মঙ্গলবার, ১৯ মার্চ ২০২৪, ০৮:৫৭ পূর্বাহ্ন
শিরোনামঃ
শিরোনামঃ
ঈশ্বরদীতে জাকির সুপার মার্কেট ব্যবসায়ীদের কার্যনির্বাহী কমিটি গঠন লালপুরে আশ্রয়ণ প্রকল্পের এক শিশুকে ধর্ষণের অভিযোগ মূল্য স্থিতিশীল রাখতে ঈশ্বরদীতে উপজেলা প্রশাসনের বাজার মনিটরিং বঙ্গবন্ধুর জন্মদিনে ঈশ্বরদী উপজেলা প্রশাসনের ইফতার মাহফিল ঈশ্বরদীতে বেশি দামে তরমুজ বিক্রি, ৬ ব্যবসায়িকে জরিমানা ঈশ্বরদী উপজেলা প্রশাসনের আয়োজনে বঙ্গবন্ধুর জন্মদিন ও জাতীয় শিশু দিবস উদযাপন ঈশ্বরদীতে জাতির পিতা বঙ্গবন্ধুর জন্মদিন ও শিশু দিবস পালিত ঈশ্বরদীতে উপজেলা প্রশাসনের বাজার মনিটরিং ঈশ্বরদীতে আ.লীগ নেতার মৃত্যুতে সাংসদ গালিবুর রহমান শরিফ এর শোক ঈশ্বরদীতে আওয়ামীলীগ নেতা নায়েক কাদের এর মৃত্যু

পাকশী লালন শাহ সেতুর ওপর সড়ক দুর্ঘটনা! আহত-৪

বার্তাকক্ষ
আজকের তারিখঃ মঙ্গলবার, ১৯ মার্চ ২০২৪, ০৮:৫৭ পূর্বাহ্ন

রবিবার (২আগষ্ট) রাত ৮টার সময় পাকশী লালন শাহ সেতুর ওপর দুটি মটর সাইকেলের সংঘর্ষে মোটর সাইকেলের চার আরোহী আহত হয়েছেন।
পুলিশ ও স্থানীয়রা জানান আহতরা ঈশ্বরদী পৌর এলাকার পিয়ারাখালী গ্রামের মনসুর রহমান পলানের ছেলে মোবারক হোসেন  (২৬) মাইন ২৫) ও অজ্ঞাত ২ জন। ঘটনার পরপরই আহতদের সরিয়ে নেয়া হয়। পাকশী হাইওয়ে পুলিশ দূর্ঘটনা কবলিত একটি মটর সাইকেল উদ্ধার করে থানায় নিয়ে গেছে ।
জানাগেছে, তিনজন আরোহীসহ একটি দ্রুত গামী মটর সাইকেল উল্টো পথে ভেড়ামারার দিক থেকে আসার সময় সেতুর মাঝামাঝি স্হানে এসে পাকশী থেকে ভেড়ামারা গামী অপর মটর সাইকেলকে নিয়ন্ত্রণ হারিয়ে মুখোমুখি সংঘর্ষ ঘটায়। এসময় মটর সাইকেল আরোহী সকলেই ছিটকে পড়ে  আহত হয়।


এই বিভাগের আরো খবর........
এক ক্লিকে বিভাগের খবর
error: কপি করার অনুমতি নেই !
error: কপি করার অনুমতি নেই !