মঙ্গলবার, ১৯ মার্চ ২০২৪, ১১:৩০ পূর্বাহ্ন
শিরোনামঃ
শিরোনামঃ
ঈশ্বরদীতে জাকির সুপার মার্কেট ব্যবসায়ীদের কার্যনির্বাহী কমিটি গঠন লালপুরে আশ্রয়ণ প্রকল্পের এক শিশুকে ধর্ষণের অভিযোগ মূল্য স্থিতিশীল রাখতে ঈশ্বরদীতে উপজেলা প্রশাসনের বাজার মনিটরিং বঙ্গবন্ধুর জন্মদিনে ঈশ্বরদী উপজেলা প্রশাসনের ইফতার মাহফিল ঈশ্বরদীতে বেশি দামে তরমুজ বিক্রি, ৬ ব্যবসায়িকে জরিমানা ঈশ্বরদী উপজেলা প্রশাসনের আয়োজনে বঙ্গবন্ধুর জন্মদিন ও জাতীয় শিশু দিবস উদযাপন ঈশ্বরদীতে জাতির পিতা বঙ্গবন্ধুর জন্মদিন ও শিশু দিবস পালিত ঈশ্বরদীতে উপজেলা প্রশাসনের বাজার মনিটরিং ঈশ্বরদীতে আ.লীগ নেতার মৃত্যুতে সাংসদ গালিবুর রহমান শরিফ এর শোক ঈশ্বরদীতে আওয়ামীলীগ নেতা নায়েক কাদের এর মৃত্যু

দাদাপুর মাধ্যমিক বিদ্যালয় (সেসিপ) এ জাতীয় শোক দিবস পালন

বার্তাকক্ষ
আজকের তারিখঃ মঙ্গলবার, ১৯ মার্চ ২০২৪, ১১:৩০ পূর্বাহ্ন
দাদাপুর মাধ্যমিক বিদ্যালয় (সেসিপ) ।

ঈশ্বরদীর দাদাপুর মাধ্যমিক বিদ্যালয়ে যথাযোগ্য মর্যাদায় স্বাধীনতার স্থপতি, মুক্তিযুদ্ধের সর্বাধিনায়ক, জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের ৪৭ তম শাহাদত বার্ষিকী ও জাতীয় শোক দিবস পালিত হয়েছে।

সোমবার (১৫ আগস্ট) সকাল ৯ টায় বিদ্যালয় মাঠে জাতীয় সঙ্গীতের সাথে শোক ও জাতীয় পতাকা উত্তোলনের মধ্য দিয়ে অনুষ্ঠানের সূচনা করা হয়। বিদ্যালয়ের প্রধান শিক্ষক খালেদা আক্তারের সভাপতিত্বে অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন বিদ্যালয় পরিচালনা পরিষদের অভিভাবক সদস্য জিয়াউল ইসলাস পরে শোক দিবসের আলোচনা সভায় শিক্ষার্থীদের উদ্দেশ্যে বঙ্গবন্ধুর বর্নাঢ্য জীবনী তুলে ধরেন আলোচকরা।

এসময় আরও উপস্থিত ছিলেন, সংরক্ষিত আসনের ইউপি সদস্য সালেহা খাতুন, মুক্তিযোদ্ধা সহ সকল শিক্ষক কর্মচারী সহ শিক্ষার্থীবৃন্দ।

অনুষ্ঠান সঞ্চালনা করেন, সহকারী শিক্ষক মোঃ রবিউল ইসলাম পরে বঙ্গবন্ধু ও তার পরিবারের শহীদের জন্য বিশেষ মোনাজাত করা হয়। শোক দিবস উপলক্ষে শিক্ষার্থীদের মধ্যে কবিতা আবৃতি ও রচনা প্রতিযোগিতা অনুষ্ঠিত হয় এবং বিদ্যালয়ের আঙ্গিনায় গাছের চারা রোপন করা হয়।


এই বিভাগের আরো খবর........
এক ক্লিকে বিভাগের খবর
error: কপি করার অনুমতি নেই !
error: কপি করার অনুমতি নেই !