মঙ্গলবার, ১৬ এপ্রিল ২০২৪, ১১:৪৫ অপরাহ্ন
শিরোনামঃ
শিরোনামঃ
চৈত্র সংক্রান্তি আজ পহেলা বৈশাখ বরণে প্রস্তুত ঈশ্বরদী উপজেলা প্রশাসন ঈদ এলেও তাদের স্বপ্ন বাড়ি যায় না ঈশ্বরদীতে ঈদ বাজারে শেষ মুহূর্তে বিক্রি বেড়েছে প্রসাধনী সামগ্রীর ঈশ্বরদী উপজেলা নির্বাহী কর্মকর্তার পিতা : চির বিদায় ঈশ্বরদীতে সর্বজনীন পেনশন স্কিম বাস্তবায়নে বিভিন্ন শ্রেণী পেশার মানুষের সাথে মতবিনিময় সভা ঈশ্বরদীতে মুড়ির ফ্যাক্টরি সহ তিন প্রতিষ্ঠানে অভিযান,জরিমানা ৮০ হাজার টাকা ঈশ্বরদীতে জাতীয় ও আন্তর্জাতিক ক্রীড়া দিবস পালিত ঈশ্বরদীতে ধানক্ষেত থেকে মেছো বাঘ উদ্ধার রুপপুর পারমাণবিক বিদ্যুৎকেন্দ্রের অগ্রগতি পরিদর্শনে প্রধানমন্ত্রীর জ্বালানী বিষয়ক উপদেষ্টা

ঈশ্বরদী কিন্ডারগার্টেন এ্যাসোসিয়েশনের বৃত্তি পরীক্ষার ফলাফল প্রকাশ

বার্তাকক্ষ
আজকের তারিখঃ মঙ্গলবার, ১৬ এপ্রিল ২০২৪, ১১:৪৫ অপরাহ্ন
পরীক্ষার ফলাফল

ঈশ্বরদী কিন্ডারগার্টেন এ্যাসোসিয়েশনের বার্ষিক বৃত্তি পরীক্ষার ফলাফল ঘোষণা করা হয়েছে। সোমবার দুপুরে ঈশ্বরদী উপজেলা নির্বাহী অফিসার পিএম ইমরুল কায়েস তাঁর নিজস্ব কার্যালয়ে কিন্ডার গার্টেন এ্যাসোসিয়েশনের সভাপতি ও সাধারণ সম্পাদকের হাতে রেজাল্টসিট তুলে দিয়ে আনুষ্ঠানিক ভাবে ফলাফল ঘোষনা করেন।

এ সময় উপস্থিত ছিলেন কিন্ডারগার্টেন এ্যাসোসিয়েশনের সভাপতি লুৎফর রহমান, সাধারণ সম্পাদক মহিদুল ইসলাম, উপজেলা ভাইস চেয়ারম্যান আতিয়া ফেরদৌস কাকলী ও পরীক্ষা নিয়ন্ত্রক মানিক নগর উচ্চ বিদ্যালয়ের সহকারী প্রধান শিক্ষক ওয়াসিম উদ্দীনসহ বিভিন্ন শিক্ষা প্রতিষ্ঠানের প্রধানগণ।

এ্যাসোসিয়েশনের সুত্রে জানা গেছে, এবার উপজেলার ৩৭টি কিন্ডারগার্টেন থেকে ৫৭০ শিার্থী বৃত্তি পরীায় অংশ নেয়। পরীক্ষা সমাপ্তির দুইমাসের মধ্যেই চুড়ান্ত ফলাফল প্রকাশ করা হল। এতে ট্যালেন্টপুলে ৬৮ ও সাধারণ গ্রেডে ১০৯ জন শিক্ষার্থী বৃত্তি পেয়েছে।

এ্যাসোসিয়েশনের সাধারণ সম্পাদক মহিদুল ইসলাম বলেন, স্বচ্ছ ও নিরেপত্তার সঙ্গে পরীক্ষা গ্রহণের জন্য এবার এসোসিয়েশনের বাইরে থেকে পরীক্ষা নিয়ন্ত্রকের মাধ্যমে পরীক্ষাটি সুন্দরভাবে সম্পন্ন করা হয়। আশা করছি এসব বৃত্তিপ্রাপ্ত শিক্ষার্থীদের বর্ণিল আয়োজনের মাধ্যমে অচিরেই পুরস্কার ও সংবর্ধনা প্রদানের ব্যবস্থা করা হবে।


এই বিভাগের আরো খবর........
এক ক্লিকে বিভাগের খবর
error: কপি করার অনুমতি নেই !
error: কপি করার অনুমতি নেই !