২।

মঙ্গলবার (৯ মে) দুপুরে দিকে এ সংঘর্ষের ঘটনা ঘটে। এই ঘটনায় ভুক্তভোগী ও তার স্বজনরা জানায় গতকাল সোমবার রাতে হেমায়েতপুর ইউনিয়ন আ.লীগের ৭,৮,৯ নং ওয়ার্ডের বর্ধিত সভায় দুই পক্ষের হট্টগোলের সৃষ্টি হয়।

এমন সময় হেমায়েতপুর ইউনিয়নের ৭নং ওয়ার্ড আ.লীগের সাধারণ সম্পাদক আনিস হোসেনের উপর ক্ষিপ্ত হয়ে পরে একই ওয়ার্ড আ.লীগের সভাপতি নজু মন্ডল এবং পরবর্তীতে দেখে নেওয়ার হুমকি দেয়। এরপর হেমায়েতপুর পুলিশ ফাড়ির ইনচার্জ আব্দুস সালাম এসে দুইপক্ষের মধ্যে সমঝোতা করে দেয়।

এরই জের ধরে আজ মঙ্গলবার দুপুরে হেমায়েতপুর ইউনিয়ন আ.লীগের ৭নং ওয়ার্ড আ.লীগের সভাপতি নজু মন্ডলের নেতৃত্বে আ.লীগ নেতা পলাশ, রাসেল, ভোলন, ডিলু, শুরুজসহ ২০/৩০ জন এসে এলোপাতাড়ি গুলি চালায়। এতে ৬ জন গুলিবিদ্ধসহ আহত হয় ১২ জন।

হেমায়েতপুর পুলিশ ফাড়ির ইনচার্জ আব্দুস সালাম জানায়, সংঘর্ষের পর থেকে বাঙ্গাবাড়িয়া এলাকায় অতিরিক্ত পুলিশ মোতায়েন করা হয়েছে। এবং হামলাকারীদের মধ্য সানাউল্লাহ নামের একজনকে গ্রেফতার করা হয়েছে।


এই বিভাগের আরো খবর........
এক ক্লিকে বিভাগের খবর
error: কপি করার অনুমতি নেই !
error: কপি করার অনুমতি নেই !