মঙ্গলবার, ১৯ মার্চ ২০২৪, ১১:৩৮ পূর্বাহ্ন
শিরোনামঃ
শিরোনামঃ
ঈশ্বরদীতে জাকির সুপার মার্কেট ব্যবসায়ীদের কার্যনির্বাহী কমিটি গঠন লালপুরে আশ্রয়ণ প্রকল্পের এক শিশুকে ধর্ষণের অভিযোগ মূল্য স্থিতিশীল রাখতে ঈশ্বরদীতে উপজেলা প্রশাসনের বাজার মনিটরিং বঙ্গবন্ধুর জন্মদিনে ঈশ্বরদী উপজেলা প্রশাসনের ইফতার মাহফিল ঈশ্বরদীতে বেশি দামে তরমুজ বিক্রি, ৬ ব্যবসায়িকে জরিমানা ঈশ্বরদী উপজেলা প্রশাসনের আয়োজনে বঙ্গবন্ধুর জন্মদিন ও জাতীয় শিশু দিবস উদযাপন ঈশ্বরদীতে জাতির পিতা বঙ্গবন্ধুর জন্মদিন ও শিশু দিবস পালিত ঈশ্বরদীতে উপজেলা প্রশাসনের বাজার মনিটরিং ঈশ্বরদীতে আ.লীগ নেতার মৃত্যুতে সাংসদ গালিবুর রহমান শরিফ এর শোক ঈশ্বরদীতে আওয়ামীলীগ নেতা নায়েক কাদের এর মৃত্যু

ঈশ্বরদীর সহকারী কমিশনার (ভূমি) সহ ০৯ জন করোনায় আক্রান্ত

বার্তা কক্ষঃ
আজকের তারিখঃ মঙ্গলবার, ১৯ মার্চ ২০২৪, ১১:৩৮ পূর্বাহ্ন

বার্তা কক্ষ !! বিশ্ব ব্যাপী প্রাণঘাতি করোনা ভাইরাস (কোভিড-১৯) মহামারী আকার ধারণ করেছে। বাংলাদেশেও এর ভয়াবহতা অস্বীকার করার উপায় নেই। করোনা ভাইরাসে আক্রান্ত হয়ে হঠাৎ করেই চোখের পানি ঝড়িয়ে কাছের প্রিয়জন হারিয়ে যাচ্ছে প্রতিনিয়ত। কাঁদছে পরিবার, সমাজ তথা দেশ।

মানুষের জীবন যাত্রায় ব্যাপক পরিবর্তন সাধিত হয়েছে। জীবিকার তাগিদে মানুষকে বাইরে যেতে হবে, তার কোন বিকল্প নেই। উৎপাদন কার্যক্রম চলমান রাখতে হবে, অন্যথায় খাদ্য সমাস্যার সৃষ্টি হবে। তবে বড় কথা হলো সচেতন হয়ে স্বাস্থ্য বিধি মেনে সব কার্যক্রম চালানো উচিৎ।

মঙ্গলবার (২১জুলাই) ঈশ্বরদীতে সহকারী কমিশনার (ভূমি) সহ ০৯ জনের শরীরে করোনা ভাইরাস (কোভিড-১৯) শনাক্ত হয়েছে।

ঈশ্বরদী থেকে এ পর্যন্ত মোট ২১৬০ জনের নমুনা পরীক্ষা জন্য পাঠানো হয়। এর মধ্যে উপজেলায় সরকারী ফলাফলে করোনা শনাক্তের সংখ্যা দাঁড়াল ১৩১ জনে।

উপজেলা স্বাস্থ্য ও পরিবার পরিকল্পনা কর্মকর্তা ডাঃ এফ এ আসমা খান মঙ্গলবার (২১জুলাই) দুপুর ১২.৩০ টায় বিষয়টি নিশ্চিত করেছেন।

তিনি জানান (১৭ ও ১৮ জুলাই) ঈশ্বরদী থেকে মোট ৬৪ জনের নমুনা পরীক্ষা জন্য পাঠানো হয়। যার মধ্যে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক এর ডাক্তার থানার সদস্য সহ ০৯ জনের করোনা পরীক্ষার ফলাফল পজেটিভ এসেছে।


এই বিভাগের আরো খবর........
এক ক্লিকে বিভাগের খবর
error: কপি করার অনুমতি নেই !
error: কপি করার অনুমতি নেই !