মঙ্গলবার, ১৯ মার্চ ২০২৪, ০৩:২৬ অপরাহ্ন
শিরোনামঃ
শিরোনামঃ
ঈশ্বরদীতে জাকির সুপার মার্কেট ব্যবসায়ীদের কার্যনির্বাহী কমিটি গঠন লালপুরে আশ্রয়ণ প্রকল্পের এক শিশুকে ধর্ষণের অভিযোগ মূল্য স্থিতিশীল রাখতে ঈশ্বরদীতে উপজেলা প্রশাসনের বাজার মনিটরিং বঙ্গবন্ধুর জন্মদিনে ঈশ্বরদী উপজেলা প্রশাসনের ইফতার মাহফিল ঈশ্বরদীতে বেশি দামে তরমুজ বিক্রি, ৬ ব্যবসায়িকে জরিমানা ঈশ্বরদী উপজেলা প্রশাসনের আয়োজনে বঙ্গবন্ধুর জন্মদিন ও জাতীয় শিশু দিবস উদযাপন ঈশ্বরদীতে জাতির পিতা বঙ্গবন্ধুর জন্মদিন ও শিশু দিবস পালিত ঈশ্বরদীতে উপজেলা প্রশাসনের বাজার মনিটরিং ঈশ্বরদীতে আ.লীগ নেতার মৃত্যুতে সাংসদ গালিবুর রহমান শরিফ এর শোক ঈশ্বরদীতে আওয়ামীলীগ নেতা নায়েক কাদের এর মৃত্যু

ঈশ্বরদীতে সড়ক দুর্ঘটনায় দুই পা” হারালেন এক যুবক

বার্তাকক্ষ
আজকের তারিখঃ মঙ্গলবার, ১৯ মার্চ ২০২৪, ০৩:২৬ অপরাহ্ন

ঈশ্বরদী উপজেলার দাশুড়িয়া সরইকান্দি এলাকার মুলাডুলি কুষ্টিয়া মহাসড়কের সরইকান্দি এলাকায় সড়ক দুর্ঘটনায় মোটরসাইকেল আরোহীর দুটি পা বিচ্ছিন্ন হয়ে গেছে। আজ শুক্রবার ( ১৩ নভেম্বর ) সকাল ৯ টার সময় সরইকান্দি দাশুড়িয়া এলাকায় এ দুর্ঘটনা ঘটে।

আহত আশিকুর রহমান ( ২৮) রাজাপুর বড়াইগ্রামের আজিজুর রহমানের ছেলে।
পুলিশ ও প্রত্যক্ষদর্শীরা জানায়, দাশুড়িয়া সরইকান্দি এলাকায় একটি দ্রুতগামী মাল বোঝাই ট্রাক মোটরসাইকেলকে ধাক্কা দিয়ে দ্রুত ঘটনাস্থল ত্যাগ করে। এ সময় গাড়ির চাকায় পিষ্ট হয়ে মোটরসাইকেল আরোহীর দুই পা শরীর থেকে বিচ্ছিন্ন হয়ে যায়।

ঈশ্বরদী ফায়ারসিভিসের সদস্যরা তাকে দ্রুত উদ্ধার করে ঈশ্বরদী সদর হাসপাতালে পাঠায়।

এ বিষয়ে পাকশী হাইওয়ে  থানার পুলিশের  ভারপ্রাপ্ত কর্মকর্তা আবু নাঈম উদ্দিন জিহাদ ইসলাম জানান,আহত অবস্থায় যুবককে উদ্ধার করে ঈশ্বরদী সরকারী হাসপাতালে প্রেরন করা হয়েছে।


এই বিভাগের আরো খবর........
এক ক্লিকে বিভাগের খবর
error: কপি করার অনুমতি নেই !
error: কপি করার অনুমতি নেই !