শুক্রবার, ২৯ মার্চ ২০২৪, ১২:১৫ অপরাহ্ন
শিরোনামঃ
শিরোনামঃ
ঈশ্বরদীতে কোকেন সহ ৩ মাদক কারবারি গ্রেপ্তার ঈশ্বরদীতে র‌্যাবের অভিযানে সাজাপ্রাপ্ত পলাতক আসামী গ্রেফতার ঈশ্বরদীতে শিক্ষার্থীদের মাঝে শিক্ষা বৃত্তি বিতরণ ও শেখ রাসেল শিশু পার্ক উদ্বোধন ঈশ্বরদীতে দুই ট্রেনের মুখোমুখি সংঘর্ষ ঈশ্বরদীতে স্বাধীনতা দিবসে বীর মুক্তিযোদ্ধাদের সংবর্ধনা করতোয়া কুরিয়ার সার্ভিসের মাধ্যমে গাঁজা পাচার! গ্রেফতার-১ পাকশী বিভাগীয় রেলওয়ের ২৭ বীর-মুক্তিযোদ্ধাকে সংবর্ধনা পাকশী ইউনিয়ন আওয়ামী লীগের উদ্দ্যোগে স্বাধীনতা দিবস পালিত ঈশ্বরদীতে উপজেলা প্রশাসনের উদ্যোগে গণহত্যা দিবস পালন পাবনায় অস্বাস্থ্যকর পরিবেশে খাবার তৈরির কারখানায় র‌্যাবের অভিযান: ২ প্রতিষ্ঠানকে জরিমানা

ঈশ্বরদীর সলিমপুরে জীবনের জয়গান মানব কল্যান সংস্থার চাউল বিতরণ

বার্তা কক্ষঃ
আজকের তারিখঃ শুক্রবার, ২৯ মার্চ ২০২৪, ১২:১৫ অপরাহ্ন

”জয় হোক জীবনের, জয় হোক মানবতার” এই প্রতিপাদ্য নিয়ে ঈশ্বরদীর সলিমপুরে জীবনের জয়গান মানব কল্যান সংস্থার উদ্যোগে দুস্থ ও অসহায় পরিবারের মাঝে চাউল বিতরণ করা হয়েছে।
শুক্রবার (৩১ মার্চ) সকালে উপজেলার সলিমপুর ইউনিয়নের মিরকামারী সংগঠনের কার্যালয়ে চলমান কার্যক্রমের অংশ হিসেবে ঐসব দুস্থ পরিবারের মাঝে ১ বস্তা করে চাউল বিতরণ করা হয়।
এসময় সংগঠনের সাধারন সম্পাদক মোঃ রাজন আহম্মেদ, কোষাধ্যক্ষ কামরুজ্জামান মাসুম, সদস্য শিশির মাহমুদসহ অন্যান্যরা উপস্থিত ছিলেন।


এই বিভাগের আরো খবর........
এক ক্লিকে বিভাগের খবর
error: কপি করার অনুমতি নেই !
error: কপি করার অনুমতি নেই !