মঙ্গলবার, ১৯ মার্চ ২০২৪, ১০:১৮ পূর্বাহ্ন
শিরোনামঃ
শিরোনামঃ
ঈশ্বরদীতে জাকির সুপার মার্কেট ব্যবসায়ীদের কার্যনির্বাহী কমিটি গঠন লালপুরে আশ্রয়ণ প্রকল্পের এক শিশুকে ধর্ষণের অভিযোগ মূল্য স্থিতিশীল রাখতে ঈশ্বরদীতে উপজেলা প্রশাসনের বাজার মনিটরিং বঙ্গবন্ধুর জন্মদিনে ঈশ্বরদী উপজেলা প্রশাসনের ইফতার মাহফিল ঈশ্বরদীতে বেশি দামে তরমুজ বিক্রি, ৬ ব্যবসায়িকে জরিমানা ঈশ্বরদী উপজেলা প্রশাসনের আয়োজনে বঙ্গবন্ধুর জন্মদিন ও জাতীয় শিশু দিবস উদযাপন ঈশ্বরদীতে জাতির পিতা বঙ্গবন্ধুর জন্মদিন ও শিশু দিবস পালিত ঈশ্বরদীতে উপজেলা প্রশাসনের বাজার মনিটরিং ঈশ্বরদীতে আ.লীগ নেতার মৃত্যুতে সাংসদ গালিবুর রহমান শরিফ এর শোক ঈশ্বরদীতে আওয়ামীলীগ নেতা নায়েক কাদের এর মৃত্যু

থমথমে নয়াপল্টন পুলিশের দখলে

নিজস্ব প্রতিনিধি
আজকের তারিখঃ মঙ্গলবার, ১৯ মার্চ ২০২৪, ১০:১৮ পূর্বাহ্ন

পুলিশের সঙ্গে বিএনপি নেতাকর্মীদের দফায় দফায় সংঘর্ষে গতকাল বুধবার বিকেলে রণক্ষেত্র হয়ে ওঠে বিএনপির কেন্দ্রীয় কার্যালয়ের আশপাশের এলাকা। সংঘর্ষে একজন নিহতও হন। গতকালের ঘটনার পর এখনও থমথমে পরিবেশ বিরাজ করছে নয়াপল্টন এবং আশপাশের এলাকাগুলোতে।

নাইটিঙ্গেল ও ফকিরাপুলে কঠোর অবস্থান রয়েছে পুলিশ। এ ছাড়া রাজধানীর বিভিন্ন জায়গায় চেকপোস্ট বসিয়ে চলছে তল্লাশি।

বৃহস্পতিবার (৮ ডিসেম্বর) সকাল থেকে নাইটিঙ্গেল ও ফকিরাপুল মোড়ে ব্যারিকেড বসিয়ে যানবাহন ও সাধারণ মানুষের চলাচল বন্ধ করেছে পুলিশ। সন্দেহজনক কাউকে দেখলেই করা হচ্ছে জিজ্ঞাসাবাদ।

পরিচয়পত্র ছাড়া কাউকে এলাকায় প্রবেশ করতে দেওয়া হচ্ছে না। স্থানীয়দের প্রবেশ করতেও দেখাতে হচ্ছে পরিচয়পত্র। এদিকে সকাল থেকে বন্ধ রয়েছে দোকানপাট, বিপণীবিতান, অফিস ও ব্যাংক।

পথচারী আকরাম হোসেনের সাথে কথা হয় ঢাকা পোস্টের। তিনি বলেন, গতকাল থেকেই আতঙ্কে আছি। কখন কী হয়ে যায় জানি না। ভয়ে আছি। পেটের দায়ে বাইরে এসেছি, না হলে ঘরেই থাকতাম। ছেলে-মেয়েরা ঘরের বাইরে আসতে নিষেধ করার পরেও আসতে হচ্ছে।

পুলিশ সূত্রে জানা গেছে, সমাবেশ ঘিরে যে কোনো ধরনের অপ্রত্যাশিত ঘটনা এড়াতে পুলিশ কঠোর অবস্থানে রয়েছে। এ অবস্থান পুলিশের পরবর্তী নির্দেশ না আসা পর্যন্ত চলবে।

এদিকে নেতাকর্মীদের ওপর ‘পুলিশি হামলা’র প্রতিবাদে আজ সারা দেশে বিক্ষোভ কর্মসূচি পালন করবে বিএনপি।

 

 


এই বিভাগের আরো খবর........
এক ক্লিকে বিভাগের খবর
error: কপি করার অনুমতি নেই !
error: কপি করার অনুমতি নেই !