মঙ্গলবার, ১৯ মার্চ ২০২৪, ০৪:৫৫ অপরাহ্ন
শিরোনামঃ
শিরোনামঃ
ঈশ্বরদীতে জাকির সুপার মার্কেট ব্যবসায়ীদের কার্যনির্বাহী কমিটি গঠন লালপুরে আশ্রয়ণ প্রকল্পের এক শিশুকে ধর্ষণের অভিযোগ মূল্য স্থিতিশীল রাখতে ঈশ্বরদীতে উপজেলা প্রশাসনের বাজার মনিটরিং বঙ্গবন্ধুর জন্মদিনে ঈশ্বরদী উপজেলা প্রশাসনের ইফতার মাহফিল ঈশ্বরদীতে বেশি দামে তরমুজ বিক্রি, ৬ ব্যবসায়িকে জরিমানা ঈশ্বরদী উপজেলা প্রশাসনের আয়োজনে বঙ্গবন্ধুর জন্মদিন ও জাতীয় শিশু দিবস উদযাপন ঈশ্বরদীতে জাতির পিতা বঙ্গবন্ধুর জন্মদিন ও শিশু দিবস পালিত ঈশ্বরদীতে উপজেলা প্রশাসনের বাজার মনিটরিং ঈশ্বরদীতে আ.লীগ নেতার মৃত্যুতে সাংসদ গালিবুর রহমান শরিফ এর শোক ঈশ্বরদীতে আওয়ামীলীগ নেতা নায়েক কাদের এর মৃত্যু

পাকশী পুলিশ ফাঁড়ির ইনচার্জ সুজাউল হত্যা মামলার প্রধান আসামী গ্রেফতার

নিজস্ব প্রতিবেদক
আজকের তারিখঃ মঙ্গলবার, ১৯ মার্চ ২০২৪, ০৪:৫৫ অপরাহ্ন
পাকশী পুলিশ ফাঁড়ী ইনচার্জ এটিএসআই সুজাউল ইসলাম এর হত্যা মামলার আসামী কোয়েল মঙ্গলবার রাতে গ্রেফতার।

মঙ্গলবার (২২জুলাই) পাকশী পুলিশ ফাঁড়ী ইনচার্জ এটিএসআই সুজাউল ইসলাম এর হত্যা মামলার আসামী কোয়েল (৩০)  রাতে গ্রেফতার হয়েছে।
গোপন সংবাদের ভিত্তিতে পাকশী ফাঁড়ির বর্তমান ইনচার্জ পরিদর্শক শহীদুল ইসলামের নের্তৃত্বে পুলিশ পাকশী মেরিন পাড়া এলাকায় আসামীর বাড়ির নিকট হতে দুর্ধর্ষ কোয়েলকে গ্রেফতার করেছে। জি আর নং- ৩৫৯/১৫,  ধারা- ৩০২/৩৭৯/৩৪ পেনার কোড  ওয়ারেন্ট মুলে তাকে গ্রেফতার করা হয়।
প্রসঙ্গত, ২০১৫ সালের ৫ই অক্টোবর সকালে পাকশী রেলওয়ে কলেজের পেছনে হাত, পা ও মুখ বাঁধা অবস্থায় পাকশী পুলিশ ফাঁড়ী ইনচার্জ এটিএসআই সুজাউল ইসলামের লাশ উদ্ধার হয়। ৪ঠা অক্টোবর সন্ধ্যা ৭ টার পর হতে তিনি নিখোঁজ এবং মোবাইল বন্ধ ছিল। রাতভর অনেক খোঁজাখোজির পরও তার সন্ধান পাওয়া যায়নি। পরদিন সকালে তার লাশ উদ্ধার হয়। এঘটনায় অজ্ঞাতনামা আসামী করে ঈশ্বরদী থানায় মামলা দায়ের হয়। পরে তদন্তের পর কোয়েলকে প্রধান আসামী করে ৭ জনের বিরুদ্ধে চার্জশীট দাখিল করে।
এই মামলা এখনও আদালতে বিচারাধীন রয়েছে বলে জানা গেছে।


এই বিভাগের আরো খবর........
এক ক্লিকে বিভাগের খবর
error: কপি করার অনুমতি নেই !
error: কপি করার অনুমতি নেই !