বুধবার, ১৭ এপ্রিল ২০২৪, ০১:১৭ পূর্বাহ্ন
শিরোনামঃ
শিরোনামঃ
চৈত্র সংক্রান্তি আজ পহেলা বৈশাখ বরণে প্রস্তুত ঈশ্বরদী উপজেলা প্রশাসন ঈদ এলেও তাদের স্বপ্ন বাড়ি যায় না ঈশ্বরদীতে ঈদ বাজারে শেষ মুহূর্তে বিক্রি বেড়েছে প্রসাধনী সামগ্রীর ঈশ্বরদী উপজেলা নির্বাহী কর্মকর্তার পিতা : চির বিদায় ঈশ্বরদীতে সর্বজনীন পেনশন স্কিম বাস্তবায়নে বিভিন্ন শ্রেণী পেশার মানুষের সাথে মতবিনিময় সভা ঈশ্বরদীতে মুড়ির ফ্যাক্টরি সহ তিন প্রতিষ্ঠানে অভিযান,জরিমানা ৮০ হাজার টাকা ঈশ্বরদীতে জাতীয় ও আন্তর্জাতিক ক্রীড়া দিবস পালিত ঈশ্বরদীতে ধানক্ষেত থেকে মেছো বাঘ উদ্ধার রুপপুর পারমাণবিক বিদ্যুৎকেন্দ্রের অগ্রগতি পরিদর্শনে প্রধানমন্ত্রীর জ্বালানী বিষয়ক উপদেষ্টা

ঈশ্বরদীতে ৫০ লিটার চোলাই মদসহ দুই মাদক ব্যবসায়ী আটক

বার্তা কক্ষঃ
আজকের তারিখঃ বুধবার, ১৭ এপ্রিল ২০২৪, ০১:১৭ পূর্বাহ্ন

বৃহস্পতিবার (২২ অক্টোবর) দুপুরে ঈশ্বরদী এয়ারপোর্ট রোডে গোকুলনগর নামক স্থানে ঈশ্বরদী থানা পুলিশ অভিযান চালিয়ে ৫০ লিটার চোলাই মদসহ দুই মাদক ব্যবসায়ীকে আটক করেছে।

থানা সূত্রে জানা যায়, গোপন সংবাদের ভিত্তিতে ঈশ্বরদী ওসি শেখ নাসির উদ্দিনের নেতৃত্বে পুলিশের এসআই নাসির, এএস আই ওয়াসিম সঙ্গীয় ফোর্স সহ অভিযান পরিচালনা করে। অভিযানকালে নাটোরের লালপুর উপজেলার মধুবাড়ী গ্রামের মৃত নবির উদ্দিন মন্ডলের ছেলে রবিউল ইসলাম (৪৩) এবং চন্ডিগাছা গ্রামের মৃত শফি মোল্লার ছেলে জাহেদ আলী (৪১) কে গ্রেফতার করে।

ঈশ্বরদী থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) শেখ নাসির উদ্দিন বলেন, এটা আমার ঈশ্বরদীবাসীকে দেয়া অঙ্গিকারের অংশ মাত্র। আমি অবশ্যই শেষ পর্যন্ত চেষ্টা করে যাবো ঈশ্বরদী থেকে মাদক নির্মূল করার। এজন্য তিনি ঈশ্বরদী বাসীর সহযোগিতা কামনা করে বলেন, কোন মাদক ব্যবসায়ী রেহাই পাবেনা। হয় মাদক ছাড়তে হবে না হয় ঈশ্বরদী ছাড়তে হবে।

ওসি জানান, গ্রেফতারকৃতদের বিরুদ্ধে থানায় মামলা দায়ের করা হয়েছে, তাদের কে পাবনা আদালতে সোপর্দ করা হবে।


এই বিভাগের আরো খবর........
এক ক্লিকে বিভাগের খবর
error: কপি করার অনুমতি নেই !
error: কপি করার অনুমতি নেই !