শুক্রবার, ১৯ এপ্রিল ২০২৪, ০৫:২৬ পূর্বাহ্ন

ইউনিয়ন পরিষদ নির্বাচন উপলক্ষে ঈশ্বরদীতে আইন শৃঙ্খলা সংক্রান্ত মতবিনিময় সভা অনুষ্ঠিত

বার্তাকক্ষ
আজকের তারিখঃ শুক্রবার, ১৯ এপ্রিল ২০২৪, ০৫:২৬ পূর্বাহ্ন
ইউনিয়ন পরিষদ নির্বাচন অবাধ সুষ্ঠু ও শান্তিপূর্ণ ভাবে অনুষ্ঠানের লক্ষ্যে আইন-শৃঙ্খলা মতবিনিময় সভা।

ঈশ্বরদী উপজেলার সাতটি ইউনিয়ন পরিষদ নির্বাচন অবাধ সুষ্ঠু ও শান্তিপূর্ণ ভাবে অনুষ্ঠানের লক্ষ্যে আইন-শৃঙ্খলা মতবিনিময় সভা অনুষ্ঠিত হয়েছে।

রবিবার (২১ নভেম্বর) ঈশ্বরদী উপজেলায় আসন্ন ইউনিয়ন পরিষদ নির্বাচন-২০২১ উপলক্ষে বিকাল ৪টায় উপজেলা প্রশাসন আয়োজনে উপজেলা পরিষদ মিলনায়তনে আইন-শৃঙ্খলা মতবিনিময় সভা অনুষ্ঠিত হয়।

উপজেলা নির্বাহী কর্মকর্তা পি.এম.ইমরুল কায়েস এর সভাপতিত্বে বিশেষ আইন শৃঙ্খলা সভায় উপস্থিত ছিলেন- পাবনা জেলা প্রসাশক বিশ্বাস রাসেল, পাবনা পুলিশ সুপার মহিবুল ইসলাম খান (বিপিএম), আব্দুল আল মামুন অতিরিক্ত জেলা প্রসাশক, জেলা নির্বাচন অফিসার মোঃ মাহাবুবুর রহমান, ঈশ্বরদী সার্কেলের অতিরিক্ত পুলিশ সুপার ,ঈশ্বরদী থানার অফিসার ইনচার্জ মো. আসাদুজ্জামান আসাদ, উপজেলা নির্বাচন অফিসার ও রিটার্নিং কর্মকর্তা আশরাফুল হক, সমাজসেবা কর্মকর্তা ও  রিটার্নিং কর্মকর্তা মাসুদ রানা, মাধ্যমিক শিক্ষা কর্মকর্তা ও  রিটার্নিং কর্মকর্তা সেলিম আকতার৷

এসময় আরোও উপস্থিত ছিলেন- চেয়ারম্যান পদপ্রার্থী এমদাদুল হক রানা সরদার, আকাল সরদার, আব্দুল মজিদ বাবলু মালিথা, আনিস-উর-রহমান শরীফ জুয়েল চৌধুরী, আনিছুর রহমান, এমলাক হোসেন বাবু, জামাল উদ্দীন মন্ডল উপস্থিত ছিলেন।

সভায় বক্তরা বলেন, ইউনিয়ন পরিষদ নির্বাচন সুষ্ট ও সফল করতে প্রত্যেক প্রার্থীদেরকে নির্বাচন কমিশন কর্তৃক ঘোষিত সকল প্রকার আইনের প্রতি শ্রদ্ধা রেখে নির্বাচন সফলের আহবান জানান। কোন প্রার্থীও কর্মী সমর্থক বা প্রার্থী নির্বাচনি আইন না মেনে চললে সেক্ষেত্রে প্রশাসন কঠোর হস্তে দমন করবে।  দলীয় ও স্বতন্ত্র প্রার্থী বলতে কিছু নেই। সকল প্রার্থীর জন্য আইন সমান। নির্বাচন হবে সুষ্ঠ্যু অবাধ ও নিরপেক্ষ। কোন ধরণের বল প্রয়োগ, বিশৃঙ্খলা, অনিয়ম ও জালিয়াতি বরদাশত করা হবে না। আইন হাতে তুলে নিলে কাউকে ছাড় দেওয়া হবে না। আমরা একটি দৃষ্টান্তমূলক নির্বাচন উপহার দিতে চাই। তার জন্য সকল প্রার্থী ও তাদের সমর্থকদের সহযোগিতার কোন বিকল্প নেই।

উল্লেখ্য যে, আগামী ২৮শে নভেম্বর ২০২১ ঈশ্বরদী উপজেলার সাতটি ইউনিয়নে নির্বাচন অনুষ্ঠিত হবে। অবাধ,সুষ্ঠু ও শান্তিপূর্ণ নির্বাচন অনুষ্ঠানের লক্ষ্যে ইতিপুর্বেই সব রকম নিরাপত্তা ব্যবস্থা হাতে নিয়েছে স্থানীয় প্রশাসন, যাতে ভোটের দিন ভোটাররা নির্বিঘ্নে তাদের ভোটাধিকার প্রয়োগ করতে পারে এবং কোন রকম বিশৃঙ্খলা যাতে সৃষ্টি না হয়।


এই বিভাগের আরো খবর........
এক ক্লিকে বিভাগের খবর
error: কপি করার অনুমতি নেই !
error: কপি করার অনুমতি নেই !