মঙ্গলবার, ১৯ মার্চ ২০২৪, ০৪:৪০ অপরাহ্ন
শিরোনামঃ
শিরোনামঃ
ঈশ্বরদীতে জাকির সুপার মার্কেট ব্যবসায়ীদের কার্যনির্বাহী কমিটি গঠন লালপুরে আশ্রয়ণ প্রকল্পের এক শিশুকে ধর্ষণের অভিযোগ মূল্য স্থিতিশীল রাখতে ঈশ্বরদীতে উপজেলা প্রশাসনের বাজার মনিটরিং বঙ্গবন্ধুর জন্মদিনে ঈশ্বরদী উপজেলা প্রশাসনের ইফতার মাহফিল ঈশ্বরদীতে বেশি দামে তরমুজ বিক্রি, ৬ ব্যবসায়িকে জরিমানা ঈশ্বরদী উপজেলা প্রশাসনের আয়োজনে বঙ্গবন্ধুর জন্মদিন ও জাতীয় শিশু দিবস উদযাপন ঈশ্বরদীতে জাতির পিতা বঙ্গবন্ধুর জন্মদিন ও শিশু দিবস পালিত ঈশ্বরদীতে উপজেলা প্রশাসনের বাজার মনিটরিং ঈশ্বরদীতে আ.লীগ নেতার মৃত্যুতে সাংসদ গালিবুর রহমান শরিফ এর শোক ঈশ্বরদীতে আওয়ামীলীগ নেতা নায়েক কাদের এর মৃত্যু

কেন্দ্রীয় ছাত্রদলের সাধারণ সম্পাদকের কুশপুত্তলিকা দাহ করেছে ঈশ্বরদী উপজেলা ছাত্রলীগ

বার্তাকক্ষ
আজকের তারিখঃ মঙ্গলবার, ১৯ মার্চ ২০২৪, ০৪:৪০ অপরাহ্ন
কেন্দ্রীয় ছাত্রদলের সাধারণ সম্পাদকের কুশপুত্তলিকা দাহ।

প্রধানমন্ত্রী শেখ হাসিনাকে নিয়ে  কুরুচিপূর্ণ মন্তব্য ও কটূক্তি করার  প্রতিবাদে ঈশ্বরদী উপজেলা ছাত্রলীগ  কেন্দ্রীয় ছাত্রদলের সাধারণ সম্পাদক সাইফ মাহমুদ জুয়েলের কুশপুত্তলিকা দাহ করে বিক্ষোভ মিছিল ও প্রতিবাদ সমাবেশ করেছে।

বৃহস্পতিবার (২৬ মে) সকাল ১১টায় কুশপুত্তলিকা দাহ বিক্ষোভ মিছিল ও প্রতিবাদ সমাবেশ  অনুষ্ঠিত হয়েছে। গত রবিবার সকালে কেন্দ্রীয় ছাত্রদলের সমাবেশে কেন্দ্রীয় ছাত্রদলের সাধারণ সম্পাদক সাইফ মাহমুদ জুয়েল প্রধানমন্ত্রী শেখ হাসিনাকে নিয়ে কুরুচিপূর্ণ মন্তব্য করায় ঈশ্বরদী উপজেলা  ও কলেজ শাখা ছাত্রলীগের উদ্যোগে বিক্ষোভ মিছিল ও প্রতিবাদ সমাবেশ অনুষ্ঠিত হয়েছে।

বিক্ষোভ মিছিলটি ঈশ্বরদী সরকারী কলেজ চত্তর থেকে শুরু করে শহরের  প্রধান প্রধান সড়ক প্রদক্ষিন করে ঈশ্বরদী বাজারের এক নম্বর গেট এলাকায় শেষ হয়। বিক্ষোভ মিছিল শেষে বক্তব্য রাখেন উপজেলা ছাত্রলীগের সভাপতি মল্লিক মিলন মাহমুদ তন্ময়, সাধারণ সম্পাদক খন্দকার আরমান,পৌর ছাত্রলীগের সভাপতি আলী হাসান শৈশব, সাধারণ সম্পাদক মারুফ হাসান প্রমুখ।

প্রতিবাদ সমাবেশ শেষে কেন্দ্রীয় ছাত্রদলের সাধারণ সম্পাদক সাইফ মাহমুদ জুয়েলের কুশপুত্তলিকা দাহ করেছে উপস্থিত ছাত্রলীগের নেতৃবৃন্দ।


এই বিভাগের আরো খবর........
এক ক্লিকে বিভাগের খবর
error: কপি করার অনুমতি নেই !
error: কপি করার অনুমতি নেই !