বৃহস্পতিবার, ২৮ মার্চ ২০২৪, ০৮:৫৪ অপরাহ্ন
শিরোনামঃ
শিরোনামঃ
ঈশ্বরদীতে কোকেন সহ ৩ মাদক কারবারি গ্রেপ্তার ঈশ্বরদীতে র‌্যাবের অভিযানে সাজাপ্রাপ্ত পলাতক আসামী গ্রেফতার ঈশ্বরদীতে শিক্ষার্থীদের মাঝে শিক্ষা বৃত্তি বিতরণ ও শেখ রাসেল শিশু পার্ক উদ্বোধন ঈশ্বরদীতে দুই ট্রেনের মুখোমুখি সংঘর্ষ ঈশ্বরদীতে স্বাধীনতা দিবসে বীর মুক্তিযোদ্ধাদের সংবর্ধনা করতোয়া কুরিয়ার সার্ভিসের মাধ্যমে গাঁজা পাচার! গ্রেফতার-১ পাকশী বিভাগীয় রেলওয়ের ২৭ বীর-মুক্তিযোদ্ধাকে সংবর্ধনা পাকশী ইউনিয়ন আওয়ামী লীগের উদ্দ্যোগে স্বাধীনতা দিবস পালিত ঈশ্বরদীতে উপজেলা প্রশাসনের উদ্যোগে গণহত্যা দিবস পালন পাবনায় অস্বাস্থ্যকর পরিবেশে খাবার তৈরির কারখানায় র‌্যাবের অভিযান: ২ প্রতিষ্ঠানকে জরিমানা

ঈশ্বরদী পৌর যুবদলের আহবায়ক কমিটি বাতিলের দাবিতে সংবাদ সম্মেলন

নিজস্ব প্রতিবেদক
আজকের তারিখঃ বৃহস্পতিবার, ২৮ মার্চ ২০২৪, ০৮:৫৪ অপরাহ্ন

ঈশ্বরদী পৌর যুবদল বাতিলের দাবিতে সংবাদ সম্মেলন করেছেন যুবদলের নেতা-কর্মীরা।
বুধবার (৫ মে) শহরের বাবুপাড়া ব্রাদার্স ইউনিয়ন কাব মিলনায়নে এ সংবাদ অনুষ্ঠিত হয়। সম্মেলনে লিখিত বক্তব্য পাঠ করেন পৌর যুবদলের সাবেক সাধারণ সম্পাদক ও সদ্য ঘোষিত পৌর যুবদলের আহবায়ক জাকির হোসেন জুয়েল। তিনি লিখিত বক্তব্য বলেন, ২ মে রাতে জাতীয়তাবাদী যুবদলের কেন্দ্রীয় নির্বাহী কমিটির দপ্তর সম্পাদক কামরুজ্জামান দুলাল স্বাক্ষরিত ঈশ্বরদী উপজেলা ও পৌর যুবদলের আহবায়ক কমিটি সামাজিক যোগাযোগ মাধ্যমে প্রকাশ করা হয়।
সেখানে ঈশ্বরদী পৌর শাখায় জাকির হোসেন জুয়েলকে আহবায়ক ও একেএম সাজেদুজ্জামান জিতুকে সদস্য সচিব করা হয়। কিন্তু ওই রাতেই আকস্মিকভাবে জেলা বিএনপির আহবায়ক হাবিবুর রহমান হাবিবের হস্তক্ষেপে কেন্দ্রীয় যুবদলের দপ্তর সম্পাদক কামরুজ্জামান দুলাল স্বাক্ষরিত ঈশ্বরদী পৌর যুবদলের আরেকটি আহবায়ক কমিটি সামাজিক যোগাযোগ মাধ্যমে প্রকাশ করা হয়। যেখানে জাকির হোসেন জুয়েলকে আহবায়ক ও আলী জুবায়ের প্রতীককে সদস্য সচিব করা হয়। এর প্রক্ষিতেই গত ৩ মে জাতীয়বাদী যুবদল পাবনা জেলা শাখা , জাকির হোসেন জুয়েলকে আহবায়ক ও আলী জুবায়েক প্রতীককে সদস্য সচিব করে ঈশ্বরদী পৌর যুবদলের ৪২ সদস্য বিশিষ্ট আহবায়ক কমিটি অুমোদন দেয়।
হাবিবুর রহমান হাবিবের স্বৈরাচারী ও দল ধ্বংসের প্রতিফলন আজকের এই পৌর যুবদলের আহবায়ক কমিটি। যেখানে বাদ পড়েছে ম্যিা মালার রায়ের ফাঁসির দন্ডাদেশ প্রাপ্ত পৌর যুবদলের সাবেক সভাপতি মোস্তফা নূরে আলম শ্যামলসহ দলের দুঃসময়ের রাজপথে আন্দোলন সংগ্রামের অগ্রপথিক নেতাকর্মীরা। অথচ যারা ১৩/১৪ বছর দলের কোন কর্মকান্ডে জড়িত নাই এমন ব্যক্তিদের পৌর যুবদলের কমিটিতে অর্ন্তভুক্ত করা হয়েছে। তিনি আরো বলেন, আগামী ৭ দিনের মধ্যে এই কমিটি বিলুপ্ত করে আলোচনা সাপেক্ষে ত্যাগী ও নির্যাতিত নেতাকর্মীদের সমন্বয়ে নতুন কমিটি করতে হবে। তানাহলে পরবর্তীতে উপজেলা ও পৌর বিএনপিসহ সকল অঙ্গ সহযোগী সংগঠনের নেতাকর্মীরা দলীয় কোন কর্মসূচীতে অংশ গ্রহণ করবে না। সংবাদ সম্মেলনে উপস্থিত ছিলেন উপজেলা বিএনপির একাংশের আহবায়ক আহসান হাবীব, সিনিয়র বিএনপি নেতা খায়রুল ইসলাম, এস এম ফজলুর রহমান, বিস্টু সরকার, আতাউর রহমান পাতা, হাসান আলী, ডাঃ নুরুল ইসলাম, আনছার আলী, শামসুদ্দোহা পিপ্পু, উপজেলা যুবদলের আহবায়ক সুলতান আলী বিশ্বাস টনি, যুবদল নেতা একেএম সাজেদুজ্জামান জিতু, উপজেলা স্বেচ্ছাসেবক দলের আহবায়ক শরিফুল ইসলাম শরীফসহ বিএনপি, যুবদল ও ছাত্রদলের নেতৃবৃন্দ।


এই বিভাগের আরো খবর........
এক ক্লিকে বিভাগের খবর
error: কপি করার অনুমতি নেই !
error: কপি করার অনুমতি নেই !