বৃহস্পতিবার, ২৮ মার্চ ২০২৪, ০৯:০০ অপরাহ্ন
শিরোনামঃ
শিরোনামঃ
ঈশ্বরদীতে কোকেন সহ ৩ মাদক কারবারি গ্রেপ্তার ঈশ্বরদীতে র‌্যাবের অভিযানে সাজাপ্রাপ্ত পলাতক আসামী গ্রেফতার ঈশ্বরদীতে শিক্ষার্থীদের মাঝে শিক্ষা বৃত্তি বিতরণ ও শেখ রাসেল শিশু পার্ক উদ্বোধন ঈশ্বরদীতে দুই ট্রেনের মুখোমুখি সংঘর্ষ ঈশ্বরদীতে স্বাধীনতা দিবসে বীর মুক্তিযোদ্ধাদের সংবর্ধনা করতোয়া কুরিয়ার সার্ভিসের মাধ্যমে গাঁজা পাচার! গ্রেফতার-১ পাকশী বিভাগীয় রেলওয়ের ২৭ বীর-মুক্তিযোদ্ধাকে সংবর্ধনা পাকশী ইউনিয়ন আওয়ামী লীগের উদ্দ্যোগে স্বাধীনতা দিবস পালিত ঈশ্বরদীতে উপজেলা প্রশাসনের উদ্যোগে গণহত্যা দিবস পালন পাবনায় অস্বাস্থ্যকর পরিবেশে খাবার তৈরির কারখানায় র‌্যাবের অভিযান: ২ প্রতিষ্ঠানকে জরিমানা

ঢাকার রাস্তা থেকে হঠাৎ উধাও বাস মহাসড়ক ফাঁকা, রিকশাতে ভরসা

বার্তাকক্ষ
আজকের তারিখঃ বৃহস্পতিবার, ২৮ মার্চ ২০২৪, ০৯:০০ অপরাহ্ন

গাজীপুরের ঢাকা-ময়মনসিংহ ও ঢাকা টাঙ্গাইল মহাসড়কে দূর পাল্লার যাত্রীবাহী পরিবহন চলাচল বন্ধ রয়েছে। এছাড়া আঞ্চলিক রুটে চলাচলকারী গাড়িও বন্ধ রয়েছে। ফলে চরম ভোগান্তি নিয়ে আটো রিকশা ও সিএনজি চালিত অটোরিকশায় কয়েকগুণ বেশি ভাড়া দিয়ে যাতায়াত করতে হচ্ছে সাধারণ মানুষকে।

শনিবার (১০ ডিসেম্বর) সকালে গাজীপুর চান্দনা চৌরাস্তা, বাসন, বোটবাজার, কড্ডা, নাওজোর, কোনাবাড়ি বিভিন্ন এলাকায় ঘুরে এমন চিত্রই দেখা গেছে।

যে সড়ক দিয়ে প্রতিদিন বিভিন্ন পরিবহনের শতশত বাস চলাচল করে যেখানে আজ একটি বাসও নেই। মাঝেমধ্যে দুই একটি বাস আসলেও কোনো যাত্রী গাড়িতে তোলা হচ্ছে না। ফলে দীর্ঘক্ষণ অপেক্ষার পর বিরক্ত হয়ে বিকল্প যানবাহনে গন্তব্যের উদ্দেশ্যে রওনা হচ্ছেন সাধারণ মানুষজন।

খোঁজ নিয়ে জানা গেছে, সাধারণ সময় চৌরাস্তা থেকে চন্দ্রায় গুণতে হতো ৫০ থেকে ৬০ টাকা। সেখানে আজ শনিবার অটোরিকশাগুলো ভাড়া নিচ্ছে ১০০ থেকে ১৫০ টাকা।


এই বিভাগের আরো খবর........
এক ক্লিকে বিভাগের খবর
error: কপি করার অনুমতি নেই !
error: কপি করার অনুমতি নেই !