শনিবার, ২০ এপ্রিল ২০২৪, ০২:৫৪ পূর্বাহ্ন

ঈশ্বরদীতে শাপলা কুড়ি বিদ্যাসনদে বঙ্গবন্ধুর জন্মদিন পালন ও ক্রীড়া প্রতিযোগিতা অনুষ্ঠিত

বার্তাকক্ষ
আজকের তারিখঃ শনিবার, ২০ এপ্রিল ২০২৪, ০২:৫৪ পূর্বাহ্ন

ঈশ্বরদী উপজেলার শাপলা কুড়ি বিদ্যাসনদে বঙ্গবন্ধুর ১০১ তম জন্মদিন ও জাতীয় শিশু দিবস পালন এবং ক্রীড়া প্রতিযোগিতা অনুষ্ঠিত হয়েছে।

বুধবার (১৭ মার্চ) সকাল থেকে নানা আয়োজনের মধ্য দিয়ে উপজেলার বক্তারপুরে শাপলা কুড়ি বিদ্যাসনদে বঙ্গবন্ধুর ১০১ তম জন্মদিন ও জাতীয় শিশু দিবস পালন করা হয়। এ উপলক্ষে প্রতিষ্ঠানটির সকল শিক্ষার্থী ও অবিভাবকদের জন্য দিনভর নানা ধরনের খেলাধুলা আয়োজন করা হয়।

শাপলা কুড়ি বিদ্যাসনদের পরিচালক লুৎফর রহমানের সভাপতিত্বে অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন সলিমপুর ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান আব্দুল মজিদ বাবলু মালিথা।

বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন জাতীয় স্বর্নপদক প্রাপ্ত কৃষক শাজাহান আলী বাদশা, বিশিষ্ট ব্যাবসায়ী তৌফিকুজ্জামান রতন মহলদার, মানিকনগর বালিকা উচ্চ বিদ্যালয়ের প্রধান শিক্ষক আনিসুল হক, সলিমপুর ডিগ্রী কলেজের প্রভাষক মুকুল হোসেন। খেলায় বিচারকের দায়িত্ব পালন করেন মানিকনগর উচ্চ বিদ্যালয়ের সহকারী প্রধান শিক্ষক ওয়াসিম উদ্দীন, সহকারী শিক্ষক জিয়াউল ইসলাম, সহকারী শিক্ষক আতিকুর ইসলাম, সহকারী শিক্ষক শিমুল হোসেন প্রমুখ। পরে বিজয়ীদের শিক্ষার্থী ও অবিভাবক ও অতিথিদের মাঝে পুরস্কার বিতরন করা হয়।


এই বিভাগের আরো খবর........
এক ক্লিকে বিভাগের খবর
error: কপি করার অনুমতি নেই !
error: কপি করার অনুমতি নেই !